সেকশন

সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
 

জেল থেকে আরিয়ানকে নিয়ে বাড়ি ফিরছে জুহি-শাহরুখ

আপডেট : ২৯ অক্টোবর ২০২১, ০৭:১১ পিএম

অপেক্ষার অবসান ঘটিয়ে ছেলে আরিয়ানকে বাড়ি ফিরিয়ে আনতে আর্থার রোডের জেলখানায় গেছেন শাহরুখ। যাত্রাপথে তার সঙ্গী হয়েছেন অভিনেত্রী জুহি চাওলা। সদ্য জামিন পাওয়া শাহরুখ-পুত্রের জামিনদার হয়েছেন জুহি চাওলা। আরিয়ানের জন্য এক লাখ টাকার বন্ডে সই করেছেন তিনি।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) মাদককাণ্ডে আরিয়ান খানের জামিন মঞ্জুর করে বম্বে হাই কোর্ট। বিকেল সাড়ে পাঁচটার মধ্যে রিলিজ অর্ডার জমা না দিতে পারলে, ফিরতে পারতেন না আরিয়ান। সময়ের আগেই সব বন্দোবস্ত করে রেখেছিলেন শাহরুখ। ২৬ দিন পর ছেলেকে নিয়ে বাড়ি ফিরবেন তিনি।

মুম্বইয়ের আর্থার রোড জেলে ২৫ দিনের বন্দিদশা পেরিয়ে বৃহস্পতিবারই জামিন পায় আরিয়ান। আদালতের রায়ের প্রক্রিয়া মেনে শুক্রবার জেল থেকে বেরিয়ে আসবেন শাহরুখপুত্র।

আরিয়ান না ফিরলে দীপাবলিতে আলো জ্বলবে না ‘মন্নত’-এ। ছেলের অনুপস্থিতিতে হেঁশেলে তৈরি হবে না ক্ষীর। এমনই পণ করেছিলেন মা গৌরী খান। ছেলের মুক্তির জন্য মানত করার পাশাপাশি নবরাত্রিতে উপোস পর্যন্ত করেছেন শাহরুখ-পত্নী। কিন্তু আপাতত নিশ্চিন্ত আরিয়ানের মা-বাবা। প্রায় এক মাস পর ছেলেকে ফের কাছে পাবেন তাঁরা। ‘মন্নত’-এ ফিরতে চলেছে খুশির হাওয়া। আলোয় সাজবে গোটা বাড়ি। মুখে হাসি ফুটবে শাহরুখ-গৌরীর।

একাত্তর/এসএ

অভিনেতা অলিউল হক রুমি মারা গেছেন। সোমবার সকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে পারিবারিক সূত্র গণমাধ্যমকে নিশ্চিত করেছে।
এবার রহমানের সুর করা স্লামডগ মিলিয়নার সিনেমা নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন বলিউডের খ্যাতনামা পরিচালক রাম গোপাল বর্মা।
২০০৭ সালে অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ে হয় সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের। প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন অভিষেক-ঐশ্বরিয়ার।
এটা বিস্ময়ের বিষয়, গর্বেরও। একজন গীতিকবির তিনটি গান একসঙ্গে ইউটিউবের সেরা দশ ট্রেন্ডিংয়ে অবস্থান করছে।
অভিনেতা অলিউল হক রুমি মারা গেছেন। সোমবার সকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে পারিবারিক সূত্র গণমাধ্যমকে নিশ্চিত করেছে।
চলমান তাপপ্রবাহের কারণে চাঁপাইনবাবগঞ্জে আমের ফলনে বিরূপ প্রভাব পড়েছে। শতকরা ৬০ ভাগ মুকুল আসলেও বৈরী আবহাওয়ায় মাত্র ২৫ ভাগ গাছে আম ঝুলছে। দ্রুত বৃষ্টি না হলে বা সেচ দিতে না পারলে অবশিষ্ট আমও ঝরে...
রাজধানীর ৮০ ভাগ এলাকাই কংক্রিটের দখলে। জলাশয় আছে মাত্র ৮ ভাগ। এতে সূর্যের তাপ শোষণ করতে পারছে না এই নগর। ফলে রাজধানী হচ্ছে উত্তপ্ত।
সিরাজগঞ্জের শাহজাদপুরে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা গাছের সঙ্গে ধাক্কা খেয়ে একটি যাত্রীবাহী বাসের ছাদ উড়ে যাওয়ার ঘটনায় যাত্রী নিহত ও আহত হয়েছেন। সোমবার সকালে শাহজাদপুরে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত