সেকশন

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
 

শাকিব খানের এখন বাজার মূল্য নেই: সেলিম খান

আপডেট : ০১ অক্টোবর ২০২১, ১০:০২ পিএম

বাংলা সিনেমার জনপ্রিয় তারকা শাকিব খান। দুই বাংলাতেই তিনি পরিচিত। অনেকে তাকে সুপারস্টার মানলেও, তেমনটি মানতে রাজি নন পরিচালক-প্রযোজক সেলিম খান।

বর্তমান সময়ে ঢালিউডে সবচেয়ে দামি প্রযোজক ব্যবসায়ী সেলিম খান। সিনেমার সংকট ও করোনা পরিস্থিতির মধ্যেও একের পর এক সিনেমা নির্মাণ করে যাচ্ছেন।

২৭ সেপ্টেম্বর থেকে চাঁদপুরে শুরু হয়েছে শাপলা মিডিয়া প্রযোজিত ‘প্রিয়া রে’ সিনেমার শুটিং। এতে অংশ নিয়েছেন কলকাতার নায়িকা কৌশানী মুখার্জি, রজতাভ দত্ত, খরাজ মুখার্জিসহ আরো অনেকে। সেখানেই শাকিবকে নিয়ে বোমা ফাটালেন সেলিম খান।

দেশের চলচ্চিত্র শিল্পীদের প্রসঙ্গে কথা বলতে গিয়ে তিনি শাকিব প্রসঙ্গে বলেন, ‘আমরা সবাই শাকিবকে সুপারস্টার বলি। কিন্তু শাকিব খান কোনোভাবেই সুপারস্টার না। কারণ শাকিবকে নিয়ে কয়েকটি সিনেমা নির্মাণ করেছি তার একটিও ব্যবসাসফল হয়নি’।

শুক্রবার (১ অক্টোবর) চাঁদপুরের লক্ষ্মীপুর এলাকায় শুটিং সেটে সেলিম খান বলেন, ‘শাকিব খানের এখন মার্কেট ভ্যালু নেই। যে কারণে অনুদানের সিনেমায় অভিনয় করছেন। তাছাড়া শাকিব যে সম্মানি নেন তা একজন প্রযোজকের গলাকাটার মতো। কেননা উনার কল টাইম যদি সকাল ১০ টায় দেয়া হয়, উনি আসেন দুপুর দুইটায়। আবার দুই ঘণ্টা কাজ করে চলে যান’

আরও পড়ুন: শনিবার আসছে অ্যাস্ট্রাজেনেকার আরো প্রায় আট লাখ টিকা

এসব কারণে শাকিব খানকে নিজের নতুন কোন সিনেমায় নেবেন না উল্লখ করে সেলিম খান বলেন, শাকিবের ছবি আর দর্শক দেখে না। শুধু ঈদে তার অভিনীত ছবির কিছু নিড টেবিল কালেকশন হয়। এছাড়া সারাবছর উনি ফ্লপ। এসব কারণে উনি সুপারস্টার না’।

শাপলা মিডিয়ার এই কর্ণধার আরো বলেন, ‘নূর’ এবং বঙ্গবন্ধুর বায়োপিক মুক্তির পর বাংলাদেশের জনগণ মনে করবে সুপারস্টার আরিফিন শুভ। আর ‘অপারেশন সুন্দরবন দেখে বাংলাদেশের জনগণ মনে করবে সিয়াম সুপারস্টার। শুভ-সিয়াম দুজনকে মনে করি ভবিষ্যতের না, বর্তমানেই সুপারস্টার’।

উল্লেখ্য, শাপলা মিডিয়ার একাধিক ইস্যুতে আলোচনায় আসতেন শাকিব খান ও সেলিম খান। শাকিব খান শিডিউল ফাঁসানোর কারণে অভিযোগ পর্যন্ত দায়ের করেন সেলিম খান।

শাপলা মিডিয়ার ব্যানারে 'আমি নেতা হব' চিটাঙ্গাইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া’, ‘ক্যাপ্টেন খান’ ও ‘শাহেনশাহ’ ও বিদ্রোহী সিনেমায় অভিনয় করেন শাকিব। এরমধ্যে মুক্তির অপেক্ষায় 'বিদ্রোহী' সিনেমাটি রয়েছে।


একাত্তর/টিএ

অভিনেতা অলিউল হক রুমি মারা গেছেন। সোমবার সকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে পারিবারিক সূত্র গণমাধ্যমকে নিশ্চিত করেছে।
এবার রহমানের সুর করা স্লামডগ মিলিয়নার সিনেমা নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন বলিউডের খ্যাতনামা পরিচালক রাম গোপাল বর্মা।
২০০৭ সালে অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ে হয় সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের। প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন অভিষেক-ঐশ্বরিয়ার।
এটা বিস্ময়ের বিষয়, গর্বেরও। একজন গীতিকবির তিনটি গান একসঙ্গে ইউটিউবের সেরা দশ ট্রেন্ডিংয়ে অবস্থান করছে।
ইরান ও পাকিস্তানের সম্পর্কটা অনেকটা আবহাওয়ার মতো। এই ভালো তো, এই এই খারাপ। এই তো, গেলো কয়েক মাসে আগেই দেশ দু’টোর সম্পর্ক রূপ নিয়েছিল দা-কুমড়ায়। এখন আবার জোট হতে যাচ্ছে। তাই তো ইসরাইলের সাথে যুদ্ধের...
পটুয়াখালীর বাউফলে তীব্র তাপদাহে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। সোমবার রাত ৯টার দিকে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।
বাংলাদেশবিরোধী ষড়যন্ত্র শুধু দেশের ভেতরে নয়, বিদেশেও হচ্ছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
‘‘ঝড় এলো এলো ঝড়, আম পড় আম পড়, কাঁচা আম ডাঁসা আম, টক টক মিষ্টি, এই যা...এলো বুঝি বৃষ্টি…’’
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত