সেকশন

সোমবার, ১৭ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
 

‘স্বপ্নের ফেরিওয়ালা’ সিনেমার মহরত অনুষ্ঠিত

আপডেট : ২৭ মার্চ ২০২৩, ০৪:০১ পিএম

মহান স্বাধীনতা দিবসে মগবাজারের এক স্টুডিও'তে অনুষ্ঠিত হলো ‘স্বপ্নের ফেরিওয়ালা’ সিনেমার শুভ মহরত। একই সঙ্গে সিনেমাটির একটি গানও রেকর্ডিং করা হয়। 

রনি ফিল্মস ইন্টারন্যাশনাল প্রযোজিত এই সিনেমাটি পরিচালনা করছেন সায়মন তারিক। এর আগে এই নির্মাতা ‘এ চোখে শুধু তুমি’, ‘মাটির পরী’, ‘ক্রাইম রোড’, ‘গুন্ডামি’ সহ বেশকিছু সিনেমা পরিচালনা করেছেন। 

‘স্বপ্নের ফেরিওয়ালা’ সিনেমার মাধ্যমে প্রথমবার জুটিবেঁধে অভিনয় করছেন আফফান মিতুল এবং জান্নাত আফরিন। 

মহরতে নির্মাতা সায়মন তারিক এবং প্রযোজক চাঁন মিয়া পরিচয় করিয়ে দেন আফফান মিতুল আর জান্নাত আফরিনকে। সিনেমাটি নির্মিত হবে ৯০ দশকের প্রেক্ষাপটে। 

মিতুল এতে অভিনয় করছেন ‘মিতুল’ নামেই যিনি নায়ক সালমান শাহ'র অন্ধ ভক্ত। এক নজর সালমান শাহ'কে দেখতে মিতুলের নানা ধরণের প্রচেষ্টা এই সিনেমায় উঠে আসবে। ১৩ এপ্রিল থেকে শুটিং শুরু হবে সিনেমাটির। তিনটি গান রয়েছে এতে। দুটি গানের চিত্রায়ণ হবে ভারতে। 

ছবিটি মুক্তি পাবে এ বছর সালমান শাহ'র মৃত্যু বার্ষিকী ৬ সেপ্টেম্বর।

এদিকে সম্প্রতি আফফান মিতুল অভিনীত ‘আদম’ সিনেমার প্রমোশনাল গান বের হয়েছে। এতে আফফান মিতুলের সহশিল্পী ছিলেন জান্নাতুল ফেরদৌস ঐশী। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘ময়না’ সিনেমায় মিতুল অভিনয় করেছেন রকস্টার চরিত্রে, এতে মিতুলের সহশিল্পী রাজ রিপা। মুক্তির অপেক্ষায় রয়েছে আফফান মিতুলের আরো একটি সিনেমা ‘নিশ্চুপ ভালোবাসা’। এই তিনটি সিনেমা চলতি বছর ঈদের পরপরই মুক্তি পাবে।


একাত্তর/এসি

আত্মশুদ্ধি আর অন্যের পাশে দাঁড়ানোর শপথের মধ্য দিয়ে সোমবার উদযাপিত হবে ঈদুল আজহা। কোরবানির ঈদে আনন্দ আয়োজনের সঙ্গে ত্যাগের আবাহন আর প্রত্যাশা ফুটে উঠে বেশিরভাগের মাঝে।
লেনদেনের নিয়ম লঙ্ঘন করায় বাংলাদেশের সোনালী ব্যাংক পিএলসির ভারত শাখাকে প্রায় এক কোটি রুপি জরিমানা করেছে ভারতের কেন্দ্রীয় ব্যাংক রিজার্ভ ব্যাংক অব ইন্ডিয়া (আরবিআই)। একই অভিযোগে এক কোটি ৪৫ লাখ রুপি...
সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারকে হত্যার উদ্দেশ্যে অপহরণের মামলায় গ্রেপ্তার ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুকে কারাগারে পাঠানো হয়েছে।
ঈদের আগের দিন জমজমাট রাজধানীর পশুর হাট। শেষদিনের কেনাবেচায় খুশি ক্রেতা-বিক্রেতারা। ক্রেতারা বলছেন, শেষ সময়ে এসে ব্যবসায়ীরা এখন পশুর দাম ছাড়তে শুরু করেছেন। তাই বিক্রিও বেড়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত