সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

দুই বাংলার শিল্পী নিয়ে কোন রেষারেষি নেই: কৌশানী

আপডেট : ০৩ অক্টোবর ২০২১, ০৫:১৮ পিএম

দুই বাংলার চলচ্চিত্রেই রয়েছে শিল্পী সংকট। আর চলচ্চিত্রের গল্পের প্রয়োজনেই ওপার বাংলার শিল্পীরা বাংলাদেশে কাজ করেন। 

বাংলাদেশের চাঁদপুরে শুটিংয়ে এসে এমনটাই বলেছেন টালিউড অভিনেত্রী কৌশানী মুখার্জি। যিনি পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনেও অংশ নিয়েছিলেন। 

‘প্রিয়া রে’ ছবির শুটিংয়ে অংশ নিতে ২৭ সেপ্টেম্বর বাংলাদেশে এসেছেন অভিনেত্রী কৌশানী মুখার্জি। তার বিপরীতে অভিনয় করছেন বাংলাদেশি অভিনেতা শান্ত খান।

image


'প্রিয়া রে' ছবির শুটিংয়ে ব্যস্ত শান্ত ও কৌশানী। ২০২২ সালের ১১ ফেব্রুয়ারি চলচ্চিত্রটি দুই বাংলার প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি দেয়া হবে।

‘প্রিয়া রে’ ছবিতে কৌশানীর চরিত্রের নাম প্রিয়া। রোমান্টিক মেয়ে কিন্তু পড়াশোনায় ভালো না। বাবা-মায়ের একমাত্র মেয়ে। সেই আদর থেকেই প্রেমের অধ্যায়ে জড়িয়ে শুরু কাহিনী।

image


এই ছবির শুটিং চলছে চাঁদপুরে। সেখানকার এক গ্রামীণ পরিবেশে ২৮ সেপ্টেম্বর থেকে শুটিং শুরু করেছেন কৌশানী। বাংলাদেশে শুটিং করতে এসে উচ্ছ্বসিতও তিনি।

আরও পড়ুন: মাদকের পার্টি থেকে শাহরুখপুত্র আটক

বললেন, ‘আমার কাছে মনে হয় না- আমি বিদেশে এসেছি। মনে হয়, আমি আমার কাছের মানুষজনদের পেয়েছি। এখানকার আতিথেয়তা, আপ্যায়নের ধরণ আমাকে মুগ্ধ করেছে।

শুটিং শেষ করেই দেশে ফিরে পরিবারকে নিয়ে পূজার নানান আনুষ্ঠানিকতায় অংশ নিবেন এই অভিনেত্রী। পূজার পোশাক নিয়েও তার রয়েছে ভিন্ন পরিকল্পনা।

image


সেই সঙ্গে জানালেন, যখন তিনি কলকাতায় ফিরবেন এখানকার ইলিশ নিয়ে যাবেন সঙ্গে করে। পরিবারের সবাইকে সেই কথা আগাম জানিয়েও রেখেছেন তিনি। 

টলিউডের শিল্পীদের এদেশে এসে কাজ করাটা গল্পের প্রয়োজনে কিংবা প্রযোজকদের পছন্দে। কারণ দুই বাংলাতেই এখন শিল্পীর সংকট। তার মতে দর্শকরাই সেরা বিচারক।

এই শুটিং শেষে কলকাতায় ফিরে গেলেও আরও বেশ কয়েকটি বাংলাদেশের ছবিতে কাজ করার কথা আছে কৌশানীর।


একাত্তর/এসজে

‘সারেগামাপা’ এমন একটি মিউজিক্যাল শো, যা দুই বাংলায় অত্যন্ত জনপ্রিয়। উদীয়মান সংগীতশিল্পীদের নিজেকে যাচাই ও মূল্যায়ন করার অন্যতম প্ল্যাটফর্ম এটি । বলা যায় নতুন এই শিল্পীদের জায়গা করে দেওয়ার আরেক নাম...
মাকে সন্তানের অভিভাবকত্ব কেনো দেয়া হবে না, এটি জানতে চাওয়ার পাশাপাশি সন্তানের অভিভাবকত্ব নির্ধারণে নীতিমালা তৈরির যে আদেশ হাইকোর্ট দিয়েছে, তাতে উচ্ছ্বসিত অভিনেত্রী আজমেরী হক বাঁধন।
বাঙালির এক বিস্ময়ের নাম সত্যজিৎ রায়। যিনি একাধারে আলোকচিত্রী, চিত্রকর, সঙ্গীতজ্ঞ, শিশু সাহিত্যিক, চিত্রনাট্যকার, শিল্প নির্দেশক, সঙ্গীত পরিচালক, লেখক এবং বিখ্যাত চলচ্চিত্র পরিচালক।
বিএফডিসিতে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে বুধবার (২৪ এপ্রিল) মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনসহ বিনোদন সাংবাদিকরা। এ সময় ২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস...
রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক-উদয়পুর সীমান্ত সড়কে ডাম্পট্রাক দুর্ঘটনায় নিহত ৯ শ্রমিকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ময়নাতদন্ত শেষে নিহতদের স্বজনদের কাছে মরদেহগুলো...
সড়ক দুর্ঘটনায় দুই ছাত্র নিহত হওয়ার পর ক্লাস বর্জন করে শিক্ষার্থীদের অবরোধ ও বিক্ষোভের মধ্যে অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)।
ডলার সংকট মোকাবিলায় চাল আমদানির বিপরীতে জোর দেওয়া হচ্ছে কৃষকের কাছ থেকে বেশি হারে ধান সংগ্রহকে। এরই মধ্যে চাল আমদানি খাত থেকে ১৬শ কোটি টাকা বরাদ্দ কমানো হয়েছে।
নাটোরের সিংড়া উপজেলা নির্বাচনে নিজের শ্যালকের পক্ষে সংসদ সদস্য ও প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের হস্তক্ষেপ কেন ‘বেআইনি’ ঘোষণা করা হবে না এবং তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে না তা জানতে চেয়ে...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত