সেকশন

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
 

করোনা টিকার প্রথম ডোজ নিলেন শাকিব খান

আপডেট : ০৫ এপ্রিল ২০২১, ০৬:৪৬ পিএম

একটু দেরিতে হলেও করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে অংশ নিলেন চলচ্চিত্র তারকা শাকিব খান। একেবারে শেষ দিকে এসে করোনা টিকার প্রথম ডোজ নিয়েছেন তিনি। 

সোমবার দুপুরে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতালে টিকা গ্রহণ করেন তিনি। হাসপাতালের পরিচালক মিজানুর রহমান এখন নিশ্চিত করেছেন। 

করোনা ভাইরাসের টিকার প্রথম ডোজ নেওয়ার শেষ দিন ছিল সোমবার। তবে পরে আরো একদিন বাড়ানো হয়। ৮ এপ্রিল থেকে শুরু হবে দ্বিতীয় ডোজ দেয়া। তবে দ্বিতীয় ডোজের পাশাপাশি টিকার প্রথম ডোজও চলবে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদফতর। 

মিজানুর রহমান বলেন, ‘শাকিব খান ৩০ মিনিটের মতো হাসপাতালে ছিলেন। টিকা দেওয়ার পর তাঁকে ১৫ মিনিট পর্যবেক্ষণে রাখা হয়। এরপর বাড়ি ফিরে যান তিনি। যাওয়ার আগে জানিয়েছেন, কোনো সমস্যা অনুভব করছেন না। জুনের প্রথম সপ্তাহে তাঁকে দ্বিতীয় ডোজ নিতে হবে’।

পরে বিভিন্ন সংবাদ মাধ্যমে নায়ক শাকিব জানান, শুটিং ও অন্যান্য কাজের ব্যস্ততায় এতো দিন টিকা নেওয়া সম্ভব হয়নি। ‘অন্তরাত্মা’ ছবির শুটিং শেষে রোববার টিকা নেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। এরপর নাম নিবন্ধন করেন।

টিকা নিতে সোমবার সকালে পাবনা থেকে ঢাকা আসেন শাকিব খান। তিনি বলেন, ‘টিকা নেয়ার পরিবেশ দেখে ও সবার আন্তরিকতা দেখে আমি মুগ্ধ।  টিকা নেওয়া এত সহজ হবে, কখনো ভাবতেও পারিনি। সবার উচিৎ দ্রুততম সময়ে টিকা নেওয়া এবং করোনা প্রতিরোধের লড়াইয়ে সামিল হওয়া’। 

পাবনায় মাস খানেক ধরে ‘অন্তরাত্মা’ নামে একটি ছবির শুটিং করেছেন ঢালিউড তারকা শাকিব খান। ছবিটির পরিচালক ওয়াজেদ আলী সুমন। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন ভারতের কলকাতার অভিনয়শিল্পী দর্শনা বণিক।

‘অন্তরাত্মা’ ছাড়াও শিগগিরই ‘লিডার’ নামে আরেকটি চলচ্চিত্রের শুটিং শুরু করার কথা রয়েছে শাকিবের; তরুণ নির্মাতা তপু খানের পরিচালনায় এ ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন শবনম বুবলী।




ভারতীয় তেলুগু ভাষার ক্রাইম অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র ‘পুষ্পা’ ছবির তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’।
অভিনেতা অলিউল হক রুমি মারা গেছেন। সোমবার সকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে পারিবারিক সূত্র গণমাধ্যমকে নিশ্চিত করেছে।
এবার রহমানের সুর করা স্লামডগ মিলিয়নার সিনেমা নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন বলিউডের খ্যাতনামা পরিচালক রাম গোপাল বর্মা।
২০০৭ সালে অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ে হয় সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের। প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন অভিষেক-ঐশ্বরিয়ার।
ভারতীয় তেলুগু ভাষার ক্রাইম অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র ‘পুষ্পা’ ছবির তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’।
ইরান ও পাকিস্তানের সম্পর্কটা অনেকটা আবহাওয়ার মতো। এই ভালো তো, এই এই খারাপ। এই তো, গেলো কয়েক মাসে আগেই দেশ দু’টোর সম্পর্ক রূপ নিয়েছিল দা-কুমড়ায়। এখন আবার জোট হতে যাচ্ছে। তাই তো ইসরাইলের সাথে যুদ্ধের...
পটুয়াখালীর বাউফলে তীব্র তাপদাহে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। সোমবার রাত ৯টার দিকে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।
বাংলাদেশবিরোধী ষড়যন্ত্র শুধু দেশের ভেতরে নয়, বিদেশেও হচ্ছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত