সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

নেতাকর্মীদের সর্তক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর

আপডেট : ১৮ অক্টোবর ২০২১, ০২:২০ পিএম

সাম্প্রদায়িক সহিংসতার ঘটনায় নেতাকর্মীদের সর্তক থাকার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার (১৮ অক্টোবর) সকালে শেখ রাসেল দিবস উপলক্ষে বনানীতে শেখ রাসেলের কবরে শ্রদ্ধা নিবেদনের পর এ কথা জানান ওবায়দুল কাদের।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় কমিটির সদস্যরা।

কাদের বলেন, দেশে সাম্প্রদায়িক রাজনৈতিক উত্তরাধিকার বিএনপি। সাম্প্রদায়িক অপশক্তিকে ডালপালাসহ উপড়ে ফেলতে হবে। গত ১২ বছরে কোথাও কোনো হামলা হয়নি কিন্তু এবার পরিকল্পিতভাবে হামলা হয়েছে।

ওবায়দুল অভিযোগ করেন, ফেসবুকের অপপ্রচার থেকে রংপুরে হামলা হয়েছে, অপপ্রচার ছড়িয়ে তারা দেশ অস্থিতিশীল করার চেষ্টা করছে।

তিনি বলেন, রংপুরের ঘটনায় প্রধানমন্ত্রী নিজে খোঁজ রাখছেন, দল পর্যবেক্ষণে রয়েছে।

আরও পড়ুন: হার দিয়ে বিশ্বকাপ শুরু বাংলাদেশের

কাদের জানান, সাম্প্রদায়িক সহিংসতা রুখতে দলের সকল নেতাকর্মীদের সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


একাত্তর/আরএ

যে কোনো মূল্যে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন সহিংসতামুক্ত ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত করতে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।
সশস্ত্র বিদ্রোহীদের সঙ্গে যুদ্ধের মধ্যে পালিয়ে বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমারের সেনা ও সীমান্তরক্ষী বাহিনীর (বিজিপি) ২৮৮ জন সদস্যকে ফেরত পাঠানো হয়েছে।
সুপ্রিম কোর্টের আপিল বিভাগে নিয়োগ পাওয়া তিন বিচারপতি শপথ নিয়েছেন। তারা হলেন- বিচারপতি মুহাম্মদ আব্দুল হাফিজ, বিচারপতি মো. শাহিনুর ইসলাম ও বিচারপতি কাশেফা হোসেন।
দেশের ওপর দিয়ে চলমান তাপপ্রবাহ আরও তিনদিন অব্যাহত থাকতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছে আবহাওয়া অধিদপ্তর। একই সঙ্গে মে মাসের প্রথম সপ্তাহে দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টি হতে পারে বলেও জানিয়েছেন...
ডেইলি স্টারের সাবেক নির্বাহী সম্পাদক সৈয়দ আশফাকুল হকের বাসার গৃহকর্মী প্রীতি উরাং-এর মৃত্যুর ঘটনায় গুরুতর অপরাধে লঘু মামলা হয়েছে বলে উল্লেখ করেছে সচেতন নাগরিক সমাজ।
চলমান তাপপ্রবাহ পরিস্থিতি পর্যবেক্ষণ করে স্কুল-কলেজ খোলা না খোলার বিষয়ে শনিবার নতুন করে সিদ্ধান্ত হবে বলে জানিয়েছেন শিক্ষা প্রতিমন্ত্রী বেগম শামসুন নাহার।
‘সারেগামাপা’ এমন একটি মিউজিক্যাল শো, যা দুই বাংলায় অত্যন্ত জনপ্রিয়। উদীয়মান সংগীতশিল্পীদের নিজেকে যাচাই ও মূল্যায়ন করার অন্যতম প্ল্যাটফর্ম এটি । বলা যায় নতুন এই শিল্পীদের জায়গা করে দেওয়ার আরেক নাম...
নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাক চাপায় এক পথচারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের গোলাকান্দাইল এলাকায় এ ঘটনা ঘটে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত