সেকশন

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
 

অর্থকাণ্ডে অভিনেত্রী লিনার সঙ্গে যোগ নোরা ও জ্যাকলিনের

আপডেট : ১৭ অক্টোবর ২০২১, ০৯:১৬ পিএম

পর্নোকাণ্ডের পর বলিউডে এবার অর্থকাণ্ড। অর্থপাচারের মামলায় সম্প্রতি গ্রেপ্তার অভিনেত্রী লিনা মারিয়া পলকে জামিন না দিয়ে তার জেলহাজতের মেয়াদ বাড়িয়েছে দিল্লীর এক আদালত।

এক ধর্নাঢ্য ব্যবসায়ীর স্ত্রীর কাছ থেকে ২০০ কোটি রুপি লোপাট করে পাচার করে দেওয়ার অভিযোগে লিনা পলের স্বামী সুকেশ চন্দ্রশেখরকে আগেই গ্রেপ্তার করা হয়েছে।

এনফোর্সমেন্ট অধিদপ্তরের কর্মকর্তারা ধারাবাহিক জেরার পর আদালতে জানান, চন্দ্রশেখরের ২০০ কোটি রুপি লোপাটের মামলায় লিনা পলের সক্রিয় ভূমিকা ছিলো।

এরিমধ্যে এই মামলায় এনফোর্সমেন্ট অধিদপ্তরের জেরার মুখে পড়েছেন হালের সেনশেসন নোরা ফতেহি এবং অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ।

image


বিভিন্ন সূত্রের খবরে বলা হয়েছে লিনা ও সুকেশের সঙ্গে নিয়মিত যোগাযোগ ছিলো জ্যাকলিন ও নোরার। তারাও অর্থ লোপাটে সঙ্গে জড়িত থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

র‌্যানব্যাক্সি সংস্থার প্রাক্তন মালিক শিবেন্দ্র সিংহ এবং মালবেন্দ্র সিংহের পরিবার লিনা পল ও সুকেশের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। এরপরই দু’জনকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন: আমেরিকার ফুটবল মাঠে গুলি আহত চারজন

দিল্লি পুলিশের আর্থিক অপরাধ দমন শাখা অভিযোগের তদন্ত করতে গিয়ে ৮২ লাখ রুপি মূল্যের একটি বাড়ি এবং বেশ কয়েকটি গাড়ি ও নগদ টাকা বাজেয়াপ্ত করে।

image


বলিউডের পাশাপাশি এই মামলায় নাম উঠে এসেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের নামও। প্রাথমিক তদন্তের পরেই সুকেশ ও লিনার সঙ্গে জ্যাকলিন ও নোরার যোগসূত্র খুঁজে পাওয়া গিয়েছে।

তদন্ত কর্মকর্তারা মনে করেছিলেন, সুকেশের অপকর্মে সাহায্য করতেন লিনা। কিন্তু সাম্প্রতিক তদন্তে উঠে আসে জালিয়াতির সঙ্গে ওতোপ্রতোভাবে জড়িত লিনা।

একাধিক পরিকল্পনায় তিনিই ছিলেন নাটের গুরু। চাদাবাজি, প্রতারণাসহ একাধিক অভিযোগ আনা হয়েছে লিনার বিরুদ্ধে। বর্তমানে রোহিনী জেলেই বন্দি রয়েছেন লিনা ও সুকেশ।


একাত্তর/টিএ

সালমান খানের বাসার বাইরে যে দুজন দুষ্কৃতি গুলিবর্ষণ করেছিলো, এখন তারা আটক। এ কারণে বলিউড ভাইজান’এর পরিবার এখন হয়ত একটু স্বস্তির নিশ্বাস ফেলছে। 
ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত নায়িকা মাহিয়া মাহি। কিছুদিন আগে জাতীয় সংসদ নির্বাচন নিয়েও ছিলেন বেশ সরব। এর মধ্যেই রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের পর পুরোদমে কাজে ফেরার ঘোষণা দেন নায়িকা। 
দৌলতদিয়া যৌনপল্লী বাংলাদেশের সবচেয়ে বড় গণিকালয়। এখানকার প্রায় চার হাজার যৌনকর্মী পতিতাবৃত্তি পেশায় জড়িত।
বলিউড তারকা সালমান খানের মুম্বাইয়ে বাড়ির সামনে গুলি চালানোর দায় স্বীকার করে নতুন আরেকটি হুমকি দিয়েছেন আলোচিত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। এদিকে গুলি চালানো দুই জনের মধ্যে একজনের পরিচয় প্রকাশ করেছে...
সিরিয়ার রাজধানী দামেস্কে ইরানি দূতাবাস প্রাঙ্গণে হামলার পাল্টা হিসাবে শনিবার রাতে ইসরাইলকে লক্ষ্য করে প্রতিশোধমূলক হামলা চালিয়েছে তেহরান। ইসরাইলের ভূখন্ড লক্ষ্য করে কমপক্ষে ৩০০টি ড্রোন ও মিসাইল...
নরসিংদী সদর উপজেলার আমদিয়ায় ইউপি সদস্য রুবেল আহমেদকে হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। 
মানুষ হরহামেশাই অনাকাঙ্খিত দূর্ঘটনার শিকার হোন। এসব দুর্ঘটনার মধ্যে এমন কিছু ঘটনা ঘটে যায় যখন তা তা সবাইকে অবাক করে, বিষ্মিতও করে। এই যেমনটি ঘটেছে চাঁদপুর জেলার এক যুবকের বেলায়। কাঠ, রড, কাঁটা...
অবশেষে, ইরানি হামলার জবাব দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে, ইসরাইল। প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর নেতৃত্বে যুদ্ধকালীন মন্ত্রিসভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। ইরানের মিসাইল কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা আরোপের...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত