সেকশন

রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
 

পরীমনিকে ধর্ষণ চেষ্টা ​ও হত্যার হুমকির অভিযোগে নাসির উদ্দিনসহ ৫ জন গ্রেপ্তার

আপডেট : ১০ আগস্ট ২০২১, ০১:৪৮ পিএম

চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ ​ও হত্যাচেষ্টার অভিযোগ নাসির উদ্দিনসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ-ডিবি।

সোমবার (১৪ জুন) রাজধানীর উত্তরা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 

ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার একেএম হাফিজ আক্তার বিষয়টি নিশ্চিত করেছেন।

গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার হারুণ অর রশিদ জানান, নাসির উদ্দিনকে উত্তরার ১ নম্বর সেক্টর থেকে গ্রেফতার করা হয়েছে। তাকে মিন্টো রোডের ঢাকা মহানগর গোয়েন্দা কার্যালয়ে নেওয়া হচ্ছে। সেখানে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তাকে মামলার তদন্ত সংস্থা সাভার থানা পুলিশে হস্তান্তর করা হবে।

অভিযুক্ত নাসির উদ্দিন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও উত্তরা ক্লাবের সাবেক সভাপতি।

এর আগে ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করেছেন চিত্রনায়িকা পরীমনি।  সোমবার (১৪ জুন) সকালে সাভার থানায় মামলাটি দায়ের করেন। 

আরও পড়ুন: ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ৬ জনের বিরুদ্ধে পরীমনি মামলা

সাভার থানার পরিদর্শক কাজী মাইনুল ইসলাম জানিয়েছেন,পরীমনি নিজে বাদি হয়ে মোট ছয়জনের নামে এ মামলা করেছেন। এতে নাসির উদ্দিন ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে আরও চারজনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। এর আগে সকালে রূপনগর থানার মাধ্যমে লিখিত অভিযোগ করেন পরীমনি। 

আজ সোমবার সকাল ১১টার দিকে, পরীমণির পক্ষে রুপনগর থানার এসআই ফারুক সাভার থানায় গিয়ে অভিযোগটি জমা দেন। 

একাত্তর/এসি

মারধর, হত্যাচেষ্টা, ভাঙচুর ও ভয়ভীতি দেখানোর অভিযোগে অভিনেত্রী পরীমনির বিরুদ্ধে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিল করেছে তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।
ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমনি মাতৃত্বকালীন বিরতি শেষে পুরোদমে কাজে ফিরেছেন। তিনি কলকাতার অভিষেক সিনেমা ‘ফেলুবক্সী’র শুটিংয়ে ব্যস্ত।
ঢাকাই সিনেমার আলোচিত নায়িকাদের একজন পরীমনি। যার ক্যারিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবন নিয়ে বিস্তর আলোচনা-সমালোচনা। ‘গুণিন’ সিনেমার সেটে সহ-অভিনেতা শরীফুল রাজের সঙ্গে বিয়ে, সন্তান পদ্ম, দাম্পত্য...
মুক্তির আগেই ২৩টি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে রীতিমত হৈ চৈ ফেলে দেওয়া পরীমনি মিডিয়ায় নানা ধরনের খবরের জন্ম দিয়ে আলোচিত-সমালোচিত হয়েছেন। তার সিনেমার চেয়েও ব্যক্তি জীবনের নানা ঘটনা...
ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের প্রাণনাশের আশঙ্কা করছেন তার ভক্তরা। তাই এই প্রিয় তারকার নিরাপত্তার দাবি করেছেন তারা।
গাইবান্ধায় চলন্ত ট্রেন দেখে রেললাইনে ঝাঁপিয়ে পড়ে দুই হাত তুলে দাঁড়ান এক নারী। কিন্তু ট্রেনটির আকষ্মিক গতিরোধ করার কোনো উপায় না থাকায় তাকে ধাক্কা দিলে মাথা থেতলে এবং বাম পা কাটা পড়ে ঘটনাস্থলেই নিহত...
নির্মাতা প্রযোজকদের মতে ঢালিউড ইন্ডাস্ট্রি টিকিয়ে রেখেছেন শাকিব খান। এই নায়কের সিনেমা মুক্তি পাওয়া মানেই প্রেক্ষাগৃহে প্রাণ ফিরে আসা।
ফিলিস্তিনের গাজা উপত্যকায় ইসরাইলের হামলা শুরুর পর থেকেই আমদানি ও রপ্তানি পণ্য পরিবহনের অন্যতম রুট লোহিত সাগরে মূর্তিমান আতঙ্কের নাম- হুতি। ইরান সমর্থিত ইয়েমেনের এই সশন্ত্র বাহিনীর দাপটে রীতিমতো...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত