সেকশন

শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

গোয়েন্দা কার্যালয়ে নেওয়া হচ্ছে নাসিরকে

আপডেট : ১০ আগস্ট ২০২১, ০১:৫৬ পিএম

চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ ​ও হত্যাচেষ্টার অভিযোগ গ্রেপ্তার নাসির উদ্দিননকে রাজধানীর মিন্টো রোডের মহানগর গোয়েন্দা কার্যালয়ে নেওয়া হচ্ছে। 

পুলিশের একটি সূত্র জানিয়েছে, সেখানে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তাকে মামলার তদন্ত সংস্থা সাভার থানা পুলিশে হস্তান্তর করা হবে।

এর আগে চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ ​ও হত্যাচেষ্টার অভিযোগ নাসির উদ্দিনসহ তিনজনকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ-ডিবি। 

আরও পড়ুন: পরীমনিকে ধর্ষণ ​ও হত্যাচেষ্টায় নাসির উদ্দিনসহ ৩ জন গ্রেপ্তার

সোমবার (১৪ জুন) রাজধানীর উত্তরা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

একাত্তর/এসি

মারধর, হত্যাচেষ্টা, ভাঙচুর ও ভয়ভীতি দেখানোর অভিযোগে অভিনেত্রী পরীমনির বিরুদ্ধে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদের করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিল করেছে তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।
ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমনি মাতৃত্বকালীন বিরতি শেষে পুরোদমে কাজে ফিরেছেন। তিনি কলকাতার অভিষেক সিনেমা ‘ফেলুবক্সী’র শুটিংয়ে ব্যস্ত।
ঢাকাই সিনেমার আলোচিত নায়িকাদের একজন পরীমনি। যার ক্যারিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবন নিয়ে বিস্তর আলোচনা-সমালোচনা। ‘গুণিন’ সিনেমার সেটে সহ-অভিনেতা শরীফুল রাজের সঙ্গে বিয়ে, সন্তান পদ্ম, দাম্পত্য...
গত বছর সাপের বিষ নিয়ে পার্টি করার অভিযোগ উঠেছিলো ভারতের বিতর্কিত ইউটিউবার এলভিস যাদবের বিরুদ্ধে। এতে বারবার জেরার মুখে পড়তে হয়েছিলো এলভিসকে।
এক সপ্তাহ পর স্বর্ণের দাম আবারও বাড়নোর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। ২২ ক্যারেটের এক ভরি (১১ দশমিক ৬৬৪ গ্রাম) স্বর্ণের দাম এক হাজার ১১৭ টাকা বাড়িয়ে নতুন দাম নির্ধারণ...
ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসেওয়েতে পদ্মাসেতু হয়ে চলাচলকারী যানবাহন দুর্ঘটনার কবলে পড়লে আহতরা যেন তাৎক্ষনিক সেবা পেতে পারে সেই জন্য মাদারীপুরের শিবচরে নির্মাণ করা হয় ইলিয়াস আহমেদ চৌধুরী ট্রমা সেন্টার।
লোহিত সাগরে পানামার পতাকাবাহী একটি অপরিশোধিত তেলের ট্যাঙ্কারে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইরান সমর্থিত হুতি বিদ্রোহীরা। ইয়েমেনের বিদ্রোহী নিয়ন্ত্রিত শহর মোখার উপকূলবর্তী কৌশলগত বাব আল-মান্দাব...
প্রাথমিক থেকে উচ্চশিক্ষা সবখানেই ছাত্রীরা এগিয়ে যাচ্ছে। এর মধ্যে বড় অগ্রগতি দেখা যাচ্ছে মাধ্যমিক স্তরে। এখানে প্রায় প্রতিবারই নিজেদের গড়া রেকর্ড ভাঙছে ছাত্রীরা।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত