সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

কোহলিকে শূণ্যে তুলে ফেললেন আনুষ্কা!

আপডেট : ০৭ এপ্রিল ২০২১, ০৮:১৩ পিএম

বিরাট কোহলি-আনুষ্কা শর্মা। এই মুহূর্তে ভারতের এক নম্বর সুপারস্টার দম্পতি। মহামারীর গোটা সময় জুড়েই আলোচনায় ছিলেন তারা। 

তাঁদের প্রেম থেকে খুনসুটি সব কিছুতেই দারুণ আগ্রহ ভক্তদের। সদ্যই মা হয়েছেন আনুষ্কা। এই সময়ে তার পাশে থেকে কর্ম বিতর্ক নিজের কাঁধে তুলে নেননি বিরাট। 

সেই আনুষ্কা শর্মা এবার নতুন চমক দেখালেন। মা হলেও ফিটনেস যে একবিন্দু কমেনি তার প্রমাণ দিলেন এই নায়িকা। 

সম্প্রতি একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেন বিরাট-অনুষ্কাকে। আর দুজনের এক সঙ্গে কাজ করা মানেই মজার কিছু ঘটে যাওয়া। 

এবারও ব্যতিক্রম হলো না। শুটিংয়ের ফাঁকে মজা করতে গিয়ে অবলীলায় বিরাটকে শূন্যে তুলে ফেললেন অনুষ্কা। আর সেই ভিডিও প্রচার হতেই ভাইরাল।



প্রথম দিকে একটু কষ্ট হলেও আনুষ্কা স্বামীকে বললেন, তাঁকে যেন কোনও রকম সাহায্য না করা হয় । শেষ পর্যন্ত একাই সেই কাজটি করে ফেললেন নায়িকা । আর বিষ্মিত হয়ে বিরাটের মুখ দিযে বেরিয়ে এল ‘ওহ, তেরি!’

ইনিস্টাগ্রামের পোস্টে ক্যাপশনে আনুষ্কা লিখেছেন, ‘পারলাম তো?' উত্তর দিতে দেরি করেননি তারকা বন্ধুরা। দিয়া মির্জা, মৌনী রায়, ডলি সিংহ একে একে একাধিক তারকা এসে ভালবাসা জানিয়ে গেছেন পোস্টে।



সম্প্রতি শর্মা-কোহলির জীবনে এসেছে নতুন এক সদস্য। দেবী দুর্গার নামে তার নাম রাখা হয়েছে ভামিকা। বিরাট কোহলি, অনুষ্কা শর্মার প্রথম সন্তান। মেয়েকে এখনও প্রকাশ্যে আনেননি তারকা দম্পতি- বিরুষ্কা। 

বিএফডিসিতে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে বুধবার (২৪ এপ্রিল) মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনসহ বিনোদন সাংবাদিকরা। এ সময় ২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস...
প্রয়াত কণ্ঠশিল্পী ও ব্যান্ডের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য সঞ্জীব চৌধুরী স্মরণে দলছুট ব্যান্ডের নতুন অ্যালবাম ‘সঞ্জীব’। অ্যালবামটি তার স্মৃতির উদ্দেশ্যেই উৎসর্গ করা হয়েছে।
বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলার ঘটনা দুঃখ প্রকাশ করে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি বলেছে, তারা দ্রুত এ ব্যাপারে পদক্ষেপ নেবে।
বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। জানা গেছে মিশা-ডিপজল আয়োজিত দোয়া মাহফিলের পর এই হামলার ঘটনা ঘটে।
বিএফডিসিতে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে বুধবার (২৪ এপ্রিল) মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনসহ বিনোদন সাংবাদিকরা। এ সময় ২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস...
টিকটকের ওপর নিষেধাজ্ঞা দিতে আনা বিল অনুমোদন করেছে যুক্তরাষ্ট্রের সিনেট। এবার বিলটি স্বাক্ষরের জন্য প্রেসিডেন্ট জো বাইডেনের কাছে যাবে এবং তার স্বাক্ষরের পর এটা আইনে পরিণত হবে।
মিয়ানমারে চলমান সংঘাতের কারণে বাংলাদেশে পালিয়ে আসা মিয়ানমারের বর্ডার গার্ড পুলিশের (বিজিপি) সদস্যসহ ২৮৮ জনকে ফেরত পাঠিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
দেশের ওপর দিয়ে চলমান তাপপ্রবাহ আরও তিনদিন অব্যাহত থাকতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছে আবহাওয়া অধিদপ্তর। একই সঙ্গে মে মাসের প্রথম সপ্তাহে দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টি হতে পারে বলেও জানিয়েছেন...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত