সেকশন

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
 

আরিয়ান খানের নতুন পরিচয় 'কয়েদি নম্বর ৯৫৬'

আপডেট : ১৫ অক্টোবর ২০২১, ০৪:২১ পিএম

গত তিন অক্টোবর প্রমোদতরীর এক পার্টি থেকে আটক করা হয় বলিউড কিং শাহরুখের পুত্র আরিয়ান খানকে। অবৈধ মাদক বহন, সেবন ও বেচাকেনা সংক্রান্ত আইনে অভিযুক্তদের তালিকায় এক নম্বর আসামী করা হয় আরিয়ানকে এবং দুই নম্বর আসামী করা হয় আরাবাজ মার্চেন্টকে। এরপর জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নেওয়া থেকে শুরু করে একাধিক শুনানির পরও মেলেনি জামিন। কদিন আগে শাহরুখ আইনজীবী পর্যন্ত পরিবর্তন করেছেন ছেলের জামিনের জন্য।

সর্বশেষ বৃহস্পতিবার (১৪ অক্টোবর) করা জামিনের আবেদনের রায় আগামী বুধবার (২০ অক্টোবর) পর্যন্ত স্থগিত রাখে মুম্বাই সেশন কোর্ট।

গত এক সপ্তাহ আরিয়ান ও তার সঙ্গীরা ছিলেন করোনাজনিত কোয়ারেন্টিন সেলে। মেয়াদ পার হওয়ার পর মুম্বাইয়ের আর্থার রোড জেলের সাধারণ সেলে তাকে স্থানান্তর করা হয়। পরিচয়ে লাগানো হয় কয়েদি নম্বর- ৯৫৬। অন্যসব কয়েদিদের মতোই থাকতে হচ্ছে সারাজীবন প্রাসাদসম বাড়ি মান্নাতে বসবাস করা শাহরুখ-পুত্রকে।

আরও পড়ুন: মেয়র যখন ঠিকাদার, কাজ নেন বন্ধুর নাম ভাঙ্গিয়ে

বাইরে থেকে জেলে খাবার আনার নিয়ম নেই। এদিকে জেলের খাবার মুখে রুচে না বলে বিস্কুট খেয়েই ক্ষুধা মেটাচ্ছেন মাদক মামলার এই আসামী। তবে সাধারণ সেলে এখনো জেলের পোশাক পরতে হয়নি আরিয়ানকে। এখনো তার পরনে রয়েছে বাসা থেকে নিয়ে আসা পোশাক।

এছাড়া মাসে সর্বোচ্চ সাড়ে চার হাজার রুপি বাইরে থেকে পাঠানোর যে ব্যবস্থা আছে তা ইতোমধ্যে পাঠিয়ে দিয়েছেন শাহরুখ।  

জেলের নিয়ম অনুসারে প্রতিদিন ভোর ছয়টায় ঘুম থেকে উঠে সাতটার মধ্যে নাস্তা করতে হয় আরিয়ানকে। সকাল ১১টায় দেওয়া হয় দুপুরের খাবার এবং সন্ধ্যা ছয়টার মধ্যে রাতের খাবার ছাড়া বিকেলে অন্যান্য কয়েদীদের মতো খোলা জায়গায় কিছুটা হাঁটাচলার সুযোগও পান তিনি।


একাত্তর/টিএ

প্রয়াত কণ্ঠশিল্পী ও ব্যান্ডের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য সঞ্জীব চৌধুরী স্মরণে দলছুট ব্যান্ডের নতুন অ্যালবাম ‘সঞ্জীব’। অ্যালবামটি তার স্মৃতির উদ্দেশ্যেই উৎসর্গ করা হয়েছে।
বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলার ঘটনা দুঃখ প্রকাশ করে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি বলেছে, তারা দ্রুত এ ব্যাপারে পদক্ষেপ নেবে।
বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। জানা গেছে মিশা-ডিপজল আয়োজিত দোয়া মাহফিলের পর এই হামলার ঘটনা ঘটে।
ভারতীয় তেলুগু ভাষার ক্রাইম অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র ‘পুষ্পা’ ছবির তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’।
আর মাত্র দু’দিন পরেই ভারতের লোকসভা নির্বাচনের দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ শুরু হবে। যেসব আসনে ভোট হবে, সেখানে ভোটের প্রচার এখন তুঙ্গে। ভোটারদের রায় নিজেদের পক্ষে আনতে মরিয়া হয়ে দ্বারে দ্বারে ঘুরে...
অবরুদ্ধ গাজা উপত্যকায় ইসরাইলি সেনাদের অভিযানে লণ্ডভণ্ড হয়ে যাওয়া নাসের হাসপাতাল প্রাঙ্গনে সন্ধান পাওয়া একটি গণকবর থেকে ২৮৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় গাজায় ইসরাইলের বিরুদ্ধে যুদ্ধপরাধের...
ইন্দোনেশিয়া পরবর্তী প্রেসিডেন্ট হতে যাচ্ছেন প্রাবোও সুবিয়ান্তো। দেশটির নির্বাচন কমিশন বিশ্বের তৃতীয় বৃহত্তম গণতান্ত্রিক দেশের পরবর্তী প্রেসিডেন্ট হিসেবে বুধবার আনুষ্ঠানিকভাবে সুবিয়ান্তোর নাম ঘোষণা...
সিলেটে অস্থায়ীভাবে দমকা অথবা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি এবং কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত