সেকশন

শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

করোনা আক্রান্ত ঋতুপর্ণা

আপডেট : ১৬ মার্চ ২০২১, ০৫:৫৩ পিএম

কলকাতার টলিউডে আবারো থাবা বসিয়েছে করোনা। আক্রান্ত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। যদিও এই মুহূর্তে দেশের বাইরে রয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী। 

সোমবার সামাজিক মাধ্যমে নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা জানান ঋতুপর্ণা সেনগুপ্ত। তিনি জানিয়েছেন, এই মুহূর্তে সিঙ্গাপুরের একটি কোয়ারেন্টাইন সেন্টারে রয়েছেন, তাঁর শারীরিক কোনও সমস্যা নেই। উপসর্গহীন করোনা পজিটিভ ঋতুপর্ণা। পাশাপাশি তাঁর পরিবারের বাকি সব সদস্য পুরোপুরি সুস্থ রয়েছেন।


 

image

ইনিস্টাগ্রামের দেওয়ালে ‘প্রাক্তন’ নায়িকা লেখেন, ‘আমার কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এসেছে। আমি সকলকে জানাতে চাই যে আমি স্বাভাবিক রয়েছি এবং আমি উপসর্গহীন করোনা আক্রান্ত। সব রকম নিয়মবিধি মেনে চলছি এবং চিকিত্সকের পরামর্শ শুনে চলছি। 

‘আমি এই মুহূর্তে সিঙ্গাপুরে রয়েছি এবং এখানকার একটি রিকভারি সেন্টারে নিজেকে কোয়ারেন্টাইনে রেখেছি। আমি সকলে নিশ্চিতে থাকবার অনুরোধ জানাচ্ছি এবং দয়া করে সুরক্ষিত থাকুন। আমার পরিবার ও স্টাফেরা সকলে সুরক্ষিত রয়েছে। আপনাদের অসংখ্য ধন্যবাদ ভালোবাসা ও শুভকামনার জন্য’।

কর্মসূত্রে দীর্ঘদিন ধরেই ঋতুপর্ণার স্বামী সঞ্জয়, সিঙ্গাপুরের বাসিন্দা। এখন নায়িকার দুই ছেলেমেয়ে অঙ্কণ এবং ঋষণাও ওই দেশেই পড়াশোনা করে।

লকডাউন এবং তার পরবর্তীকালে লম্বা সময় সিঙ্গাপুরেই কাটিয়েছিলেন ঋতুপর্ণা। দশ মাস পর চলতি বছর জানুয়ারিতে কলকাতায় ফেরেন অভিনেত্রী। 

এরপর গত দু-মাসে দেশের নানান জায়গায় ‘সল্ট’, ‘অন্তর্দৃষ্টি’, ‘মহিষাসূরমর্দিনী’-র মতো একগুচ্ছ ছবির শ্যুটিং সেরেছেন তিনি। 

 

image

 

মার্চের শুরুতেই ‘অচেনা উত্তম’-এর শুভ মহরতেও শামিল হন অভিনেত্রী। এই ছবিতে মহানায়িকা সুচিত্রা সেনের ভূমিকায় অভিনয় করবার কথা তাঁর। 

এপ্রিলে শ্যুটিং সেটে যোগ দেওয়ার কথা রয়েছে ঋতুপর্ণা সেনগুপ্তর। সপ্তাহখানেক আগেই একটি শ্যুটিংয়ের কাজে মুম্বাই গিয়েছিলেন ঋতুপর্ণা, সেখান থেকেই সিঙ্গাপুরে উড়ে যান।




image



বাংলাদেশে ভ্যাকসিন সেন্টার তৈরির জন্য অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের অক্সফোর্ড ভ্যাকসিন গ্রুপের সহায়তা চেয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন।
একাত্তরকে বাংলায় জানালেন ভালোবাসা। তবে অভিনেতা নাসিরুদ্দিন শাহ’র আক্ষেপ তিনি কখনো বাংলাদেশে ছবি করার প্রস্তাব পাননি।
হাতে প্লাস্টার নিয়েই কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় হেঁটে সবাইকে তাক লাগিয়ে দিলেন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। ২০০২ সাল থেকে প্রায় প্রতি বছরই এই উৎসবের লাল গালিচায় নজর কেড়েছেন সাবেক...
নির্মাতা রায়হান রাফীর ‘তুফান’ এ যেন ঝড়-তুফান উঠেছে নেটদুনিয়ায়। এ ঝড় যেন থামতেই চাইছে না। টিজার প্রকাশের এক সপ্তাহ পেরিয়ে গেলেও সমান তালে আলোচনা চলছে ‘তুফান’ নিয়ে।
অবশেষে বিক্রি হয়ে গেল ২৪ বছর আগে মেসির সই করা সেই ন্যাপকিন পেপার। দাম উঠলো সাত লক্ষ ৬২ হাজার পাউন্ড। বাংলাদেশ মুদ্রায় যার পরিমাণ ১১ কোটি ২৯ লাখ ৯৩ হাজার ২০১ টাকা।
এক সপ্তাহ পর স্বর্ণের দাম আবারও বাড়নোর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। ২২ ক্যারেটের এক ভরি (১১ দশমিক ৬৬৪ গ্রাম) স্বর্ণের দাম এক হাজার ১৭৭ টাকা বাড়িয়ে নতুন দাম নির্ধারণ...
ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসেওয়েতে পদ্মাসেতু হয়ে চলাচলকারী যানবাহন দুর্ঘটনার কবলে পড়লে আহতরা যেন তাৎক্ষনিক সেবা পেতে পারে সেই জন্য মাদারীপুরের শিবচরে নির্মাণ করা হয় ইলিয়াস আহমেদ চৌধুরী ট্রমা সেন্টার।
লোহিত সাগরে পানামার পতাকাবাহী একটি অপরিশোধিত তেলের ট্যাঙ্কারে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইরান সমর্থিত হুতি বিদ্রোহীরা। ইয়েমেনের বিদ্রোহী নিয়ন্ত্রিত শহর মোখার উপকূলবর্তী কৌশলগত বাব আল-মান্দাব...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত