সেকশন

শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

এখন পুরোটা লড়তে চাই: পরীমনি

আপডেট : ১০ আগস্ট ২০২১, ০১:৫৪ পিএম

এখন ভরসা পাচ্ছেন, লড়াই চালিয়ে যাবেন; ধর্ষণ-হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ পাঁচজনকে গ্রেপ্তারের পর এ কথা জানান চিত্রনায়িকা পরীমনি

সোমবার সকালে সাভার থানায় ছয়জনের বিরুদ্ধে মামলা দায়েরের পর বিকালে উত্তরা থেকে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ পাঁচজনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

এরপর রাত ৮টায় ঢাকার গুলশানে নিজের বাড়িতে সাংবাদিকদের সামনে এসব কথা বলেন। 

পরীমনি বলেন, আজকে আমি অনেক খুশি। আজকে অনেক শান্তি লাগছে। এতো তাড়াতাড়ি জিনিসগুলো হয়েছে, এতটা আশাও করেছিলাম না। আমি সবার প্রতি কৃতজ্ঞ, যারা আমার পাশে ছিলেন, আমাকে সাপোর্ট করেছেন।

আরও পড়ুন: পুরো ঘটনার সুষ্ঠু তদন্ত দরকার: চয়নিকা চৌধুরী

পরীমনি আরও বলেন, এই লড়াইটা কতটা কঠিন, সেটা গত চার দিনে আমি বুঝে গেছি। আমি যতক্ষণ না সুবিচার পাব, ততক্ষণ পর্যন্ত লড়াই চালিয়ে যেতে চাই। আমি অনেক ভরসা পাচ্ছি। আমি উঠে দাঁড়ানোর মতো ভরসা পাচ্ছি। এখন পুরোটা লড়তে চাই।

এর আগে সংবাদ সম্মেলনে আসামিদের সঙ্গে প্রভাবশালীদের যোগাযোগের অভিযোগ যে তাতে তদন্ত প্রভাবিত হতে পারে বলে কোনো শঙ্কা আছেন কি না এমন এ প্রশ্নের জবাবে পরীমনি বলেন, সত্যিই সাহস পাচ্ছি এবার। আমার আইনের ওপর আস্থা আছে। আমার তো মামলাই নেওয়া হচ্ছিল না। সবাই এখন আমার পাশে আছে। আমার এখন ভয় পাওয়ার কোনো কারণ নেই।

একাত্তর/এসি

বাংলাদেশে ভ্যাকসিন সেন্টার তৈরির জন্য অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের অক্সফোর্ড ভ্যাকসিন গ্রুপের সহায়তা চেয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন।
একাত্তরকে বাংলায় জানালেন ভালোবাসা। তবে অভিনেতা নাসিরুদ্দিন শাহ’র আক্ষেপ তিনি কখনো বাংলাদেশে ছবি করার প্রস্তাব পাননি।
হাতে প্লাস্টার নিয়েই কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় হেঁটে সবাইকে তাক লাগিয়ে দিলেন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। ২০০২ সাল থেকে প্রায় প্রতি বছরই এই উৎসবের লাল গালিচায় নজর কেড়েছেন সাবেক...
নির্মাতা রায়হান রাফীর ‘তুফান’ এ যেন ঝড়-তুফান উঠেছে নেটদুনিয়ায়। এ ঝড় যেন থামতেই চাইছে না। টিজার প্রকাশের এক সপ্তাহ পেরিয়ে গেলেও সমান তালে আলোচনা চলছে ‘তুফান’ নিয়ে।
ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসেওয়েতে পদ্মাসেতু হয়ে চলাচলকারী যানবাহন দুর্ঘটনার কবলে পড়লে আহতরা যেন তাৎক্ষনিক সেবা পেতে পারে সেই জন্য মাদারীপুরের শিবচরে নির্মাণ করা হয় ইলিয়াস আহমেদ চৌধুরী ট্রমা সেন্টার।
লোহিত সাগরে পানামার পতাকাবাহী একটি অপরিশোধিত তেলের ট্যাঙ্কারে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইরান সমর্থিত হুতি বিদ্রোহীরা। ইয়েমেনের বিদ্রোহী নিয়ন্ত্রিত শহর মোখার উপকূলবর্তী কৌশলগত বাব আল-মান্দাব...
প্রাথমিক থেকে উচ্চশিক্ষা সবখানেই ছাত্রীরা এগিয়ে যাচ্ছে। এর মধ্যে বড় অগ্রগতি দেখা যাচ্ছে মাধ্যমিক স্তরে। এখানে প্রায় প্রতিবারই নিজেদের গড়া রেকর্ড ভাঙছে ছাত্রীরা।
দ্বাদশ সংসদ নির্বাচনে ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত