সেকশন

সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
 

বিয়ের পিড়িতে বিল-মেলিন্ডার কন্যা জেনিফার

আপডেট : ১৬ অক্টোবর ২০২১, ০৯:১৩ পিএম

বিশ্বের অন্যতম ধনী ব্যক্তি বিল গেটস ও মিলিন্ডা গেটসের বড় মেয়ে জেনিফার গেটস বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন শনিবার। দীর্ঘদিনের বন্ধু পেশাদার ঘোড় দৌড়বিদ নায়েল নাসেরকে বিয়ে করতে যাচ্ছেন ২৫ বছরের তরুণী জেনিফার।

জেনিফার গেটসের হুবু স্বামী নাসেরের বাড়ি মিশরে। তবে বড় হয়েছেন কুয়েতে। স্ট্যান্ডফোর্ড বিশ্ববিদ্যালয়েই পড়ার সময় নাসের ও জেনিফারের পরিচয় হয়।

ছোটবেলা থেকেই নায়েলের ঘোড়দৌড়ের সখ। মাত্র পাঁচ বছর বয়স থেকেই তার ঘোড়া চালনা শুরু। এখন তিনি একজন পেশাদার ইকোয়েস্ট্রিয়ান।

নাসের ইংরেজি, ফরাসি ও আরবিতে বেশ সাবলীল। বিয়ের অনুষ্ঠানটি হবে নর্থ সালেমের ১২৪ একরের জমির ওপর স্থাপিত একটি ঘোড়ার খামারে।

স্টানফোড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক শেষ করার কিছুদিন পরই ১৬ মিলিয়ন ডলারের ওই খামার বাড়ি বাবা-মার কাছ থেকে উপহার পান জেনিফার।

image

আরও পড়ুন: আবারো ভূমিকম্পে কাঁপলো বালি দ্বীপ, নিহত তিন

গেটস পরিবারের কর্মীরা এরইমধ্যে রাজকীয় এই বিয়ে অনুষ্ঠান আয়োজনে তোড়জোড় শুরু করেছে। ২০২১ সালের শুরুতে আংটি বদল করেছেন জেনিফার আর নাসের। বিয়ের পর ক্যালিফোর্নিয়ার সান দিয়েগোতে সংসার শুরু করবেন জেনিফার-নাসের।

বিয়ের প্রস্তুতি সারতে গেলো বুধবার মা মেলিন্ডা গেটসের সঙ্গে যুক্তরাষ্ট্রের ম্যানহাটানের একটি বিলাসবহুল হোটেলে পৌঁছেছেন জেনিফার। এ সময় তার পরনে ছিলো সাদা লেসের গাউন।

নায়েলও একই দিন ওই হোটেলে পৌঁছান। এ সময় নায়েলের পরনে ছিল জিন্স আর স্নিকার। নিজের এসইউভিতে চড়েই ৩০ বছর বয়সী নায়েল ওই হোটেলে পৌঁছান।


একাত্তর/টিএ

অনেকেই মনে করে থাকেন ইসলামি দেশগুলোতে সিনেমা, নাটক, মঞ্চ, গান এসব প্রায় নিষিদ্ধ। তবে এই ধারণা একদমই ঠিক নয়।
একসঙ্গে ছয় সন্তানের জন্ম দিয়ে রেকর্ড গড়লেন পাকিস্তানের নারী। জন্ম নেয়া ছয় শিশু ও মা ভালো আছেন জানিয়েছেন চিকিৎসকরা।
প্রায় সাত মাস ধরে ইসরাইলি হায়েনাদের হামলায় ধ্বংসস্তুপে পরিণত হওয়া গাজার মানুষজন রয়েছেন চরম মানবেতর অবস্থায়। বাস্তুচ্যুত মানুষজন নিজ এলাকায় ফিরে গিয়ে দেখছেন বাড়িঘরের ধ্বংসাবশেষ। স্কুল ভবনগুলোও...
যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের মেমফিস শহরে একটি ব্লক পার্টিতে বন্দুকধারীর হামলায় দুইজন নিহত ও আরও ছয়জন আহত হয়েছেন। শনিবার এ হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছে মেমফিস পুলিশ।
নওগাঁর বদলগাছীতে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ওই নারীর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের চিফ হিট অফিসার বুশরা আফরিন। কেন ঢাকায় তাপমাত্রা বাড়ছে, তা খুঁজে বের করার চেষ্টা করে যাচ্ছেন তিনি।
রাজধানীর কামরাঙ্গীরচরে মাদকাসক্ত মামার ছুরিকাঘাতে ভাগনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের ভাই।
নোয়াখালীর প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীতে আগুনের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে এনেছে। ওই আগুনে ৩০টির বেশি দোকান পুড়ে গেলেও হাতহতের কোনো খবর পাওয়া যায়নি। 
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত