সেকশন

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
 

বিয়ের খাবার না পেয়ে বরের সামনে সব ছবি ডিলিট করলো ফটোগ্রাফার

আপডেট : ০১ অক্টোবর ২০২১, ০৮:১৪ পিএম

সারাদিন বিয়ের ছবি তুলে ক্যামেরার মেমোরি ভরে ফেললেও পেট থেকে গিয়েছিল ফাঁকা। ক্ষুধা পেটে খাবার চাইতে গেলে বিয়ে বাড়ি থেকে জানানো হয়, পেশাদারিত্ব এবং খাবারের মধ্যে যেকোনো একটি বেছে নিতে আর এতেই ক্ষেপে গিয়ে বরের সামনেই বিয়ের সমস্ত ছবি ডিলিট করে দিয়েছেন একজন ফটোগ্রাফার। বিয়ে বাড়ির এমন তিক্ত অভিজ্ঞতা সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মার্কিন ওই আলোকচিত্রি। এ খবর জানা গেছে টাইমস নাও এর এক প্রতিবেদনে।

সোশাল মিডিয়ায় দেওয়া পোস্টে ওই ফটোগ্রাফার উল্লেখ করেন, আমি মোটেই পেশাদার ফটোগ্রাফার নই। শখের বশে কুকুর বা পোষা প্রাণীর ছবি তুলি। এই প্রথম কোনও বিয়ের ছবি তোলার প্রস্তাব পাই। তবে আয়োজকদের আমি প্রথমেই জানিয়েছিলাম, আমি মোটেই পেশাদার ফটোগ্রাফার নই। তবু আমাকে ২৫০ ডলার (২১ হাজার ৪১০ টাকা) অফার করা হয়, আমি রাজিও হই।

তিনি আরও জানান, সকাল ১১টা থেকেই কাজ করছিলাম। ব্যাপক গরম থাকলেও সেখানে কোনও এসি ছিল না। ফলে ক্ষুধা ও তৃষ্ণায় কষ্ট হচ্ছিল। বিকাল ৫টায় দেখলাম সবার জন্য খাবারের ব্যবস্থা হলেও আমার জন্য কোনও বরাদ্দ নেই। এ জন্য আয়োজকদের কাছে ২০ মিনিট ছুটি নিতে গেলে আমাকে বলা হয়, আপনি খাবার খেয়ে সময় নষ্ট করতে চান নাকি পেশাদারিত্বের সাথে ছবি তুলে সম্মানি নিয়ে চলে যেতে চান?

আরও পড়ুন: মৃত্যুর তিন মাস পর টিকা পেলেন ভারতীয় নারী!

ফটোগ্রাফার বলেন, ওই সময় মারাত্মক রাগ হয়। ওই মুহূর্তেই বরের সামনে বিয়ের সমস্ত ছবি ডিলিট করে দিয়ে চলে আসি। তবে এখন কাজটা ঠিক হলো কি না এ নিয়ে দ্বিধায় আছেন ওই ফটোগ্রাফার। বলেন, নব দম্পতিকে এখন অনেকেই বিয়ের ছবির কথা জিজ্ঞেস করছে। তারা তাদের বিয়ের একটি ছবিও শেয়ার দিতে পারেনি। এ নিয়ে এখন নিজেকে অপরাধী মনে হচ্ছে।


একাত্তর/এসএ

ইরান ও পাকিস্তানের সম্পর্কটা অনেকটা আবহাওয়ার মতো। এই ভালো তো, এই এই খারাপ। এই তো, গেলো কয়েক মাসে আগেই দেশ দু’টোর সম্পর্ক রূপ নিয়েছিল দা-কুমড়ায়। এখন আবার জোট হতে যাচ্ছে। তাই তো ইসরাইলের সাথে যুদ্ধের...
পূর্ব খান ইউনিসে আবারও তাণ্ডব চালিয়েছে ইসরাইলি বাহিনী। ফলে ধ্বংসস্তূপে পরিণত হওয়া এই নগরীতে ফিরে আসা ফিলিস্তিনিরা আবার পালাতে বাধ্য হচ্ছে।
মালয়েশিয়ায় মাঝ আকাশে সংঘর্ষে দু’টি সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। রয়্যাল মালয়েশিয়ান নৌবাহিনীর কুচকাওয়াজের মহড়া চলাকালে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত হয়েছে অন্তত ১০ জন। 
ভারতের বড় দুই রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টি (বিজেপি) ও ভারতীয় জাতীয় কংগ্রেস। দল দু'টি এরইমধ্যে নির্বাচনী ইশতেহার ঘোষণা করে ফেলেছে। লক্ষ্য করলে দেখা যাবে, এবারের ইশতেহারে দুই দলই ‘বেকারত্বকে’...
ভারতীয় তেলুগু ভাষার ক্রাইম অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র ‘পুষ্পা’ ছবির তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’।
ইরান ও পাকিস্তানের সম্পর্কটা অনেকটা আবহাওয়ার মতো। এই ভালো তো, এই এই খারাপ। এই তো, গেলো কয়েক মাসে আগেই দেশ দু’টোর সম্পর্ক রূপ নিয়েছিল দা-কুমড়ায়। এখন আবার জোট হতে যাচ্ছে। তাই তো ইসরাইলের সাথে যুদ্ধের...
পটুয়াখালীর বাউফলে তীব্র তাপদাহে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। সোমবার রাত ৯টার দিকে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।
বাংলাদেশবিরোধী ষড়যন্ত্র শুধু দেশের ভেতরে নয়, বিদেশেও হচ্ছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত