সেকশন

সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
 

এক নারীকে চারবার বিয়ে, তিনবার ডিভোর্স!

আপডেট : ১৬ এপ্রিল ২০২১, ০৮:০৪ পিএম

কর্মীদের বিয়ে ও সংসার জীবনে উৎসাহিত করতে তাইওয়ানের একটি ব্যাংক অভিনব সুবিধা ঘোষণা করে। বিয়ে করলেই সবেতনে আট দিনের ছুটি। 

আর এমন সুবিধা নিতে কিনা, ব্যাংকটির এক কর্মী এক নারীকে চারবার বিয়ে করেছেন। আর এই কাজটি কতে গিয়ে তিনবার ডিভোর্সও করতে হয়েছে একই নারীকে।

অভিনব এই ঘটনার জন্ম দিলেও, নিজেদের নামটি প্রকাশ্যে আনতে অস্বীকৃতি জানিয়েছেন ব্যাংকটির ওই কর্মী। 

গেলো বছর ৬ এপ্রিল ওই ব্যক্তি প্রথম বিয়ে করেন। যথারীতি ব্যাংকের ঘোষিত সুবিধা অনুযায়ী এর জন্য তিনি ৮ দিন টানা ছুটি পান। 

ছুটি শেষ হতেই তিনি স্ত্রীকে আবারো ডিভোর্স দেন। পরদিন ফের সেই নারীকেই বিয়ে করেন তিনি। এভাবে একই নারীকে তিনি চারবার বিয়ে করেন। 

এর ফলে মোট ৩২ দিন টানা ছুটি কাটানোর কথা তার। কিন্তু কর্মীর আসল উদ্দেশ্য বুঝে যাওয়ার কারণে তাকে আর বাড়তি ছুটি দেয়নি ব্যাংক। 

ওই ব্যক্তির দ্বিতীয় বিয়ের সময়ই কর্মীর উদ্দেশ্য ধরে ফেলে ব্যাংক। তারপরও তিনি প্রতিবার বিয়ে করেই ছুটির জন্য একের পর এক আবেদন করে গেছেন। 

চতুর্থবার বিয়ের পরও ব্যাংক তাঁর আবেদন ফিরিয়ে দিলে তিনি আইনের দ্বারস্থ হন। আইন ভাঙার জন্য ওই ব্যাংকের জরিমানা হয়। 

জরিমানার বিরুদ্ধে ব্যাংকও মামলা করে। কিন্তু ওই ব্যক্তি ইচ্ছা করে এমন কাজ করলেও আইন ভঙ্গ করেনি। শেষ পর্যন্ত ব্যাংকটিকেই জরিমানা গুণতে হয়েছে।

তাইওয়ানে ৭ দশমিক ৪ মাত্রার শক্তিশালী ভূমিকম্পে নিহতের সংখ্যা ৯ জনে সীমিত থাকলেও আহতের সংখ্যা হাজার ছাড়িয়ে গেছে। এখনও প্রায় শতাধিক ব্যক্তি নিখোঁজ রয়েছেন। বৃহস্পতিবারও উদ্ধার অভিযান চলমান রয়েছে। 
গেলো ২৫ বছরের মধ্যে সবচেয়ে শক্তিশালী ভূমিকম্পে কাঁপলো তাইওয়ান। বুধবার স্থানীয় সময় সকাল ৭টা ৫৮ মিনিটে তাইওয়ানের পূর্ব উপকূলে ৭ দশমিক ৪ মাত্রার শক্তিশালী ভূমিকম্পটি আঘাত হানে। জারি করা হয় সুনামি...
তাইওয়ানের পূর্ব উপকূলে ৭ দশমিক ৪ মাত্রার শক্তিশালী ভূমিকম্প আঘাত হেনেছে। জারি করা হয়েছে সুনামি সতর্কতা।
উৎসবে মেতেছে তাইওয়ান! দেশটির আকাশ জুড়ে এখন শুধু হলুদ রঙের আলোর খেলা। শত শত উজ্জ্বল ফানুসে ছেয়ে গেছে তাইওয়ানের নিউ তাইপের পাহাড়ি অঞ্চলের আকাশ। জ্বলন্ত এই ফানুসগুলো ড্রাগনের চন্দ্র বছর উৎসব উপলক্ষ্যে...
নওগাঁর বদলগাছীতে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ওই নারীর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের চিফ হিট অফিসার বুশরা আফরিন। কেন ঢাকায় তাপমাত্রা বাড়ছে, তা খুঁজে বের করার চেষ্টা করে যাচ্ছেন তিনি।
রাজধানীর কামরাঙ্গীরচরে মাদকাসক্ত মামার ছুরিকাঘাতে ভাগনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের ভাই।
নোয়াখালীর প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীতে আগুনের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে এনেছে। ওই আগুনে ৩০টির বেশি দোকান পুড়ে গেলেও হাতহতের কোনো খবর পাওয়া যায়নি। 
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত