সেকশন

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
 

হলিউডে অভিষেকের অপেক্ষায় বলিউড তারকা হুমা কোরেশি

আপডেট : ১৪ এপ্রিল ২০২১, ০৭:৪৭ পিএম

হলিউডের ছবিতে বলিউড তারকাদের বিচরণ নতুন কোন বিষয় নয়। এই তালিকা অনেক দীর্ঘ। তবে সবশেষ নামটি যোগ করেছেন হুমা কোরেশি।

ডাকসাইটে পরিচালক জাক স্নাইডারের ‘আর্মি অফ দ্য ডেড’ ছবির মধ্যে দিয়ে হলিউডে অভিষেক হচ্ছে এই অভিনেত্রীর। ছবির ট্রেলার সম্প্রতি প্রকাশ পেয়েছে। তাতে বেজায় খুশি হুমা। সঙ্গে সঙ্গে শেয়ার করেছেন নিজের সামাজিক মাধ্যমে। 

জাক স্নাইডার এরই মধ্যে অনেকগুলো ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন। প্রখ্যাত ‘৩০০’ ছবির সিরিজ তাঁর তত্ত্বাবধানে তৈরি। ‘ম্যান অফ স্টিল’, ‘ব্যাটম্যান ভার্সাস সুপারম্যান’, ‘জাস্টিস লিগের’ মতো সুপারহিরো সিনেমা তৈরি করেছেন জ্যাক। তাই স্নাইডার পরিচালিত ‘আর্মি অফ ডেড’ ছবিতে স্বল্প চরিত্রে অভিনয় করেও খুশি হুমা কোরেশি। ট্রেলার শেয়ার করে ক্যাপশনে সে কথাই জানিয়েছেন তিনি। 

ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন ডাব্লিউডাব্লিউই খ্যাত রেসলার ডেভ বাতিস্তা। আছেন এলা পারনেল, ওমারি হার্ডউইকের মতো অভিনেতাদেরও। ছবিতে হুমার চরিত্রের নাম গীতা। তবে গল্পে চরিত্রটি কীভাবে এসেছে সে বিষয়ে এখনও বিস্তারিত কিছু জানা যায়নি।  মার্চে শেষ হয় ছবিটির সব কাজ। মুক্তির দিনক্ষণ ঠিক হয়েছে ২১ মে। আর সেই দায়িত্ব নিয়েছে- নেটফ্লিক্স।

হলিউড ছাড়াও সোনি লিভ ওয়েব প্ল্যাটফর্মের একটি নতুন সিরিজে দেখা যাবে হুমাকে। সুভাষ কাপুর পরিচালিত সিরিজটির নাম ‘মহারানী’।  সিরিজে হুমার চরিত্রের নাম রানি ভারতী। বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালুপ্রসাদ যাদবের স্ত্রী রাবড়ি দেবীর অনুপ্রেরণায় তৈরি চরিত্রটি। 



প্রয়াত কণ্ঠশিল্পী ও ব্যান্ডের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য সঞ্জীব চৌধুরী স্মরণে দলছুট ব্যান্ডের নতুন অ্যালবাম ‘সঞ্জীব’। অ্যালবামটি তার স্মৃতির উদ্দেশ্যেই উৎসর্গ করা হয়েছে।
বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলার ঘটনা দুঃখ প্রকাশ করে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি বলেছে, তারা দ্রুত এ ব্যাপারে পদক্ষেপ নেবে।
বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। জানা গেছে মিশা-ডিপজল আয়োজিত দোয়া মাহফিলের পর এই হামলার ঘটনা ঘটে।
ভারতীয় তেলুগু ভাষার ক্রাইম অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র ‘পুষ্পা’ ছবির তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’।
সিলেটে অস্থায়ীভাবে দমকা অথবা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি এবং কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে।
দল থেকে বহিস্কার করেও ভোটমুখী নেতাকর্মীদের ঠেকাতে পারছে না বিএনপি। প্রথম ধাপের উপজেলা নির্বাচনে শুধু চেয়ারম্যান পদেই ভোটের মাঠে রয়েছেন বিএনপির বিভিন্ন পর্যায়ের ৩৮ নেতা।
মার্কিন যুক্তরাষ্ট্রের সুদূর উত্তরে আলাস্কা অঙ্গরাজ্যে একটি কার্গো বিমান বিধ্বস্ত হয়েছে। এতে প্লেনটির দুই আরোহীর মৃত্যু হয়েছে বলে আশঙ্কা প্রকাশ করেছেন আলাস্কার সেনাসদস্যরা।
 ৬৮ বছর বয়সী মইনুল হকের সন্ধান পাওয়া যাচ্ছে না। তিনি গত ১১ মার্চ রাজধানীর উত্তরার বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেননি।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত