সেকশন

রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
 

অর্থ প্রতিমন্ত্রীর সঙ্গে এএএমসিএমএফ প্রতিনিধিদের সাক্ষাৎ

আপডেট : ১১ মার্চ ২০২৪, ০৮:০১ পিএম

নতুন অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে পুঁজিবাজারে সম্পদ ব্যবস্থাপনা কোম্পানি ও মিউচুয়াল ফান্ড খাতের একমাত্র সংগঠন অ্যাসোসিয়েশন অফ অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানিজ অ্যান্ড মিউচুয়াল ফান্ডস-এর (এএএমসিএমএফ) প্রতিনিধিরা।

সোমবার সচিবালয়ে ওয়াসিকা খানের সঙ্গে দেখা করেন তারা। এএএমসিএমএফ প্রতিনিধি দলের নেতৃত্ব দেন সংগঠনের সভাপতি হাসান ইমাম। এ সময় নতুন প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তিনি।

সাক্ষাতে এএএমসিএমএফ সভাপতি পুঁজিবাজার পরিস্থিতি তুলে ধরে এর উন্নয়ন ও অগ্রগতিতে সম্পদ ব্যবস্থাপনা কোম্পানি ও মিউচুয়াল ফান্ডের ভূমিকার কথা প্রতিমন্ত্রীকে অবহিত করেন।

এ সময় বাজারের উন্নয়নে অর্থ প্রতিমন্ত্রীর সহযোগিতা কামনা করেন তারা।

ওয়াসিকা আয়শা খান এএএমসিএমএফ প্রতিনিধিদের কথা শোনের এবং পুঁজিবাজারের উন্নয়নে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেন।

সাক্ষাতে আরো উপস্থিত ছিলেন এএএমসিএমএফ ভাইস প্রেসিডেন্ট ওয়াকার আহমদ চৌধুরী, আরিফ খান এফসিএমএ, মনিজা চৌধুরী, সাবিরুল ইসলাম চৌধুরী। 

আরবি
চলতি অর্থবছরের শেষে মূল্যস্ফীতি সরকারের নির্ধারিত লক্ষ্যমাত্রা সাত দশমিক পাঁচ শতাংশের মধ্যে নেমে আসবে বলে জানিয়েছেন অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান।
সবল ব্যাংকের সঙ্গে দুর্বল ব্যাংক একীভূত হলেও আর্থিক খাতের অপরাধীরা পার পাবে না বলে মন্তব্য করেছেন অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান।
সাংগঠনিক অনিয়ম এবং বিশৃঙ্খলার অভিযোগে সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে লাগাতার কর্মসূচির পর চট্টগ্রাম কলেজ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে।
আদর্শ ও সংগঠনবিরোধী বক্তব্য দেয়ায় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সদর উদ্দিন খানকে শোকজ (কারণ দর্শানো) নোটিশ দিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি।
মিয়ানমারের কাচিন রাজ্যে স্বর্ণ ও দামি অ্যামবার পাথরের খনিসমৃদ্ধ একটি এলাকার দখল নিয়েছে কাচিন ইন্ডিপেনডেন্স আর্মি (কেআইএ) ও তাদের মিত্র বিদ্রোহী গোষ্ঠীগুলো। ছয় দিনের হামলার পর গত বৃহস্পতিবার তানাই...
রাজধানীর যাত্রাবাড়ীতে এক যুবকের হাত-পা বাধা মরদেহ উদ্ধার করা হয়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত