সেকশন

সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
 

কমিউনিটি ব্যাংকের এজিএম অনুষ্ঠিত

আপডেট : ১৫ মে ২০২৪, ০৬:১১ পিএম

কমিউনিটি ব্যাংক বাংলাদেশ পিএলসির পঞ্চম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে।

বুধবার রাজধানীর পুলিশ হেডকোয়ার্টার্সে ওই সভায় সভাপতিত্ব করেন কমিউনিটি ব্যাংকের চেয়ারম্যান ও পুলিশের আইজি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সভায় ব্যাংকের ২০২৩ সালের নিরীক্ষিত আর্থিক বিবরণী সর্বসম্মতিক্রমে গৃহীত হয় এবং শেয়ারহোল্ডারদের জন্য নগদ ১০.৪০ শতাংশ হারে লভ্যাংশ প্রদানের প্রস্তাব অনুমোদন দেয়া হয়।

আইজিপি ও ব্যাংকের চেয়ারম্যান চৌধুরী আবদুল্লাহ আল-মামুন শেয়ার হোল্ডার;রে উদ্দেশে বলেন, কমিউনিটি ব্যাংক শুধু পুলিশের ব্যাংক নয়, এটি সাধারণ জনগণের ব্যাংক। কমিউনিটিভিত্তিক প্রত্যেক শ্রেণি-পেশার মানুষের জন্য উদ্ভাবনী ও যুগোপযোগী স্মার্ট ব্যাংকিং সেবা চালুর মাধ্যমে কমিউনিটি ব্যাংকের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন।

তিনি বলেন, কমিউনিটি ব্যাংক শুধু মুনাফাই করে না, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে দেশের দুর্গম ও উপকূলীয় এলাকার মানুষের জন্য সুপেয় পানির ব্যবস্থা, দুস্থ রোগীদের চিকিৎসা সেবা দেয়া, দরিদ্র শিক্ষার্থীদের লেখাপড়ায় সহযোগিতা এবং মেধাবৃত্তি প্রদানসহ প্রান্তিক জনগোষ্ঠীর কল্যাণেও কাজ করে আসছে।

সভায় শেয়ারহোল্ডাররা উপস্থিত ছিলেন। এছাড়া স্বতন্ত্র পরিচালক কাজী মসিহুর রহমান, মসিউল হক চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক এবং ব্যাংকের কোম্পানি সচিব সাইফুল আলম উপস্থিত ছিলেন।

কেএসএইচ
কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পরিচালনা পর্ষদের ৪৭তম সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার পুলিশ হেডকোয়ার্টার্সে এই সভার আয়োজন করা হয়েছে।
কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পরিচালনা পর্ষদের ৪৫তম সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার পুলিশ হেডকোয়ার্টার্সে এ সভার আয়োজন করা হয়।
কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পরিচালনা পর্ষদের ৪৪ তম সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার পুলিশ হেডকোয়ার্টার্সে এই সভা অনুষ্ঠিত হয়।
তিনটি ভিন্ন ক্যাটাগরিতে সম্মানজনক ইনফোসিস-ফিনাকল ইনোভেশন অ্যাওয়ার্ড -২০২৩ পেয়েছে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড। ‘ইএসজি-লেড ইনোভেশন’ এবং ‘প্রসেস ইনোভেশন’ ক্যাটাগরি
হেলিকপ্টার দুর্ঘটনায় ইব্রাহিম রাইসির মৃত্যুর পর ইরানের পরবর্তী কান্ডারির নাম ঘোষণা করা হয়েছে। ভাইস প্রেসিডেন্টের দায়িত্বে থাকা মোহাম্মদ মোখবার হচ্ছেন ইসলামি প্রজাতন্ত্রটির নতুন প্রেসিডেন্ট।
রাজধানীতে ব্যাটারিচালিত অটোরিকশা চালানোর অনুমতি দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
অধিকার ছাড়িয়া দিয়া অধিকার রাখিতে যাইবার মতো বিড়ম্বনা আর নাই’-হৈমন্তী গল্পে রবীন্দ্রনাথ এমনটা মনে করলেও বিড়ম্বনা নিয়ে কিছু যায় আসেনা বাংলাদেশ ব্যাংকের। তাই হয়তো ব্যাংক ঋণের সুদ হার বাজারভিত্তিক করার...
রাজধানীর মিরপুরে ব্যাটারিচালিত অটোরিকশা চালকদের অবরোধ, বিক্ষোভ, ভাঙচুর, পুলিশ বক্সে আগুন, পুলিশকে আহত করাসহ বিভিন্ন অভিযোগ এনে তাদের বিরুদ্ধে তিন থানায় চারটি মামলা করেছে পুলিশ।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত