সেকশন

সোমবার, ১৭ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
 

অ্যালেন স্বপন এবার ওস্তাদ জামশেদ!

আপডেট : ২৩ মে ২০২৩, ০৫:৪২ পিএম

প্রকাশিত হলো প্রহেলিকার অন্যতম প্রধান অভিনেতা নাসির উদ্দিন খানের ক্যারেক্টার লুক। সেই সাথে এসে গেলো প্রহেলিকার অন্যতম প্রধান চরিত্র জামশেদের ক্যারেক্টার লুক পোস্টার। জামশেদ চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় ও আলোচিত অভিনেতা নাসির উদ্দিন খান।

পোস্টারে তানপুরা হাতে সঙ্গীতে মগ্ন নাসিরকে দেখা গেলো ভিন্ন অবতারে। পোস্টারের আবহে খাঁচায় বন্দী কারো আবছায়া ছবি আর লাল রঙে লেখা 'ওস্তাদ ওস্তাদই' জানান দিচ্ছে প্রহেলিকার এ চরিত্রের বৈচিত্র্য। তবে কি প্রহেলিকায় তার চরিত্র এক ভালো মানুষ ওস্তাদ জামশেদের? নাকি এই ভালোর পেছনে রয়েছে অন্য গল্প? গান ছাড়াও কি প্রহেলিকায় তিনি অন্য ওস্তাদি দেখাবেন?

এসব প্রশ্নের উত্তর জানতে দর্শকদের আসন্ন কোরবানি ঈদে হলে গিয়েই প্রহেলিকা দেখার আগাম আমন্ত্রণ জানালেন প্রহেলিকার পরিচালক জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী। 

শিল্পী নাসির উদ্দিন বলেন, "এ চরিত্রে অভিনয় করতে গিয়ে আমার নতুন কিছু অভিজ্ঞতা হয়েছে। এক প্রাণস্পর্শী গল্পের অন্যতম শক্তিশালী চরিত্র এই জামশেদ। এ চরিত্রের আনন্দ বেদনায় আমাকে ডুবে গিয়ে অভিনয় করতে হয়েছে। এ চরিত্রের সাথে অন্য চরিত্রগুলোর সম্পর্কের টানা পোড়েন আমাকে অন্য জগতে নিয়ে গিয়েছিলো। আমার দর্শক আমাকে এই চরিত্রে এক অন্য আলোয় খুঁজে পাবেন।"

উল্লেখ্য, রঙ্গন মিউজিক প্রযোজিত ‘প্রহেলিকা’ চয়নিকা চৌধুরীর দ্বিতীয় চলচ্চিত্র। এটির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পান্থ শাহরিয়ার। প্রযোজনা করেছেন জামাল হোসেন।  চলচ্চিত্রটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ, বুবলী, নাসির উদ্দিন খান, রাশেদ মামুন অপু, এ কে আজাদ সেতু, রহমত উল্লাহ, সাবিহা জামান প্রমুখ।


একাত্তর/এআর

বাংলাদেশে অভিনয় জগতের এক উজ্জ্বল নক্ষত্র হুমায়ুন ফরিদী। যে নক্ষত্র এখনো ভক্তহৃদয়ে জাজ্বল্যমান। চলচ্চিত্র, নাটক, কিংবা মঞ্চ- সবখানেই ছিলো ফরিদীর অবাধ বিচরণ। ২০১২ সালে বসন্ত বিষাদে না ফেরার দেশে চলে...
নব্বইয়ের দশকের অত্যন্ত জনপ্রিয় ও আলোচিত জুটি সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত। তাদের প্রেম পর্দা থেকে গড়িয়েছিল বাস্তব জীবনে। এর পর বিচ্ছেদ, বিতর্ক আর অভিযোগের পাহাড়ে যেন তারা চাপা পড়ে যান। বিচ্ছেদের পর...
অভিনেতা মিঠুন চক্রবর্তীর এক সময় মন ভেঙেছিল, যখন তিনি বিখ্যাত হন নি। হঠাৎই ছেড়ে চলে গিয়েছিল প্রেমিকা। ভাঙা মন নিয়ে তখন তিনি পাগলপ্রায়। সম্প্রতি এক রিয়েলিটি শো’তে অতীতের কথা প্রকাশ্যে আনলেন এই অভিনেতা।
খুব দ্রুতই বাড়ছে ওটিট’র চাহিদা। এই প্ল্যাটফর্ম শুরু হয়েছিল আমেরিকা থেকে এবং ধীরে ধীরে তা বাংলাদেশে এসে পৌঁছেছে। কোভিড অতিমারির সময় থেকে বিনোদনের ক্ষেত্র হিসাবে দর্শকের কাছে আরও বেশি জনপ্রিয় হয়ে...
আত্মশুদ্ধি আর অন্যের পাশে দাঁড়ানোর শপথের মধ্য দিয়ে সোমবার উদযাপিত হবে ঈদুল আজহা। কোরবানির ঈদে আনন্দ আয়োজনের সঙ্গে ত্যাগের আবাহন আর প্রত্যাশা ফুটে উঠে বেশিরভাগের মাঝে।
লেনদেনের নিয়ম লঙ্ঘন করায় বাংলাদেশের সোনালী ব্যাংক পিএলসির ভারত শাখাকে প্রায় এক কোটি রুপি জরিমানা করেছে ভারতের কেন্দ্রীয় ব্যাংক রিজার্ভ ব্যাংক অব ইন্ডিয়া (আরবিআই)। একই অভিযোগে এক কোটি ৪৫ লাখ রুপি...
সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারকে হত্যার উদ্দেশ্যে অপহরণের মামলায় গ্রেপ্তার ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুকে কারাগারে পাঠানো হয়েছে।
ঈদের আগের দিন জমজমাট রাজধানীর পশুর হাট। শেষদিনের কেনাবেচায় খুশি ক্রেতা-বিক্রেতারা। ক্রেতারা বলছেন, শেষ সময়ে এসে ব্যবসায়ীরা এখন পশুর দাম ছাড়তে শুরু করেছেন। তাই বিক্রিও বেড়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত