সেকশন

সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
 

গানের দুনিয়ায় তারকারা!

আপডেট : ২৯ অক্টোবর ২০২১, ০৭:১২ পিএম

শোবিজ অঙ্গনে অনেক তারকারাই মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও অভিনয়ে থিতু হয়েছেন। লম্বা সময় ধরে অভিনয়ও করছেন অনেকে। তবে বেশ কিছু তারকা এবার অভিনেত্রী থেকে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন।

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া অভিনয়ে যেমন মাতিয়েছেন তেমনিই এবার নতুন গান ‘হাবিবি’ নিয়ে হাজির হচ্ছেন এই নায়িকা। 

image


আগামী ২ নভেম্বর কলকাতার অন্যতম নামকরা প্রযোজক সংস্থার ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে গানটি। পপ অ্যারাবিক ফিউশান গানটি মুম্বাই থেকে কয়েকশ কিলোমিটার দূরে এক রাজ প্রাসাদে ভিডিও শুট করা হয়েছে। শুটিং এর আগে বেশ কয়েকদিন ধরে গ্রুমিং চলেছে। মুম্বইয়ের কুড়ি পঁচিশ জন ছেলে মেয়েকে গানের সঙ্গে নাচতে দেখা যাবে। গানের নৃত্য ও ভিডিও পরিচালনা করেছেন ভারতের বাবা যাদব।

এদিকে আরেক অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। লাস্যময়ী এই অভিনেত্রী গানেও বেশ পটু। তিনি গেয়েছেন মৌসুমী ভৌমিকের ‘আমি শুনেছি সেদিন তুমি’ গানটি। 

image


শ্রোতাপ্রিয় গানটি নিজের ইউটিউবে প্রকাশ করেছেন প্রভা। ভিডিওতে মডেল হয়েছেন অভিনেত্রী নিজেই। গানটির নতুন সংগীতায়োজন করেছেন ইমরান। 

বলিউডের অভিনেতা হৃত্বিক রোশন তার ‘কৃষ’ সিনেমার চর্তুথ সিজন আনবেন ঘোষণা দিয়েছেন কিছুদিন আগেই। তাকে সুপারহিরো রূপে দেখার অপেক্ষায় ভক্তরা।

image


তবে বলিউড হার্টথ্রব হৃত্বিক ‘কৃষ-৪’ সিনেমার মধ্য দিয়ে আবারও সিনেমায় গাইবেন। বাবা রাকেশ রোশন পরিচালিত ছবিটির সংগীত পরিচালনা করছেন হৃতিকের চাচা রাজেশ রোশন।


একাত্তর/ এনএ

অভিনেতা অলিউল হক রুমি মারা গেছেন। সোমবার সকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে পারিবারিক সূত্র গণমাধ্যমকে নিশ্চিত করেছে।
এবার রহমানের সুর করা স্লামডগ মিলিয়নার সিনেমা নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন বলিউডের খ্যাতনামা পরিচালক রাম গোপাল বর্মা।
২০০৭ সালে অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ে হয় সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের। প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন অভিষেক-ঐশ্বরিয়ার।
এটা বিস্ময়ের বিষয়, গর্বেরও। একজন গীতিকবির তিনটি গান একসঙ্গে ইউটিউবের সেরা দশ ট্রেন্ডিংয়ে অবস্থান করছে।
আগামী শুক্রবার (২৬ এপ্রিল) অনুষ্ঠিত হতে যাওয়া বিএনপির সমাবেশ ও মিছিলের কর্মসূচিত স্থগিত করা হয়েছে। দলটির পক্ষ থেকে জানানো হয়েছে, তীব্র গরমের কারণে এই সমাবেশে পেছানো হয়েছে। তবে কবে হবে সে বিষয়ে কিছু...
আগামী ৩০ এপ্রিল আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির বৈঠকে তালিকা প্রকাশ ও দলীয় সিদ্ধান্ত অমান্যকারীদের বিরুদ্ধে সিদ্ধান্ত হবে বলে জানিয়েছেন জ্যেষ্ঠ নেতারা।
অনেক নাটকীয়তা শেষে এবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হলেন নাটোরের সিংড়া উপজেলা পরিষদে অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন।
পুলিশের সাবেক মহাপরিদর্শক বেনজীর আহমেদ ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে ওঠা দুর্নীতির অভিযোগ অনুসন্ধানের নির্দেশনা চেয়ে হাইকোর্টে একটি রিট দায়ের করা হয়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত