সেকশন

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
 

করোনায় আরও ১৪ প্রাণহানি, বেড়েছে শনাক্ত

আপডেট : ১০ অক্টোবর ২০২১, ০৫:১৯ পিএম

দেশে করোনায় আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট প্রাণহানি হলো ২৭ হাজার ৬৮৮ জনের। করোনা শনাক্তের হার ২.৩৬ শতাংশ। নমুনা পরীক্ষা করা হয়েছে ২০ হাজার ৩৫৫টি।

রোববার (১০ অক্টোবর) স্বাস্থ্য অধিদফতরের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আরও পড়ুন: এবার সার্চ কমিটি, পরেরবার আইন করে নির্বাচন কমিশন

বিজ্ঞপ্তির হিসেব অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে আরও ৪৮১ জন। গতকাল শনাক্ত হয়েছিল ৪১৫ জন। এ নিয়ে মোট করোনা শনাক্ত হলো ১৫ লাখ ৬২ হাজার ৩৫৯ জন। একদিনে করোনা থেকে সুস্থ হয়েছেন আরও ৬৯৯ জন। এ নিয়ে মোট সুস্থ হলো ১৫ লাখ ২৩ হাজার ৮৩৩ জন।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, ঢাকা বিভাগে ৭ জন, চট্টগ্রামে ১ জন, রাজশাহী বিভাগে ২ জন, খুলনায় ১ জন, বরিশালে ১, সিলেটে ১ জন এবং ময়মনসিংহে ১ জন মৃত্যুবরণ করেছেন। তবে রংপুর বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় কারো মৃত্যু হয়নি।

উল্লেখ্য, দেশে করোনার প্রথম সংক্রমণ শনাক্ত হয়েছিল গত বছরের ৮ মার্চ। এর ১০ দিনের মাথায় ১৮ মার্চ প্রথম মৃত্যুর খবর আসে।


একাত্তর/এআর

পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদের অস্বাভাবিক সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা কমিটির অগ্রগতি প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট। দুই মাসের মাসের মধ্যে কমিটিকে...
দুদিনের ঢাকা সফর শেষে দেশের উদ্দেশে রওনা হয়েছেন কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি।
বাংলাদেশ থেকে আরও দক্ষ ও আধাদক্ষ কর্মী নিতে কাতারের আমিরের প্রতি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। মঙ্গলবার বঙ্গভবনে কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানির সাথে সাক্ষাতকালে...
চলমান তাপদাহ থেকে সহসাই মুক্তি মিলছে না, বরং তাপমাত্রা আরও কিছুটা বাড়বে বলে পূর্বাভাস দিচ্ছে আবহাওয়া অফিস। সিলেট বাদে দেশের অন্যান্য অঞ্চলে বুধবার সন্ধ্যা অব্দি বৃষ্টিরও কোনো সম্ভাবনা নেই। 
রাজধানীর ডেমরায় প্রাইভেট কারের ধাক্কায় মোঃ দুলাল উদ্দিন (৬০) নামের এক ভ্যান চালকের মৃত্যু হয়েছে। প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে, চালক পলিয়ে গেছে। 
পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদের অস্বাভাবিক সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা কমিটির অগ্রগতি প্রতিবেদন চেয়েছেন হাইকোর্ট। দুই মাসের মাসের মধ্যে কমিটিকে...
ভারতীয় তেলুগু ভাষার ক্রাইম অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র ‘পুষ্পা’ ছবির তুমুল জনপ্রিয়তার পর মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’।
ইরান ও পাকিস্তানের সম্পর্কটা অনেকটা আবহাওয়ার মতো। এই ভালো তো, এই এই খারাপ। এই তো, গেলো কয়েক মাসে আগেই দেশ দু’টোর সম্পর্ক রূপ নিয়েছিল দা-কুমড়ায়। এখন আবার জোট হতে যাচ্ছে। তাই তো ইসরাইলের সাথে যুদ্ধের...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত