সেকশন

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
 

আবারো পেছালো টম ক্রুজের তিন ছবির মুক্তি

আপডেট : ১৩ এপ্রিল ২০২১, ০৪:৩৩ পিএম

করোনা মহামারীতে সবচেয়ে বেশি ভুগছে গোটা দুনিয়ার চলচ্চিত্র শিল্প। হলিউড থেকে শুরু করে বলিউড সব খানেই শুটিং বন্ধ।

বর্তমানে কোথাও কোথাও শুটিং ও সিনেমে হলে ছবি মুক্তি পেতে শুরু করলেও সংক্রমণের ভয়ে হলমুখো হচ্ছেন না দর্শকরা।

ফলে চিন্তায় কপালে ভাঁজ বাড়ছে তারকা থেকে শুরু করে পরিচালক-প্রযোজকের। সবাই চিন্তিত লগ্নি নিয়ে। কিন্তু পরিস্থিতি এমন যে বিধি বাম।

আর এসব কারণেই বাঘা বাঘা অনেক তারকার ছবি মুক্তির দিনক্ষণ দিয়েও সেটি রক্ষা করা যাচ্ছে না। করোনার গ্রাসে পিছিয়ে দিতে হচ্ছে মুক্তির দিন।

এক্ষেত্রে সবচেয়ে ক্ষতির মুখে রয়েছেন অভিনেতা টম ক্রুজ। যার ছবি মানেই বিলিয়ন ডলারের ব্যবসা। তার তিন তিনটি ছবির মুক্তি আবারো পিছিয়ে গেছে।


image



ক্রুজের ছবি দেখার জন্য অপেক্ষা করে থাকে সারা বিশ্বে ছড়িয়ে থাকা তার অগণিত দর্শকের দল। তার প্রতিটি ছবি বক্স অফিসে ঝড় তোলে।

তার ‘টপ গান: ম্যাভেরিক’ চলতি বছরের ২ জুলাই মুক্তি পাবার কথা ছিলো। কিন্তু করোনার কারণে সেটি আবারো পিছিয়েছে।


image



সেই ছবি বড়পর্দায় মুক্তি পাবে ১৯ নভেম্বরে। তালিকায় রয়েছে এই তারকার আরও দু'দুটি ছবি। ‘মিশন ইম্পসিবল’ এর সাত ও আট নম্বর সিক্যুয়েল।

কথা ছিলো চলতি বছরের ১৯ নভেম্বর মুক্তি পাবে মিশন ইম্পসিবল-৭। সেটি পিছিয়ে নেয়া হয়েছে ২০২২ সালের ২৭ মে।

আর মিশন ইম্পসিবল-৮ আগামী বছরের ৪ নভেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল, সেটি এখন মুক্তি পাবে ২০২৩ সালের ৭ জুলাই।


image



প্রয়াত কণ্ঠশিল্পী ও ব্যান্ডের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য সঞ্জীব চৌধুরী স্মরণে দলছুট ব্যান্ডের নতুন অ্যালবাম ‘সঞ্জীব’। অ্যালবামটি তার স্মৃতির উদ্দেশ্যেই উৎসর্গ করা হয়েছে।
বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলার ঘটনা দুঃখ প্রকাশ করে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি বলেছে, তারা দ্রুত এ ব্যাপারে পদক্ষেপ নেবে।
বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। জানা গেছে মিশা-ডিপজল আয়োজিত দোয়া মাহফিলের পর এই হামলার ঘটনা ঘটে।
ভারতীয় তেলুগু ভাষার ক্রাইম অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র ‘পুষ্পা’ ছবির তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’।
র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক হিসেবে দায়িত্ব নিয়েছেন কমান্ডার আরাফাত ইসলাম। তিনি কমান্ডার খন্দকার আল মঈনের স্থলাভিষিক্ত হলেন।
গত ২০০ দিনেরও বেশি সময় ধরে ফিলিস্তিনের স্বাধীনতাকামী সংগঠন হামাসকে নির্মূলের নামে গোটা গাজা উপত্যকাজুড়ে হত্যা ও ধ্বংসযজ্ঞ চালানোর পরও থামছে না ইসরাইলি হায়েনা।
রাঙামাটির সাজেকে সড়ক থেকে একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ছয় শ্রমিক নিহত ও আরও ১৩ জন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সাজেক ইউনিয়নের উদয়পুর সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি টিলা এলাকায় এ...
‘সেমস-গ্লোবাল ইউএসএ’-এর আয়োজনে আগামী ৯ মে, আইসিসিবিতে একযোগে শুরু হচ্ছে তিন দিনব্যাপী আন্তর্জাতিক প্রদর্শনী মেডিটেক্স, হেলথ ট্যুরিজম, ফুড অ্যান্ড এগ্রো বাংলাদেশ ২০২৪।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত