সেকশন

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
 

প্রেমিকের সাথে পালাতে স্বামীকে শ্বাসরোধ করে হত্যা

আপডেট : ১৬ অক্টোবর ২০২১, ০৭:১৮ পিএম

প্রেমিককে বিয়ে করতে স্বামীরকে ঘুমের ওষুধ খাইয়ে হত্যা করেছেন মুসলিমা বিবি নামের এক নারী। সম্প্রতি ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের কলকাতা লেদার কমপ্লেক্স এলাকায়। পুলিশি জেরার মুখে অপরাধ স্বীকার করে নিয়েছেন স্ত্রী। তবে ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন সেই প্রেমিক।

স্থানীয় সংবাদমাধ্যমে জানা যায়, গত ১৩ অক্টোবর রাতে স্বামী আনসার আলী গাজীকে (৫৩) প্রথমে ঘুমের ওষুধ খাওয়ান, এরপর অবচেতন অবস্থায় প্রেমিক সঙ্গে নিয়ে স্বামীকে শ্বাসরোধ করে হত্যা করেন মুসলিমা। ।

মুসলিমা বিবি পুলিশকে জানান, স্বামীর সঙ্গে সম্পর্ক ভালো ছিল না তার। সংসারে অশান্তি লেগেই থাকতো। এ অবস্থায় একই এলাকার ৩২ বছরের এক যুবকের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তার। ১১ বছরের ছোট প্রেমিকের সঙ্গে পালিয়ে সংসার পাতার স্বপ্ন দেখছিলেন মুসলিমা বিবি। তাই ‘পথের কাঁটা’ স্বামীকে দুনিয়া থেকে সরিয়ে ফেলার ছক কষেন তারা।

গত ১৩ অক্টোবর মহাঅষ্টমীর রাতে স্বামী, ছেলে ও পুত্রবধূর খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে দেন মুসলিমা বিবি। সবাই ঘুমিয়ে পড়লে স্থানীয় সময় রাত ১১টার দিকে বাড়িতে ঢোকেন তার প্রেমিক। এরপর দুজন মিলে বালিশচাপা দিয়ে হত্যা করেন আনসার আলীকে।

আরও পড়ুন: শ্বশুরবাড়ি গিয়ে ট্রেনের নিচে ঝাপ প্রবাসীর

ঘটনার কিছু সময় পর ওষুধের ঘোর কাটে ছেলে ও পুত্রবধূর। বাবাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে সন্দেহ হয় তাদের। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা আনসারকে মৃত বলে ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ ময়নাতদন্তে পাঠায়। প্রতিবেদনে দেখা যায়, আনসার আলীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এরপর তদন্তে নেমে মৃতের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। টানা জেরার মুখে একপর্যায়ে ভেঙে পড়েন মুসলিমা বিবি। অপরাধ স্বীকার করায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। তবে প্রেমিক এখনো পলাতক। তার খোঁজে জোর তল্লাশি চলছে।


একাত্তর/এসএ

ইরান ও পাকিস্তানের সম্পর্কটা অনেকটা আবহাওয়ার মতো। এই ভালো তো, এই এই খারাপ। এই তো, গেলো কয়েক মাসে আগেই দেশ দু’টোর সম্পর্ক রূপ নিয়েছিল দা-কুমড়ায়। এখন আবার জোট হতে যাচ্ছে। তাই তো ইসরাইলের সাথে যুদ্ধের...
পূর্ব খান ইউনিসে আবারও তাণ্ডব চালিয়েছে ইসরাইলি বাহিনী। ফলে ধ্বংসস্তূপে পরিণত হওয়া এই নগরীতে ফিরে আসা ফিলিস্তিনিরা আবার পালাতে বাধ্য হচ্ছে।
মালয়েশিয়ায় মাঝ আকাশে সংঘর্ষে দু’টি সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। রয়্যাল মালয়েশিয়ান নৌবাহিনীর কুচকাওয়াজের মহড়া চলাকালে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত হয়েছে অন্তত ১০ জন। 
ভারতের বড় দুই রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টি (বিজেপি) ও ভারতীয় জাতীয় কংগ্রেস। দল দু'টি এরইমধ্যে নির্বাচনী ইশতেহার ঘোষণা করে ফেলেছে। লক্ষ্য করলে দেখা যাবে, এবারের ইশতেহারে দুই দলই ‘বেকারত্বকে’...
গরমের তীব্রতা বাড়ায় সারাদেশে বইছে তীব্র থেকে অতি তীব্র তাপদাহ। তাপমাত্রর পারদ উঠেছে ৪২ ডিগ্রির ঘরে। এমননি রাজধানীতেও সর্বোচ্চ তাপমাত্রা ৪০ ডিগ্রি সেলসিয়াস উঠেছে।
রাজধানীর ডেমরায় প্রাইভেট কারের ধাক্কায় মোঃ দুলাল উদ্দিন (৬০) নামের এক ভ্যান চালকের মৃত্যু হয়েছে। প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে, চালক পলিয়ে গেছে। 
পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদের অস্বাভাবিক সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা কমিটির অগ্রগতি প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট। দুই মাসের মাসের মধ্যে কমিটিকে...
ভারতীয় তেলুগু ভাষার ক্রাইম অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র ‘পুষ্পা’ ছবির তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত