সেকশন

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
 

আবারো একসঙ্গে দেব-শ্রাবন্তী, থাকছেন পাওলি দামও

আপডেট : ১৯ এপ্রিল ২০২১, ০৭:২৫ পিএম

দীর্ঘ দিন পর আবার জুটি বাঁধছেন দেব-শ্রাবন্তী। ছবিতে পাওলি দামকে দেখা যাবে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে। আর তিন তারকার একসঙ্গে এটিই প্রথম ছবি।

ছবির নাম ‘খেলাঘর’। লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায় পরিচালিত এই ছবি আধুনিক সমাজে নারী পুরুষের সম্পর্কের টানাপড়েনের গল্প বলবে। ছবির গল্প নিয়ে লীনা বলেছেন, ‘আমি সম্পর্কের গল্প বলতে ভালবাসি। নারী পুরুষের সম্পর্কের মধ্যে অনেক পরত থাকে। তাই এই ধরণের গল্প দর্শকের কাছে কখনও পুরনো হয় না’। লীনা এবং শৈবাল এর আগে একসঙ্গে দুটি ছবি করেছেন। ‘মাটি’ এবং ‘সাঁঝবাতি’। এই দুটিও সম্পর্কের গল্পকেই তুলে ধরেছে। 

তবে ‘খেলাঘর’-এ একটি পুরুষ এবং দুজন নারীর ত্রিকোণ প্রেমের সমীকরণ কিরূপ হতে চলেছে সেই রহস্য উদঘাটন করেননি দুই পরিচালক। ছবির প্রযোজক অতনু রায়চৌধুরী বলেছেন, ‘সব ধরণের দর্শককে বিনোদন দিতে হলে ফ্যামিলি ড্রামার কোন বিকল্প হয় না।’

দেবের চরিত্র এই ছবিতে বেশ চ্যালেঞ্জিং। নিজের চরিত্র প্রসঙ্গে দেব বলেন, ‘আমার এত বছরের অভিনয় জীবনে এমন চরিত্র আমি আগে করিনি। লীনাদি, শৈবালদা এমন চরিত্র লেখেন যেগুলিতে অভিনয়ের সুযোগ থাকে।’ তবে চরিত্র নিয়ে বেশি কিছু বলতে চাননি তিনি। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয়ের পাশাপাশি দেব এই ছবির অন্যতম প্রযোজকও। প্রযোজক অতনুর বেঙ্গল টকিজের সঙ্গে দেব এন্টারটেনমেন্টের এটি দ্বিতীয় প্রোজেক্ট।

image


শ্রাবন্তীর সঙ্গে এই প্রথম কাজ করতে চলেছেন লীনা ও শৈবাল। শ্রাবন্তী প্রসঙ্গে লীনা বলেছেন, ‘শ্রাবন্তীর অন্য ধারার দু’একটি ছবি দেখে মনে হয়েছিল ও পারবে এই কাজটা করতে।’ ছবিতে নিজের চরিত্র নিয়ে শ্রাবন্তীও বেশ উচ্ছ্বসিত। তিনি বলেন, ‘এই ছবিতে আমি একটি বাচ্চার মা। এক দিকে মা অন্যদিকে স্ত্রী হিসাবে চরিত্রের যে টানাপড়েন সেটি খুব সুন্দর করে তৈরি করেছেন লীনাদি ও শৈবালদা। আর এত দিন পর দেবের সঙ্গে আবার কাজ করতে যাচ্ছি সেই জন্যেও খুব ভালো লাগছে’।

রাজনীতির মাঠে এই দুই তারকা এখন দুই বিরোধীপন্থী। কাজের জায়গায় তার প্রভাব পরতে পারে কি? এর উত্তরে দেব ও শ্রাবন্তী দুজনেই জোর দিয়ে জানিয়েছেন, তা কখনই পড়বে না। ছবির শুটিং প্রসঙ্গে অতনু বলেছেন, ‘আমরা এক রকম পরিকল্পনা করছি, আর  করোনার কারণে ঘটছে অন্যরকম। তাতে ছবির বাজেটেও প্রভাব পড়ছে।’ 

আগামী অগাস্ট বা সেপ্টেম্বর থেকে শুটিং শুরুর পরিকল্পনা রয়েছে নির্মাতাদের। আগামী বছরের জানুয়ারিতে এই ছবি মুক্তির কথা ভাবছেন তারা। 


প্রয়াত কণ্ঠশিল্পী ও ব্যান্ডের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য সঞ্জীব চৌধুরী স্মরণে দলছুট ব্যান্ডের নতুন অ্যালবাম ‘সঞ্জীব’। অ্যালবামটি তার স্মৃতির উদ্দেশ্যেই উৎসর্গ করা হয়েছে।
বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলার ঘটনা দুঃখ প্রকাশ করে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি বলেছে, তারা দ্রুত এ ব্যাপারে পদক্ষেপ নেবে।
বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। জানা গেছে মিশা-ডিপজল আয়োজিত দোয়া মাহফিলের পর এই হামলার ঘটনা ঘটে।
ভারতীয় তেলুগু ভাষার ক্রাইম অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র ‘পুষ্পা’ ছবির তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’।
 ৬৮ বছর বয়সী মইনুল হকের সন্ধান পাওয়া যাচ্ছে না। তিনি গত ১১ মার্চ রাজধানীর উত্তরার বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেননি।
গাজা উপত্যকায় ইসরাইলি হামলা ২০০ দিন পার করলো গত মঙ্গলবার। দীর্ঘ এই সময়ে সেখানে মৃত্যুপুরী তৈরি করার পাশাপাশি ধ্বংসলীলা ছাড়া আর কিছুই অর্জন করতে পারেনি দখলকার ইসরাইল। এই দিনটি উপলক্ষ্যে দেয়া ভাষণে...
র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক হিসেবে দায়িত্ব নিয়েছেন কমান্ডার আরাফাত ইসলাম। তিনি কমান্ডার খন্দকার আল মঈনের স্থলাভিষিক্ত হলেন।
গত ২০০ দিনেরও বেশি সময় ধরে ফিলিস্তিনের স্বাধীনতাকামী সংগঠন হামাসকে নির্মূলের নামে গোটা গাজা উপত্যকাজুড়ে হত্যা ও ধ্বংসযজ্ঞ চালানোর পরও থামছে না ইসরাইলি হায়েনা।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত