সেকশন

শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

করোনা আক্রান্ত আমির খান

আপডেট : ২৫ মার্চ ২০২১, ১২:১৫ পিএম

বলিউড সুপারস্টার আমির খান করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ বুধবার (২৪ মার্চ) আমির খানের মুখপাত্র এই তথ্য নিশ্চিত করেন। বর্তমানে তিনি হোম কোয়ারেন্টিনে আছেন।

বিষয়টি নিশ্চিত করে এই বলিউড সুপারস্টারের মুখপাত্র ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন, ‘মি. আমির খানের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি বর্তমানে হোম কোয়ারেন্টিনে রয়েছেন। সব ধরনের নিয়ম মেনে চলছেন এবং তিনি ভালো আছেন। সম্প্রতি যারা তার সংস্পর্শে এসেছেন, সতর্কতার জন্য তাদের সবাইকে করোনা টেস্ট করানোর অনুরোধ জানানো হচ্ছে।’

কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে বিদায় নিয়েছিলেন এই তারকা। 

একাত্তরকে বাংলায় জানালেন ভালোবাসা। তবে অভিনেতা নাসিরুদ্দিন শাহ’র আক্ষেপ তিনি কখনো বাংলাদেশে ছবি করার প্রস্তাব পাননি।
হাতে প্লাস্টার নিয়েই কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় হেঁটে সবাইকে তাক লাগিয়ে দিলেন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। ২০০২ সাল থেকে প্রায় প্রতি বছরই এই উৎসবের লাল গালিচায় নজর কেড়েছেন সাবেক...
নির্মাতা রায়হান রাফীর ‘তুফান’ এ যেন ঝড়-তুফান উঠেছে নেটদুনিয়ায়। এ ঝড় যেন থামতেই চাইছে না। টিজার প্রকাশের এক সপ্তাহ পেরিয়ে গেলেও সমান তালে আলোচনা চলছে ‘তুফান’ নিয়ে।
চলতি বছর আগস্টে অনুষ্ঠিত হতে যাচ্ছে ফোবানার ৩৮তম কনভেনশন। এটি ৩৮ তম ফোবানা কনভেনশন মেরিল্যান্ড-২০২৪। তিনদিন ব্যাপী জমকালো এই কনভেনশন হবে ওয়াশিংটন ডিসির হিলটন হোটেলে।
চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁওয়ে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে পূর্বশত্রুতার জেরে হামলা চালিয়ে কুপিয়ে রেস্টুরেন্ট কর্মী রিয়াদকে হত্যার দুই আসামিকে রাজধানীর সদরঘাট এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭।
২৪ ঘণ্টায় দেশে ১১ করোনা রোগী শনাক্ত হয়েছে। রোগী শনাক্তের হার দাঁড়িয়েছে ৩ দশমিক ৪৬ শতাংশে। যা গতদিনের তুলনায় কম।
অবশেষে বিক্রি হয়ে গেল ২৪ বছর আগে মেসির সই করা সেই ন্যাপকিন পেপার। দাম উঠলো সাত লক্ষ ৬২ হাজার পাউন্ড। বাংলাদেশ মুদ্রায় যার পরিমাণ ১১ কোটি ২৯ লাখ ৯৩ হাজার ২০১ টাকা।
এক সপ্তাহ পর স্বর্ণের দাম আবারও বাড়নোর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। ২২ ক্যারেটের এক ভরি (১১ দশমিক ৬৬৪ গ্রাম) স্বর্ণের দাম এক হাজার ১৭৭ টাকা বাড়িয়ে নতুন দাম নির্ধারণ...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত