সেকশন

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
 

অবশেষে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে আইসিইউ পেলেন কবরী

আপডেট : ০৯ এপ্রিল ২০২১, ০৭:৩২ পিএম

অবশেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপে কিংবদন্তী নায়িকা কবরীর চিকিৎসায় আইসিইউ এর ব্যবস্থা হয়েছে। কবরী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি ছিলেন।


কবরীর পরিবার জানান, বৃহস্পতিবার অক্সিজেন লেভেল কমতে থাকলে চিকিৎসকরা তাকে আইসিইউতে স্থানান্তরের কথা বলেন। কিন্তু কোথাও আইসিইউ বেড খালি পাওয়া যাচ্ছিলো না। পরে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে তার জন্য আইসিইউ এর ব্যবস্থা করা হয়। বৃহস্পতিবার দুপুর ২টা ১৫ মিনিটের দিকে তাকে শেখ রাসেল গ্যাস্ট্রেলিভার হাসপাতালে আনা হয়। বর্তমানে তিনি এই হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন আছেন। 

প্রসঙ্গত, ১৯৬৪ সালে সুভাস দত্ত পরিচালিত ‘সুতরাং’ ছবির মধ্য দিয়ে বাংলা চলচ্চিত্রে অভিষেক ঘটে কবীর। বলে জানান কবীরর পরিবার।

অভিনেতা অলিউল হক রুমি মারা গেছেন। সোমবার সকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে পারিবারিক সূত্র গণমাধ্যমকে নিশ্চিত করেছে।
এবার রহমানের সুর করা স্লামডগ মিলিয়নার সিনেমা নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন বলিউডের খ্যাতনামা পরিচালক রাম গোপাল বর্মা।
২০০৭ সালে অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ে হয় সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের। প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন অভিষেক-ঐশ্বরিয়ার।
এটা বিস্ময়ের বিষয়, গর্বেরও। একজন গীতিকবির তিনটি গান একসঙ্গে ইউটিউবের সেরা দশ ট্রেন্ডিংয়ে অবস্থান করছে।
ইরান ও পাকিস্তানের সম্পর্কটা অনেকটা আবহাওয়ার মতো। এই ভালো তো, এই এই খারাপ। এই তো, গেলো কয়েক মাসে আগেই দেশ দু’টোর সম্পর্ক রূপ নিয়েছিল দা-কুমড়ায়। এখন আবার জোট হতে যাচ্ছে। তাই তো ইসরাইলের সাথে যুদ্ধের...
পটুয়াখালীর বাউফলে তীব্র তাপদাহে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। সোমবার রাত ৯টার দিকে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।
বাংলাদেশবিরোধী ষড়যন্ত্র শুধু দেশের ভেতরে নয়, বিদেশেও হচ্ছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
‘‘ঝড় এলো এলো ঝড়, আম পড় আম পড়, কাঁচা আম ডাঁসা আম, টক টক মিষ্টি, এই যা...এলো বুঝি বৃষ্টি…’’
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত