সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

দুর্গোৎসবে মাতোয়ারা বলি ও টালিউডের তারকারা

আপডেট : ১৫ অক্টোবর ২০২১, ০৭:৫৮ পিএম

কলকাতা থেকে মুম্বাই, দুর্গাপূজার কদিন আনন্দে মেতে ছিলেন টালি-বলি তারকারা। বাঙালি সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় পার্বণে সবাইকে নিয়ে একাকার কাজল-প্রসেনজিৎ-দেব-কোয়েল-মিমিরা।

মুম্বাইয়ের নামকরা মুখার্জি বাড়ির পুজা। করোনার জন্য প্রায় দুই বছর পর বাড়ির পূজায় এলেন কাজল। অভিনেত্রী মা তনুজা দুই মেয়েকে পাশে নিয়ে ক্যামেরার সামনে ধরা দেন।

টালিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত'র পূজা কিন্তু কেটেছে মুম্বাইয়ে কাজলের বাড়ির উৎসবে। আর কলকাতায় দুর্গোৎসবে ছেলেকে নিয়ে ঢাক বাজিয়ে তাক লাগিয়ে দেন সুপারস্টার প্রসেনজিৎ।

image


কলকাতার আরেক নামী আয়োজন মল্লিক বাড়ির পূজা। কোয়েলের বাড়ির নবমীতে হাজির হন দেব। এক ফ্রেমে ধরা দেন টালিউডের এই প্রিয় জুটি।

আরও পড়ুন: জয়ার হাতে আরও এক আন্তর্জাতিক পুরষ্কার

এবারের দুর্গাপূজায় রাজ-শুভশ্রী দম্পতির চেয়ে স্পটলাইটে ছিলেন ছেলে ইউভান। ষষ্ঠী থেকে নবমী রোজই নতুন শারদ-সাজে সেজেছেন। ঢাকের তালে কোমরও দোলালো ছোট্ট ইউভান।

অভিনেতা জিতের সঙ্গে বাজিতে প্রেম আর দেবীপক্ষ। মিলেমিশে এক পর্দা থেকে বাস্তব। পুজোর শুরুতেই ‘বাজি’মাত মিমি চক্রবর্তীর। 

image


এদিকে মিমির বান্ধবী অভিনেত্রী নুসরাত জাহান দুর্গাপূজার দিনগুলো কাটল অভিনেতা যশ দাশগুপ্তর সাথেই।

এমনকি যশের জন্মদিনের কেকে নুসরাত স্পষ্টই লিখেছেন হাজব্যান্ড ও সন্তানের বাবা যশ। ছোট্ট ঈশানকে নিয়ে যেন একদম পারফেক্ট ফ্যামিলি।


একাত্তর/টিএ

টালিউডের অসংখ্য সফল চলচ্চিত্রের গুণী অভিনেত্রী পাওলি দাম। সম্প্রতি যুক্ত হয়েছেন একটি ওয়েব সিরিজে। ওয়েব সিরিজটির নাম ‘গুটিপোকা’। এই ওয়েব সিরিজে মূল চরিত্রে দেখা যাবে পাওলিকে। এটি পরিচালনা করছেন...
ঢালিউড পাড়া এখন মাত কলকাতার দর্শনা বনিকের আইটেম গান ‘ভাইরাল বেবি’তে। কান পাতলেই শোনা যাচ্ছে ‘চলো নিরালায়’ খ্যাত গীতিকার ও সাংবাদিক জনি হকের কথায় ‘আমি ভাইরাল বেবি রে’।
এবার ইতিহাস গড়লেন গায়িকা টেলর সুইফট। গত বছর থেকেই নতুন করে আলোচনায় এই সংগীতশিল্পী । এর অন্যতম কারণ তার দ্য ইরাস ট্যুর। গায়িকার বহুল আলোচিত এই কনসার্ট ট্যুর নিয়ে নির্মিত সিনেমা গত অক্টোবরে মুক্তি পায়।
ভারতের পশ্চিমবঙ্গের রাজনীতির সঙ্গে জড়িয়ে গেছে রাজ্যটির গ্ল্যামার। শোবিজ তারকারা চষে বেড়াচ্ছেন রাজনীতির ময়দান। সেই ময়দানেই এবার রাজনীতিকের ভূমিকায় দেখা যাবে পাওলি দামকে।
মাকে সন্তানের অভিভাবকত্ব কেনো দেয়া হবে না, এটি জানতে চাওয়ার পাশাপাশি সন্তানের অভিভাবকত্ব নির্ধারণে নীতিমালা তৈরির যে আদেশ হাইকোর্ট দিয়েছে, তাতে উচ্ছ্বসিত অভিনেত্রী আজমেরী হক বাঁধন।
যে কোনো মূল্যে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন সহিংসতামুক্ত ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত করতে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।
তীব্র তাপদাহে অতিষ্ট হয়ে উঠেছে দেশের মানুষের জনজীবন। তাপদাহে বিভিন্ন জেলার হাসপাতালগুলোতে বাড়ছে গরমজনিত রোগে আক্রান্তদের ভিড়।
বাঙালির এক বিস্ময়ের নাম সত্যজিৎ রায়। যিনি একাধারে আলোকচিত্রী, চিত্রকর, সঙ্গীতজ্ঞ, শিশু সাহিত্যিক, চিত্রনাট্যকার, শিল্প নির্দেশক, সঙ্গীত পরিচালক, লেখক এবং বিখ্যাত চলচ্চিত্র পরিচালক।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত