সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

শয়তানকে খুশি করতে দুই বোনকে হত্যা

আপডেট : ২৯ অক্টোবর ২০২১, ০৪:৫৪ পিএম

শয়তানকে খুশি করে লটারি জেতার আশায় দুই বোনকে হত্যা করেছে এক কিশোর। পুলিশের হাতে ধরা পড়ার পর অভিযুক্ত হত্যাকারীকে ৩৫ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।বৃহস্পতিবার (২৮ অক্টোবর) যুক্তরাজ্যের এক আদালতে এই কারাদণ্ডের আদেশ দেওয়া হয়।

চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছিল যুক্তরাজ্যে, ২০২০ সালের জুন মাসে। বার্তাসংস্থা রয়টার্সের প্রতিবেদনে এই তথ্য জানা গেছে।

‘লুসিফিউজ রোফোকেল নামে শক্তিশালী এক শয়তানের সঙ্গে’ চুক্তি করেছিল ড্যানিয়েল হুসেন (১৯)। শর্ত হিসাবে ছিল, ৬ মাসের ভেতর শয়তানকে তুষ্ট করতে ৬ জনকে বলি দেবে ড্যানিয়েল।

এরপর শুরু হয় ড্যানিয়েলের পরিকল্পনা। লক্ষ্য হিসাবে বেছে নেয় বিবা হেনরি ও নিকোল স্মলম্যান নামে দুই বোনকে। ড্যানিয়েলের বিশ্বাস ছিল, এই চুক্তি সম্পন্ন করতে পারলে শয়তানের সঙ্গে যোগাযোগ করতে পারবে সে।

পরিকল্পনা অনুযায়ী, ২০২০ সালের জুন মাসে ঘটনার দিন দুই বোন বিবা হেনরি ও নিকোল স্মলম্যানকে লন্ডন পার্কে নিয়ে যায় অভিযুক্ত ড্যানিয়েল। সেদিন বিবা হেনরির জন্মদিন ছিল। ওই পার্কে তার জন্মদিন উপলক্ষ্যে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কিন্তু অনুষ্ঠানে বন্ধুরা এসে উপস্থিত হওয়ার আগেই ড্যানিয়েল ওই দুই বোনকে হত্যা করে। এরপর শয়তানের সঙ্গে চুক্তি করে নিজের রক্ত দিয়ে হুসেন লেখে, আগামী ৬ মাসে সে আরও ৬টি হত্যাকাণ্ড সম্পন্ন করবে বলে শয়তানকে প্রতিশ্রুতি দিয় সে। লন্ডন পুলিশ এই ঘটনার তদন্ত শুরুর পর ড্যানিয়েলকে গ্রেফতার করে।

পুলিশ বলছে, ড্যানিয়েল হুসেন অত্যন্ত বিপদজনক, অহংকারী এবং হিংস্র প্রকৃতির মানুষ। এই হত্যার জন্য তার কোনো অনুশোচনা নেই, নিজ মুখেই এই কথা স্বীকার করেছে ড্যানিয়েল।

হত্যাকাণ্ডের পর বিবার শরীরে ৮ বার এবং নিকোলের শরীরে ২৮ বার ছুরির আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলেও জানিয়েছে পুলিশ। এছাড়া ওই দুই বোনকে হত্যার সময় ড্যানিয়েল নিজেও আহত হয়েছিল বলে নিশ্চিত করেছে পুলিশ।

এদিকে হত্যার পর দুই বোনের মৃতদেহ একটি বনের মধ্যে লুকিয়ে রাখে ড্যানিয়েল। আদালতে এই হত্যাকাণ্ডের শুনানি ও বিচারের পর অভিযুক্ত ড্যানিয়েলকে ৩৫ বছরের কারাদণ্ড দেন বিচারক।


একাত্তর/এসএ

গাজায় ছয় মাসের যুদ্ধে লাশের সারির নিচে চাপা পড়েছে লাখো মানুষের স্বপ্ন। তাদেরই একজন বাসমা আল-শাভিশ। যুদ্ধে বাবা, ভাই-বোনকে হারালেও দমে যাননি তিনি।
যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞার হুমকি উপেক্ষা করে ইরানের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক জোরদার করছে পাকিস্তান। দুই দেশের মধ্যে মুক্ত বাণিজ্য চুক্তি-এফটিএ চূড়ান্তকরণ, জ্বালানি ও বিদ্যুৎখাতে সহায়তা বৃদ্ধিসহ...
টিকটকের ওপর নিষেধাজ্ঞা দিতে আনা বিল অনুমোদন করেছে যুক্তরাষ্ট্রের সিনেট। এবার বিলটি স্বাক্ষরের জন্য প্রেসিডেন্ট জো বাইডেনের কাছে যাবে এবং তার স্বাক্ষরের পর এটা আইনে পরিণত হবে।
অবৈধ পথে ব্রিটেনে প্রবেশ করলেই পাঠিয়ে দেয়া হবে রুয়ান্ডা, সোমবার ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাকের এমন প্রস্তাব পাশ হয়েছে ব্রিটিশ পার্লামেন্টে।
মাকে সন্তানের অভিভাবকত্ব কেনো দেয়া হবে না, এটি জানতে চাওয়ার পাশাপাশি সন্তানের অভিভাবকত্ব নির্ধারণে নীতিমালা তৈরির যে আদেশ হাইকোর্ট দিয়েছে, তাতে উচ্ছ্বসিত অভিনেত্রী আজমেরী হক বাঁধন।
যে কোনো মূল্যে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন সহিংসতামুক্ত ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত করতে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।
তীব্র তাপদাহে অতিষ্ট হয়ে উঠেছে দেশের মানুষের জনজীবন। তাপদাহে বিভিন্ন জেলার হাসপাতালগুলোতে বাড়ছে গরমজনিত রোগে আক্রান্তদের ভিড়।
বাঙালির এক বিস্ময়ের নাম সত্যজিৎ রায়। যিনি একাধারে আলোকচিত্রী, চিত্রকর, সঙ্গীতজ্ঞ, শিশু সাহিত্যিক, চিত্রনাট্যকার, শিল্প নির্দেশক, সঙ্গীত পরিচালক, লেখক এবং বিখ্যাত চলচ্চিত্র পরিচালক।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত