সেকশন

শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

২০ মার্চ মিস ইউনিভার্স বাংলাদেশের গ্র্যান্ড ফিনালে

আপডেট : ১৪ মার্চ ২০২১, ০৭:০৩ পিএম

মিস ইউনিভার্স বাংলাদেশ। আয়োজনের নামটির সাথে আছে একজন নারীকে কতোটা যোগ্য হতে হবে, যদি সে এই ইউনিভার্সের সেরা নারী হতে চান।  তাই জুতো সেলাই থেকে চণ্ডী পাঠ সব কাজের তাকে হয়ে উঠতে হবে অনন্য। তাই নিপুণতার ছোঁয়া শুরু আউট ফিটেই না, যোগ্য হতে হবে মেধা আর মননে।

তাই যোগ্য হিসেবে তৈরি করতে প্রতিযোগীদের সাথে ঘনিষ্ঠভাবে লেগে আছেন আয়োজকরা। চূড়ান্ত মঞ্চের জন্য প্রস্তুত করছেন ১৯ প্রতিযোগীকে। এক মাসেরও বেশি সময় ধরে চলছে বাছাই ১৯ সুন্দরীকে বিষয়ে পারদর্শী করার চেষ্টা। হাই হিল পরে হাঁটা থেকে শুরু করে খাবারে কাটা চামচটি কেমন করে ধরবেন সেই বিষয়টিও সুক্ষ্ম মনোযোগ প্রশিক্ষকের। রেম্প তো আছেই।

বাংলাদেশে ২০১৯ সালে প্রথম আয়োজন করা হয় মিস ইউনিভার্স বাংলাদেশ। তারই ধারাবাহিকতায় এবারও আয়োজন করা হচ্ছে। 

মিস ইউনিভার্স বাংলাদেশের পরিচালক শফিকুল ইসলাম জানান, পর্যায়ক্রমে অডিশনের মাধ্যমে বাছাই ও গ্রুমিং শেষে ২০ মার্চে মিস ইউনিভার্স বাংলাদেশ-২০২০ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। আগামী মে মাসে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ বিজয়ী যুক্তরাষ্ট্রে মিস ইউনিভার্সের মূল আয়োজনে অংশ নেবেন।

২০১৯ সালে প্রথমবারের মতো বাংলাদেশে অনুষ্ঠিত হয় ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯’। এতে বিজয়ী হন ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জের মেয়ে শিরিন আক্তার শিলা।








বাংলাদেশে ভ্যাকসিন সেন্টার তৈরির জন্য অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের অক্সফোর্ড ভ্যাকসিন গ্রুপের সহায়তা চেয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন।
একাত্তরকে বাংলায় জানালেন ভালোবাসা। তবে অভিনেতা নাসিরুদ্দিন শাহ’র আক্ষেপ তিনি কখনো বাংলাদেশে ছবি করার প্রস্তাব পাননি।
হাতে প্লাস্টার নিয়েই কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় হেঁটে সবাইকে তাক লাগিয়ে দিলেন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। ২০০২ সাল থেকে প্রায় প্রতি বছরই এই উৎসবের লাল গালিচায় নজর কেড়েছেন সাবেক...
নির্মাতা রায়হান রাফীর ‘তুফান’ এ যেন ঝড়-তুফান উঠেছে নেটদুনিয়ায়। এ ঝড় যেন থামতেই চাইছে না। টিজার প্রকাশের এক সপ্তাহ পেরিয়ে গেলেও সমান তালে আলোচনা চলছে ‘তুফান’ নিয়ে।
দ্বাদশ সংসদ নির্বাচনে ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী...
গুলিবিদ্ধ হয়ে চিকিৎসাধীন স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকোর আরও একটি অস্ত্রোপচার হয়েছে । শুক্রবার দুই ঘণ্টাব্যাপী এ অস্ত্রোপচার হয় বলে জানিয়েছেন স্লোভাক উপ-প্রধানমন্ত্রী রবার্ট কালিনাক। 
বাংলাদেশে ভ্যাকসিন সেন্টার তৈরির জন্য অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের অক্সফোর্ড ভ্যাকসিন গ্রুপের সহায়তা চেয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন।
চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের হাত থেকে অপহৃত এক কিশোরকে উদ্ধার করেছে খুলশী থানা পুলিশ। এসময় মুক্তিপণ দাবি করা গ্যাং লিডার, সাত সহযোগীসহ আট জনকে গ্রেপ্তার এবং দেশীয়,আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত