সেকশন

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
 

একই সঙ্গে দুই দলের প্রচারে অভিনেত্রী মহিমা চৌধুরী

আপডেট : ১৯ এপ্রিল ২০২১, ০৮:২৬ পিএম

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে প্রধান দুই প্রতিদ্বন্দ্বী তৃণমূল ও বিজেপি, উভয় দলের প্রার্থীদের প্রচারে অংশ নিয়ে বিরল উদাহরণ সৃষ্টি করেছেন বলিউডের বাঙালি অভিনেত্রী মহিমা চৌধুরী। এ নিয়ে চলছে আলোচনার ঝড়। 

গেলো ৫ এপ্রিল মহমা প্রচার করেছিলেন কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্রর হয়ে। আর সোমবার বিজেপি প্রার্থী সব্যসাচী দত্তর হয়ে ভোট চাইতে দেখা গেছে তাঁকে। এখন প্রশ্ন উঠেছে তিনি কোন দলের সমর্থক?

১৭ এপ্রিল উত্তর ২৪ পরগনার কামারহাটি কেন্দ্রে ভোট হবে। একই দিনে নির্বাচন বিধাননগর কেন্দ্রে। যেখানে তৃণমূলের সুজিত বসুর বিরুদ্ধে বিজেপির হয়ে লড়ছেন সব্যসাচী দত্ত। দুই প্রার্থীর হয়েই ভোট চাইতে দেখা গেল মহিমাকে।

এনিয়ে আবার সাফাই গেয়েছেন এই অভিনেত্রী। বলেছেন, ‘সব্যসাচী দত্ত মেয়র হিসেবে ভাল কাজ করেছেন। তাই তাঁর হয়ে প্রচার করা জরুরি’।

করোনাকালে পশ্চিমবঙ্গের নির্বাচন শুরু থেকেই তারকাখচিত। একদিকে তৃণমূলের হাত ধরেছেন রাজ চক্রবর্তী, সায়নী ঘোষ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, কাঞ্চন মল্লিকরা। অন্যদিকে গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন মিঠুন চক্রবর্তী, যশ দাশগুপ্ত, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার, রুদ্রনীল ঘোষরা। কিন্তু মহিমা চৌধুরী ঠিক কোন পক্ষে, তা নিয়ে দ্বিধায় আছে সেখানকার সাধারণ মানুষ। তবে এনিয়ে ট্রোল চলছে সামাজিক মাধ্যমে। মহিমাকে কটু কথা শোনাতে পিছপা হচ্ছেন না নেটিজেনরা। 


ভারতীয় তেলুগু ভাষার ক্রাইম অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র ‘পুষ্পা’ ছবির তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’।
অভিনেতা অলিউল হক রুমি মারা গেছেন। সোমবার সকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে পারিবারিক সূত্র গণমাধ্যমকে নিশ্চিত করেছে।
এবার রহমানের সুর করা স্লামডগ মিলিয়নার সিনেমা নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন বলিউডের খ্যাতনামা পরিচালক রাম গোপাল বর্মা।
২০০৭ সালে অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ে হয় সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের। প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন অভিষেক-ঐশ্বরিয়ার।
ভারতীয় তেলুগু ভাষার ক্রাইম অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র ‘পুষ্পা’ ছবির তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’।
ইরান ও পাকিস্তানের সম্পর্কটা অনেকটা আবহাওয়ার মতো। এই ভালো তো, এই এই খারাপ। এই তো, গেলো কয়েক মাসে আগেই দেশ দু’টোর সম্পর্ক রূপ নিয়েছিল দা-কুমড়ায়। এখন আবার জোট হতে যাচ্ছে। তাই তো ইসরাইলের সাথে যুদ্ধের...
পটুয়াখালীর বাউফলে তীব্র তাপদাহে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। সোমবার রাত ৯টার দিকে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।
বাংলাদেশবিরোধী ষড়যন্ত্র শুধু দেশের ভেতরে নয়, বিদেশেও হচ্ছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত