সেকশন

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
 

করোনা আক্রান্ত রণবীর

আপডেট : ০৯ মার্চ ২০২১, ১২:১২ পিএম


মঙ্গলবার দুপুরে খবরটি জানালেন তারকার মা অভিনেত্রী নীতু কপুর। ইনস্টাগ্রামে একটি পোস্ট করে ছেলের অসুস্থতার কথা জানান তিনি। সেসঙ্গে প্রার্থনার জন্য ধন্যবাদ জানালেন রণবীরের অনুরাগীদের। পোস্ট সূত্রেই জানা যায়, রণবীর এখন চিকিৎসাধীন। রয়েছেন আইসোলেশনে।

কয়েক মাস আগে রণবীরের মা নীতু কপুরও করোনা আক্রান্ত হয়েছিলেন। চণ্ডীগড়ে ‘জুগ জুগ জিয়ো’ ছবির শুটিং করতে গিয়ে সংক্রমিত হন তিনি। এবারে তার ছেলে বলিউডের প্রথম সারির অভিনেতাও করোনা আক্রান্ত হলেন।


image


২০২১ সালের শুরু থেকে একাধিক নতুন ছবিতে কাজ শুরু করেছেন রণবীর। এর মাঝে রয়েছে ‘শামসেরা’, ‘ব্রহ্মাস্ত্র’, পরিচালক লব রঞ্জনের পরবর্তী ছবি এবং ‘অ্যানিমাল’।

পরিবার সূত্রে খবর নিশ্চিত না করা পর্যন্ত এ ব্যাপারে স্পষ্ট কিছু বলা কঠিন ছিল। তবে নীতু কপুরের ইনস্টা-পোস্টের পর জল্পনার অবসান ঘটে। ইতিমধ্যেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করে পোস্ট দেওয়া শুরু হয়েছে নেটমাধ্যমে।


গুলি করে হত্যা করা হয়েছে হলিউড অভিনেতা জনি ওয়াক্টরকে। ২৫ মে ভোররাতে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ডাউনটাউনে তাকে হত্যা করা হয়। মৃত্যুর সময় অভিনেতার বয়স হয়েছিল ৩৭।
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদি নির্বাচনে সাধারণ সম্পাদক পদে মনোয়ার হোসেন ডিপজলের দায়িত্ব পালনের ওপর দেয়া হাইকোর্টের নিষেধাজ্ঞার আদেশ স্থগিত করেছেন চেম্বার জজ আদালত।
এবারের কান চলচ্চিত্র উৎসবে ইতিহাস গড়লেন এক ভারতীয় অভিনেত্রী। ‘আন সার্টেন রিগার্ড’ বিভাগে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার জিতলেন প্রথম ভারতীয় অভিনেত্রী হিসেবে কলকাতার মেয়ে অনসূয়া সেনগুপ্ত।
নব্বইয়ের দশকের অত্যন্ত জনপ্রিয় ও আলোচিত জুটি সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত। তাদের প্রেম পর্দা থেকে গড়িয়েছিল বাস্তব জীবনে। এর পর বিচ্ছেদ, বিতর্ক আর অভিযোগের পাহাড়ে যেন তারা চাপা পড়ে যান। বিচ্ছেদের পর...
বাংলাদেশের উপকূলীয় অঞ্চলে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রিমাল। এতে ৮৪ লাখের বেশি মানুষ স্বাস্থ্য, পুষ্টি, স্যানিটেশন ও নিরাপত্তাহীনতার ঝুঁকিতে পড়েছে, যার মধ্যে রয়েছে ৩২ লাখ শিশু। সোমবার এক বিবৃতিতে এ কথা...
ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে ভারতের পশ্চিমবঙ্গে ছয়জন প্রাণ হারিয়েছেন। রাজ্যের মহেশতলা, পানিহাটি, মেমারি, মৌসুনি দ্বীপ, কলকাতায় এসব প্রাণহানি ঘটেছে।
লোকসভা নির্বাচনের প্রচার চালাতে বিহারে কংগ্রেসের নেতা রাহুল গান্ধীর একটি জনসভার মঞ্চ ভেঙে পড়েছে।
গুলি করে হত্যা করা হয়েছে হলিউড অভিনেতা জনি ওয়াক্টরকে। ২৫ মে ভোররাতে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ডাউনটাউনে তাকে হত্যা করা হয়। মৃত্যুর সময় অভিনেতার বয়স হয়েছিল ৩৭।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত