সেকশন

রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

ট্রাক্টরের ধাক্কায় সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু

আপডেট : ০৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ পিএম

নীলফামারীতে ট্রাক্টরের ধাক্কায় এক ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নিহত হয়েছে। সোমবার দুপুর একটার দিকে জেলা সদরের গোড়গ্রাম ইউনিয়নের লক্ষ্মীর বাজার নামক স্থানে ওই দুর্ঘটনা ঘটে। 

নিহত আনোয়ারুল ইসলাম (৬২) খোকশাবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং একই ইউনিয়নের মুশরত গোড়গ্রাম ঢেকিয়াবাড়ি গ্রামের মৃত আহমদ আলী সরকারের ছেলে বলে জানান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তানভীরুল ইসলাম।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নিহতের চাচাতো ভাই সফিকুল ইসলাম জানান, গোড়গ্রামের ভবানীগঞ্জ হাট থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন বড়ভাই সাবেক চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম। পথে লক্ষ্মীর বাজার এলাকায় মাটি বহনকারী একটি ট্রাক্টর তার মোরটসাইকেলকে ধাক্কা দেয়, এতে মোটরসাইকেল থেকে ছিটকে সড়কে পড়ে ঘটনাস্থলেই মারা যান চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম। 

বিষয়টি নিশ্চিত করে নীলফামারী সদর থানার পরিদর্শক (ওসি) মো. তানভীরুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে আইনীপ্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনাস্থল থেকে ট্রাক্টরটি আটক করা হলেও চালক পলাতক রয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি, অভিযোগ পেলে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

খোকশাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রশান্ত কুমার রায় জানান, নিহত আনোয়ারুল ইসলাম খোকশাবাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন। তিনি ২০০৩ সালে  ১৭ এপ্রিল থেকে ২০১১ সালের ৩ আগস্ট পর্যন্ত দায়িত্ব পালন করেন।

তিনি নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হকের চাচাতো ভাই।

এআর
পাবনার ভাঙ্গুড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য বাকি বিল্লাহ।
নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরের রানওয়ের নিচে বৈদ্যুতিক কেবলে শর্টসার্কিটে প্রায় সাড়ে ১৩ ঘণ্টা বন্ধ থাকার পর সকাল থেকে ফ্লাইট ওঠানামা করছে। তবে রাতের ফ্লাইট নিয়ে এখনও অনিশ্চয়তা রয়েছে। যদিও...
রানওয়ের নিচে বৈদ্যুতিক ক্রটি দেখা দেওয়ায় সৈয়দপুর বিমানবন্দরে সন্ধ্যার পর থেকে কোনো উড়োজাহাজ ওঠানামা করেনি। এসময় অন্তত তিনটি ফ্লাইট বাতিল করা হয়েছে।
দুর্বৃত্তের হামলায় গুলিবিদ্ধ নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শিকদার মোস্তফা কামাল (৪৮) নিহত হয়েছেন। 
সাংগঠনিক অনিয়ম এবং বিশৃঙ্খলার অভিযোগে সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে লাগাতার কর্মসূচির পর চট্টগ্রাম কলেজ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে।
আদর্শ ও সংগঠনবিরোধী বক্তব্য দেয়ায় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সদর উদ্দিন খানকে শোকজ (কারণ দর্শানো) নোটিশ দিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি।
মিয়ানমারের কাচিন রাজ্যে স্বর্ণ ও দামি অ্যামবার পাথরের খনিসমৃদ্ধ একটি এলাকার দখল নিয়েছে কাচিন ইন্ডিপেনডেন্স আর্মি (কেআইএ) ও তাদের মিত্র বিদ্রোহী গোষ্ঠীগুলো। ছয় দিনের হামলার পর গত বৃহস্পতিবার তানাই...
রাজধানীর যাত্রাবাড়ীতে এক যুবকের হাত-পা বাধা মরদেহ উদ্ধার করা হয়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত