সেকশন

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
 

মৃত্যুবার্ষিকীর আগে ‘সুসংবাদ’ পাচ্ছেন সুশান্তের ভক্তরা

আপডেট : ১০ জুন ২০২১, ১০:১০ পিএম

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবরে নড়ে চড়ে বসে গোটা ভারত। বন্ধ ঘরে এ অভিনেতার ঝুলন্ত মরদেহ পাওয়াটা কোনোভাবেই মেনে নিতে পারেনি তার ভক্তরা। বড় ধাক্কা ছিল বলিউডের জন্যও। এবার খানিকের জন্য হলেও প্রশান্তি মিলবে সুশান্তের ভক্তদের। মৃত্যুবার্ষিকীর আগে খবর এলো আগামীকালই (১১ জুন) ভারতে মুক্তি পাবে সুশান্তের মৃত্যুরহস্যের ওপর নির্মিত চলচ্চিত্র। বছর পূর্তিতে প্রিয় অভিনেতাকে নিয়ে নির্মিত ছবিতে নতুন করে তাকে স্মরণ করার সুযোগ মিলবে ভক্তদের।

এক সপ্তাহ বাদেই অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রথম মৃত্যুবার্ষিকী। ভক্তদের জন্য সুসংবাদ হলেও, দিল্লি হাইকোর্টের রায়ে বড়সড় ধাক্কা খেল প্রয়াত অভিনেতার পরিবার। সুশান্তের মৃত্যুরহস্যের ওপর নির্মিত চলচ্চিত্র ‘ন্যায়: দা জাস্টিস’ মুক্তিতে স্থগিতাদেশ জারি করেনি দিল্লির আদালত। শুক্রবার (১১ জুন) ভারতে মুক্তি পাচ্ছে চলচ্চিত্রটি।

বিচারপতি সঞ্জীব নারুলা বৃহস্পতিবার (১০ জুন) অভিনেতার বাবা কেকে সিংয়ের দায়ের করা মামলা খারিজ করে ‘ন্যায়: দা জাস্টিস’ মুক্তির অনুমতি দিয়েছেন।

মামলার শুনানিতে কেকে সিংয়ের তরফে আইনজীবীরা বলেছেন, প্রযোজকরা এই করোনা আবহের সুযোগ নিয়ে ছবি রিলিজ করতে চাইছে। সুশান্তের জীবনী নিয়ে তৈরি যে কোনও ছবি, বই, ওয়েব সিরিজ, নাটক তার এবং পরিবারের ভাবমূর্তি ক্ষুণ্ণ করবে।

আরও পড়ুন: সুশান্তের মৃত্যু নিয়ে ব্যবসা না করতে দিল্লি হাইকোর্টের নির্দেশ

পরিবারের সম্মতির বাইরে এই চলচ্চিত্রগুলো তৈরি করার জন্য দুই কোটি টাকা ক্ষতিপূরণও দাবি করেছিলেন সুশান্ত সিংয়ের পরিবার।

ভারতীয় সংবাদমাধ্যম দা ইণ্ডিয়ান এক্সপ্রেস বলছে, ‘ন্যায়: দা জাস্টিস’, ‘সুইসাইড অর মার্ডার: এ স্টার ওয়াজ লস্ট’, ‘শশাঙ্ক’ এবং একটি নাম ঠিক না হওয়া মোট চারটি চলচ্চিত্র তৈরি হচ্ছে। প্রত্যেকটিই সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের ওপর নির্মিত।

এদিকে এই অভিনেতার মৃত্যু রহস্যে নতুন করে যুক্ত হয়েছে মাদকচক্রের বিষয়টি। গ্রেপ্তার করা হয়েছে সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু সিদ্ধার্থ পৈঠানিকে। সিদ্ধার্থকে হায়দরাবাদ থেকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। বিশেষ আদালতের নির্দেশে আগামী পাঁচদিনের জন্য সিদ্ধার্থকে জেলে রাখা হবে।

সুশান্তের সঙ্গে একই ফ্ল্যাটে থাকতেন সিদ্ধার্থ। যে চারজন প্রথমে সুশান্তের ঝুলন্ত দেহ দেখতে পান, তাদের মধ্যে একজন সিদ্ধার্থ। পাশাপাশি অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীরও ঘনিষ্ঠ বন্ধু ছিলেন তিনি।


একাত্তর/আরবিএস/আরএ

গুলি করে হত্যা করা হয়েছে হলিউড অভিনেতা জনি ওয়াক্টরকে। ২৫ মে ভোররাতে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ডাউনটাউনে তাকে হত্যা করা হয়। মৃত্যুর সময় অভিনেতার বয়স হয়েছিল ৩৭।
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদি নির্বাচনে সাধারণ সম্পাদক পদে মনোয়ার হোসেন ডিপজলের দায়িত্ব পালনের ওপর দেয়া হাইকোর্টের নিষেধাজ্ঞার আদেশ স্থগিত করেছেন চেম্বার জজ আদালত।
এবারের কান চলচ্চিত্র উৎসবে ইতিহাস গড়লেন এক ভারতীয় অভিনেত্রী। ‘আন সার্টেন রিগার্ড’ বিভাগে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার জিতলেন প্রথম ভারতীয় অভিনেত্রী হিসেবে কলকাতার মেয়ে অনসূয়া সেনগুপ্ত।
নব্বইয়ের দশকের অত্যন্ত জনপ্রিয় ও আলোচিত জুটি সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত। তাদের প্রেম পর্দা থেকে গড়িয়েছিল বাস্তব জীবনে। এর পর বিচ্ছেদ, বিতর্ক আর অভিযোগের পাহাড়ে যেন তারা চাপা পড়ে যান। বিচ্ছেদের পর...
বাংলাদেশের উপকূলীয় অঞ্চলে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রিমাল। এতে ৮৪ লাখের বেশি মানুষ স্বাস্থ্য, পুষ্টি, স্যানিটেশন ও নিরাপত্তাহীনতার ঝুঁকিতে পড়েছে, যার মধ্যে রয়েছে ৩২ লাখ শিশু। সোমবার এক বিবৃতিতে এ কথা...
ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে ভারতের পশ্চিমবঙ্গে ছয়জন প্রাণ হারিয়েছেন। রাজ্যের মহেশতলা, পানিহাটি, মেমারি, মৌসুনি দ্বীপ, কলকাতায় এসব প্রাণহানি ঘটেছে।
লোকসভা নির্বাচনের প্রচার চালাতে বিহারে কংগ্রেসের নেতা রাহুল গান্ধীর একটি জনসভার মঞ্চ ভেঙে পড়েছে।
গুলি করে হত্যা করা হয়েছে হলিউড অভিনেতা জনি ওয়াক্টরকে। ২৫ মে ভোররাতে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ডাউনটাউনে তাকে হত্যা করা হয়। মৃত্যুর সময় অভিনেতার বয়স হয়েছিল ৩৭।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত