সেকশন

রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
 

শাহরুখপুত্রের জামিনদার হলেন জুহি

আপডেট : ৩০ অক্টোবর ২০২১, ০৮:৩৮ পিএম

মুম্বাই হাইকোর্টে বৃহস্পতিবার জামিন পাওয়ার পর আজ শনিবার (৩০ সেপ্টেম্বর) জেল থেকে মুক্তি পেলেন বলিউড তারকা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। আর আলোচিত এই মামলায় আরিয়ানের জামিনদার হয়েছেন শাহরুখের‍ ঘনিষ্ঠ বন্ধু জুহি চাওলা। খবর এনডিটিভির।

জানা গেছে, গতকাল শুক্রবার আরিয়ানের জামিনদার হিসেবে ১ লাখ রুপির মুচলেকায় সই করেছেন জুহি চাওলা। এদিন আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডের সঙ্গে আদালতে হাজির হন জুহি। তিনি বলেন, আরিয়ানকে ছোটবেলা থেকেই তিনি চেনেন, তার সঙ্গে ব্যবসায়িক সম্পর্কও আছে।

আরও পড়ুন: শ্বাসরুদ্ধকর ম্যাচে দক্ষিণ আফ্রিকার জয়

এদিকে, ছাড়া পেলেও পুলিশের অনুমতি ছাড়া আরিয়ান মুম্বাইয়ের বাইরে যেতে পারবেন না বলে জামিনের রায়ে বলেছে হাইকোর্ট। গ্রেফতারের বিষয়ে সোশ্যাল মিডিয়া ও মূলধারার গণমাধ্যমে কথা বলতেও পারবেন না। এছাড়া বিদেশযাত্রাসহ বিভিন্ন বিষয়ে জুড়ে দেওয়া হয়েছে নানা শর্ত। তাকে প্রতি সপ্তাহে মাদক নিয়ন্ত্রণ কার্যালয়ে (এনসিবি) হাজিরা দিতে হবে।

উল্লেখ্য, গত ২ অক্টোবর মুম্বাইয়ের একটি প্রমোদতরী থেকে গ্রেফতার হন আরিয়ান। মাদক গ্রহণ ও বিক্রির সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে আরিয়ানকে গ্রেফতার দেখায় এনসিবি। তবে এর সত্যতা নিয়ে পক্ষে-বিপক্ষে নানা মত পাওয়া গেছে। একাধিকবার জামিন বাতিলের পর বোম্বে হাইকোর্ট থেকে গত বৃহস্পতিবার জামিন পান আরিয়ান।


একাত্তর/এআর

বলিউড বাদশাহ শাহরুখ খান প্রতি বছর ঈদে ভক্তদের সঙ্গে দেখা করেন এবং শুভেচ্ছা জানান। এ বছরও তার কোন ব্যতিক্রম ঘটেনি। ঈদের দিন মুম্বাইয়ে তার বাড়ির বাইরে জড়ো হওয়া ভক্ত-অনুরাগীদের সঙ্গে দেখা করেন এবং...
চরম সমালোচনার মুখে ‘বাদশাহ’, ‘বলিউডের কিং’ ও ‘কিং খান’ হিসেবে পরিচিত শাহরুখ খান। তিনি ইডেনের গ্যালারিতে বসেই জনসম্মুখে ধূমপান করেছেন এবং সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে।
অমিতাভ বচ্চন থেকে শাহরুখ খান, অভিনয়জগতে সাফল্যের চূড়ায় পৌঁছেছেন অনেকেই। তাদের অনেকেই অভিনয়ের পাশাপাশি পড়াশোনাতেও বেশ ভালো। এই তালিকায় রয়েছে বিদ্যা বালন থেকে জন আব্রাহমও।
২০২১ সালে মাদককাণ্ডে গ্রেপ্তার হয়েছিলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। প্রায় এক মাস থাকতে হয়েছিল হাজতে। এ ঘটনার পর দুই বছর পেরিয়ে গেলেও টুঁ শব্দ করেননি অভিনেতা। তবে এবার মুখ খুললেন শাহরুখ খান।
রাজধানীর কামরাঙ্গীরচরে মাদকাসক্ত মামার ছুরিকাঘাতে ভাগনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের ভাই।
নোয়াখালীর প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীতে আগুনের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৩০টি দোকান পুড়ে গেছে। ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে চেষ্টা করছে। তবে ওই আগুনে এখন পর্যন্ত হতাহতের কোনো খবর...
ঈদুল ফিতরের আগে ও পরে সড়ক দুর্ঘটনায় হতাহতদের সংখ্যা প্রকাশ করেছে বিআরটিএ। দৈনিক গড়ে ১৭টি দুর্ঘটনায় ১৮ জন মারা গেছে। বিআরটিএর এই পরিসংখ্যান বলছে, ঈদের আগে ও পরে ১৭ দিনে সড়ক দুর্ঘটনায় মারা গেছে ৩২০...
রাজধানীতে শুক্রবার শান্তি ও উন্নয়ন সমাবেশ করবে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। ওই দিন বিকাল ৩টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে হবে এ সমাবেশ।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত