সেকশন

সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
 

কে এই ভাইরাল কিড 'বেবি মডেল'?

আপডেট : ১০ অক্টোবর ২০২১, ০৯:৫৩ পিএম

নীল চোখ, গালে টোল, সামাজিক যোগাযোগমাধ্যমে ‘বেডি মডেল’ নামে পরিচিত। নীল চোখের এই খুদের ছবি কিংবা ভিডিও পোস্ট করা মাত্রই ভাইরাল হয়ে যায়। 

আনন্দবাজারে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে,  সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয় খুদে এই তারকার নাম অনাহিতা হাশেমজাদেহ। ২০১৬ সালের ১০ জানুয়ারি ইরানে তার জন্ম। মধ্য ইরানের শহর ইস্পাহানে পরিবারের সঙ্গে বাস করে সে। ইস্পাহানে বেড়ে উঠা অনাহিতার বয়স এখন পাঁচ। তিন বছর বয়স থেকেই সে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচিত মুখ হয়ে ওঠে।

ইনস্টাগ্রামে তার অনুসারীর সংখ্যা এক লাখ ৭৯ হাজার। সে এখনও পর্যন্ত ৮৭৬টির মতো ছবি-ভিডিয়ো পোস্ট করেছে। তার ব্যক্তিগত জীবন সম্পর্কে খুব বেশি জানা যায়নি। এমনকি ইনস্টাগ্রামে তার মা-বাবার ছবিও খুব বেশি নেই। যদিও তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখভাল করে তার মা।

image


অনাহিতার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ২০১৮ সালের জুন মাসে বানানো হয়েছিল। তার পর থেকেই তা ক্রমশ জনপ্রিয়তার উঁচু উঠতে থাকে। প্রথমবার  ইনস্টাগ্রামে যে অ্যাকাউন্ট ছিল সেটায় যখন তার অনুসারী ৭০ হাজার তখন অ্যাকাউন্টটি হ্যাক হয়ে যায়। পরে সেটা মুছে ফেলে পুনরায় অ্যাকাউন্ট  তৈরি করা হয়। তার মা-ই তার নামে দ্বিতীয়বার অ্যাকাউন্ট করে দিয়েছিলেন।

image


ইনস্টাগ্রামে তার পরিচয় ‘বেবি মডেল’। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো সব ছবি পেশাদার চিত্রগ্রাহকরা তুলে দেন। এছাড়া বিভিন্ন ধরনের পোশাক পরে, বিভিন্ন গানের সঙ্গে নেচেই সে জনপ্রিয়তা পায়।

আরও পড়ুন: আরও অসুস্থ হয়ে আদালত ত্যাগ করলেন পরীমণি

নীল চোখ, বাদামি চুল আর গালে টোল। অনেকে তাকে বলিউডের প্রীতি জিন্তার সঙ্গে তুলনা করেন। প্রীতিও নাকি ছোটবেলায় দেখতে অনাহিতার মতো ছিলেন। সম্প্রতি ভারতের লাদাখের এক সংসদ সদস্য অনাহিতার ভিডিয়ো পোস্ট করে লিখেন, ‘নেটমাধ্যমে চোখে পড়া সবচেয়ে মিষ্টি এটিই।’ওই ভিডিওতে একটি তামিল গানে ঠোঁট মিলিয়েছিল আনাহিতা। ভিডিওটি খুবই জনপ্রিয় হয়েছে। 


একাত্তর/এসএ

অভিনেতা অলিউল হক রুমি মারা গেছেন। সোমবার সকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে পারিবারিক সূত্র গণমাধ্যমকে নিশ্চিত করেছে।
এবার রহমানের সুর করা স্লামডগ মিলিয়নার সিনেমা নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন বলিউডের খ্যাতনামা পরিচালক রাম গোপাল বর্মা।
২০০৭ সালে অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ে হয় সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের। প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন অভিষেক-ঐশ্বরিয়ার।
এটা বিস্ময়ের বিষয়, গর্বেরও। একজন গীতিকবির তিনটি গান একসঙ্গে ইউটিউবের সেরা দশ ট্রেন্ডিংয়ে অবস্থান করছে।
প্রকৃতি ধ্বংস না করেও যে একটি বড় নগর বা সভ্যতা গড়ে তোলা যায় তার জলজ্যান্ত উদাহরণ ইতালির ভেনিস। একটি শহরের ভেতর দিয়ে শতাব্দীর পর শতাব্দী ধরে বয়ে যাচ্ছে দেড়শ’র বেশি খাল।
বন্যার পূর্বাভাসসহ পানি ইস্যু ও রাজনৈতিক বার্তা নিয়ে বাংলাদেশ সফরে আসছেন চীনের দুটি বড় প্রতিনিধিদল।
যুদ্ধে অস্ত্রের পেছনে অর্থ ব্যয় না করে সে টাকা জলবায়ু পরিবর্তন মোকাবেলায় খরচ করলে বিশ্ব রক্ষা পেতো বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর ভবিষ্যৎ প্রজন্মের জন্য নিরাপদ পৃথিবী গড়তে ছয়টি...
পটুয়াখালীর কলাপাড়ায় তাপদাহের কারণে ডায়রিয়ায় আক্রান্তের সংখ্যা প্রতিদিনই বাড়ছে। শুধু এপ্রিলেই ডায়রিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ৩১৬ জন। আর আউটডোরে চিকিৎসা নিয়েছেন কয়েক হাজার মানুষ। 
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত