সেকশন

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
 

শ্রাবন্তীর না টিকছে প্রেম, না টিকছে সংসার

আপডেট : ০৮ আগস্ট ২০২১, ০৫:৪৬ পিএম

তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে আইনিভাবে বিবাহবিচ্ছেদ এখনো কার্যকর না হলেও গত বছর থেকেই একসঙ্গে থাকছেন না রোশান শ্রাবন্তী জুটি। এরইমাঝে নতুন প্রেমের খবর চাউর হয়েছিল টালিউডের আলোচিত এই অভিনেত্রীর। তবে টেকেনি সেই প্রেমও। 

জানা গেছে, শ্রাবন্তীর সর্বশেষ প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী পশ্চিমবঙ্গের একজন ধনাঢ্য ব্যবসায়ী। কিছু দিন আগে প্রেমিকের জন্মদিন নিজের বাড়িতে পালন করেছিলেন শ্রাবন্তী। তখন তাকে একটি হিরার আংটিও উপহার দেন শ্রাবন্তী। কিন্তু এখন শোনা যাচ্ছে, শ্রাবন্তীর এই প্রেমটিও ভেঙে গেছে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে অভিরূপকে আনফলো করেছেন শ্রাবন্তী। অর্থাৎ কথিত প্রেমিককে আর অনুসরণ করছেন না তিনি। এ থেকে অনেকেই ধারণা করছেন, অভিরূপের সঙ্গে তার সম্পর্ক ভালো যাচ্ছে না। অনেকেই মনে করছেন, তাদের সম্পর্কটাই ভেঙে গেছে।

এদিকে, অভিরূপকে ফলো না করলেও তার ভাইকে ঠিকই ফলো করছেন শ্রাবন্তী!

কিছু দিন আগে শ্রাবন্তী তার ইনস্টাগ্রাম একটি ভিডিও শেয়ার করেছিলেন। সেখানে অভিরূপ ‘ম্যাজিক্যাল’ লিখে তিনটি হার্ট চিহ্ন বা লাভ লিখে মন্তব্য করেন। মূলত ওই ঘটনার পর থেকেই তাদের প্রেমের গুঞ্জনের সূচনা।

আরও পড়ুন: অনুমোদন নেই ডা: জাহাঙ্গীর কবিরের ডিগ্রির
প্রসঙ্গত, আলাদা হয়ে গেলেও এখনও শ্রাবন্তীকে নিয়ে সংসার করতে চাইছেন রোশান সিং। এজন্য তিনি আদালতে মামলাও করেছেন। কিন্তু শ্রাবন্তী এতে কোনো সাড়া দেননি। তবে মামলা অনুযায়ী, বিচ্ছেদের জন্য শ্রাবন্তীকে কিছু কারণ দর্শাতে হবে। সেটা যুক্তিযুক্ত হলে আদালত এই বিচ্ছেদ কার্যকর করবেন।

উল্লেখ্য, শ্রাবন্তী প্রথম বিয়ে করেছিলেন ২০০৩ সালে নির্মাতা রাজীব বিশ্বাসকে। ২০১৬ সালে ভেঙে যায় সেই সংসার। একই বছর শ্রাবন্তী বিয়ে করেন কৃষাণ বিরাজ নামের এক মডেলকে। এক বছরের মাথায় সেই সংসারেও বিচ্ছেদ হয়।


একাত্তর/এসএ

প্রয়াত কণ্ঠশিল্পী ও ব্যান্ডের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য সঞ্জীব চৌধুরী স্মরণে দলছুট ব্যান্ডের নতুন অ্যালবাম ‘সঞ্জীব’। অ্যালবামটি তার স্মৃতির উদ্দেশ্যেই উৎসর্গ করা হয়েছে।
বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলার ঘটনা দুঃখ প্রকাশ করে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি বলেছে, তারা দ্রুত এ ব্যাপারে পদক্ষেপ নেবে।
বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন এফডিসিতে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। জানা গেছে মিশা-ডিপজল আয়োজিত দোয়া মাহফিলের পর এই হামলার ঘটনা ঘটে।
ভারতীয় তেলুগু ভাষার ক্রাইম অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র ‘পুষ্পা’ ছবির তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’।
চলমান তাপপ্রবাহে মানুষের ভোগান্তি যখন চরমে তখন মড়ার ওপর খাঁড়ার ঘা পানির সংকট। মিরপুর, শেওড়াপাড়া, জুরাইন ও নন্দীপাড়াসহ রাজধানীর অন্তত ১০টি এলাকায় ঠিকমতো পানি পাচ্ছেন না বাসিন্দারা।
রাজধানীতে আরেক দফা বাড়লো তাপদাহ। বুধবার ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা ছিলো ৩৯ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস। আবহাওয়ার পূর্বাভাস বলছে, সহসা এ পরিস্থিতি থেকে মুক্তি মিলবে না। 
ভারতে একটু ঝড়ো বাতাসেই ধসে পড়েছে আট বছর ধরে নির্মাণাধীন থাকা একটি সেতু। ধসে পড়া সেতুর কংক্রিটের নিচে চাপা পড়া থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছেন অর্ধ-শতাধিক মানুষ।
বিশ্বে জলবায়ু পরিবর্তন-সংক্রান্ত ক্ষয়ক্ষতি সবচেয়ে বেশি হয়েছে এশিয়া মহাদেশের দেশগুলোতে। এসব দেশে ২০২৩ সালে মানুষ হতাহত ও অর্থনৈতিক ক্ষতির বেশির ভাগই হয়েছে বন্যা ও ঝড়ের কারণে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত