সেকশন

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
 

পরীমনির বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলার প্রস্তুতি চলছে

আপডেট : ১০ আগস্ট ২০২১, ০১:৫২ পিএম

চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে একাধিকা মামলার প্রস্তুতি চলছে। একইসঙ্গে তার সহযোগী প্রযোজক নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে পর্নোগ্রাফি ও ব্ল্যাকমেইলিং এর অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে র‍্যার। 

বৃহস্পতিবার (৫ আগস্ট) অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল কে এম আজাদ সংবাদ মাধ্যমকে একথা জানান। 

তিনি বলেন, চিত্রনায়িকা পরীমনি ও তার সহযোগী প্রযোজক নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে। এ ছাড়া নথিপত্র যাচাই–বাছাই করা হচ্ছে। তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনেও মামলা হতে পারে।

বৃহস্পতিবার সকাল থেকে র‍্যাবের সদর দপ্তরে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান তিনি। 

আরও পড়ুন: বিধিনিষেধে সব বন্ধ থাকলেও খোলা থাকবে কারখানা ও আকাশপথ!

image


এর আগে গতকাল বুধবার (৪ আগস্ট) র‍্যাবের এক অভিযানে বনানীর বাসা থেকে আটক করা হয় পরীমনিকে। এসময় তার বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ ছাড়াও ভয়ঙ্কর মাদক আইস ও এলএসডি পাওয়া যায়। যদিও অভিযান শুরু পূর্বে র‍্যাব সদস্যরা তার বাসায় গেলে ফেসবুক লাইভে এসে পরীমনি শঙ্কা প্রকাশ করেন তার বাসায় ডাকাত এসেছে এবং তার জীবন শঙ্কায় রয়েছে। এসময় তিনি তার ভক্ত, সমর্থক ও বন্ধুদের তাকে সাহায্য করার জন্য এগিয়ে আসার আহ্বান জানান। একইসঙ্গে মিডিয়া কর্মীদেরও অনুরোধ করেন তার সহযোগীতায় এগিয়ে আসার। 

এরপর র‍্যাবের আরেক অভিযানে আটক হল প্রযোজক নজরুল ইসলাম রাজ। রাজ বিভিন্ন সময়ে পরীমনির বিভিন্ন পার্টি ও অনুষ্ঠান আয়োজন করতো বলে জানা যায়। রাজের বাসা থেকে পর্নোগ্রাফির কাজে ব্যবহার হওয়া নানাবিধ উপকরণ উদ্ধার করে পুলিশ। 

image


একাত্তর/আরএইচ

সালমান খানের বাসার বাইরে যে দুজন দুষ্কৃতি গুলিবর্ষণ করেছিলো, এখন তারা আটক। এ কারণে বলিউড ভাইজান’এর পরিবার এখন হয়ত একটু স্বস্তির নিশ্বাস ফেলছে। 
ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত নায়িকা মাহিয়া মাহি। কিছুদিন আগে জাতীয় সংসদ নির্বাচন নিয়েও ছিলেন বেশ সরব। এর মধ্যেই রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের পর পুরোদমে কাজে ফেরার ঘোষণা দেন নায়িকা। 
দৌলতদিয়া যৌনপল্লী বাংলাদেশের সবচেয়ে বড় গণিকালয়। এখানকার প্রায় চার হাজার যৌনকর্মী পতিতাবৃত্তি পেশায় জড়িত।
বলিউড তারকা সালমান খানের মুম্বাইয়ে বাড়ির সামনে গুলি চালানোর দায় স্বীকার করে নতুন আরেকটি হুমকি দিয়েছেন আলোচিত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। এদিকে গুলি চালানো দুই জনের মধ্যে একজনের পরিচয় প্রকাশ করেছে...
নরসিংদী সদর উপজেলার আমদিয়ায় ইউপি সদস্য রুবেল আহমেদকে হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। 
মানুষ হরহামেশাই অনাকাঙ্খিত দূর্ঘটনার শিকার হোন। এসব দুর্ঘটনার মধ্যে এমন কিছু ঘটনা ঘটে যায় যখন তা তা সবাইকে অবাক করে, বিষ্মিতও করে। এই যেমনটি ঘটেছে চাঁদপুর জেলার এক যুবকের বেলায়। কাঠ, রড, কাঁটা...
অবশেষে, ইরানি হামলার জবাব দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে, ইসরাইল। প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর নেতৃত্বে যুদ্ধকালীন মন্ত্রিসভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। ইরানের মিসাইল কর্মসূচির ওপর নিষেধাজ্ঞা আরোপের...
বাংলাদেশের নতুন স্পিন বোলিং কোচ হয়েছেন পাকিস্তানের কিংবদন্তি লেগ স্পিনার মুশতাক আহমেদ। 
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত