সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

ওপারে চলে গেলেন অভিনেতা শামীম ভিস্তি

আপডেট : ২২ অক্টোবর ২০২১, ১১:১০ এএম

অভিনেতা শামীম ভিস্তি আর নেই। 'মস্কিষ্কে রক্তক্ষরণ' হয়ে শুক্রবার (২২ অক্টোবর) ভোর ৪টায় তিনি মৃত্যুবরণ করেন।

ভিনয় শিল্পী সংঘের তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুজাত শিমুল জানান, অসুস্থ অবস্থায় রাজধানীর একটি হাসপাতালে তাকে ভর্তি করানো হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায়ই তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।

আরও পড়ুন: অভিনেতার প্রপ গানের গুলিতে প্রাণ হারালেন আলোকচিত্র পরিচালক

একাধারে মঞ্চ, টেলিভিশন ও চলচ্চিত্রে অভিনয় করা শামীম ভিস্তির গ্রামের বাড়ি মুন্সীঞ্জের শ্রীনগর উপজেলার কবুতরখোলা গ্রামে। তিনি টেলিভিশন নাটকের অভিনয়শিল্পীদের সংগঠন 'অভিনয়শিল্পী সংঘ'এর সদস্য ছিলেন।

মামুনুর রশীদের রচনায় এবং ফজলে আজিম জুয়েলের প্রযোজনা ও পরিচালনায় বিটিভির নির্মাণাধীন ‘জিন্দাবাহার’ ধারাবাহিকে তিনি অভিনয় করছিলেন।


একাত্তর/টিএ

‘সারেগামাপা’ এমন একটি মিউজিক্যাল শো, যা দুই বাংলায় অত্যন্ত জনপ্রিয়। উদীয়মান সংগীতশিল্পীদের নিজেকে যাচাই ও মূল্যায়ন করার অন্যতম প্ল্যাটফর্ম এটি । বলা যায় নতুন এই শিল্পীদের জায়গা করে দেওয়ার আরেক নাম...
মাকে সন্তানের অভিভাবকত্ব কেনো দেয়া হবে না, এটি জানতে চাওয়ার পাশাপাশি সন্তানের অভিভাবকত্ব নির্ধারণে নীতিমালা তৈরির যে আদেশ হাইকোর্ট দিয়েছে, তাতে উচ্ছ্বসিত অভিনেত্রী আজমেরী হক বাঁধন।
বাঙালির এক বিস্ময়ের নাম সত্যজিৎ রায়। যিনি একাধারে আলোকচিত্রী, চিত্রকর, সঙ্গীতজ্ঞ, শিশু সাহিত্যিক, চিত্রনাট্যকার, শিল্প নির্দেশক, সঙ্গীত পরিচালক, লেখক এবং বিখ্যাত চলচ্চিত্র পরিচালক।
বিএফডিসিতে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে বুধবার (২৪ এপ্রিল) মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনসহ বিনোদন সাংবাদিকরা। এ সময় ২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস...
সাতক্ষীরায় বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দিয়ে এক তরুণ নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা শহরের বাইপাস রোডে দেবনগর মোড় এলাকায় এ দুর্ঘটনা...
রাজধানী ঢাকার অতিরিক্ত তাপ নিয়ন্ত্রণে শহরে সবুজায়ন বাড়াতে ‘নগর বন’ কার্যক্রম হাতে নেয়া হয়েছে এবং এতে নগরবাসীকে যুক্ত করতে চান বলে জানালেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের চিফ হিট অফিসার বুশরা আফরিন।
বেশ কয়েকদিন ধরে চলা তীব্র তাপপ্রবাহের জেরে ব্যাপক গরমে হাঁসফাঁস করছে পুরো দক্ষিণ ও দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশগুলো।
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান হিসেবে নিয়োগে পেয়েছেন চিকিৎসাবিদ্যা ক্ষেত্রে অনন্য অবদানের জন্য স্বাধীনতা পদক পাওয়া অধ্যাপক ডা. মো. উবায়দুল কবীর চৌধুরী।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত