সেকশন

শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

শব্দসৈনিক কুলসুম জামান আর নেই

আপডেট : ১৯ জুন ২০২১, ০৭:৪৪ পিএম

স্বাধীনবাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক কুলসুম জামান মারা গেছেন। তিনি প্রধানমন্ত্রীর সাবেক উপদেষ্টা মুক্তিযোদ্ধা খন্দকার আসাদুজ্জামানের স্ত্রী। তার মৃত্যুতে শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (১৯ জুন) ভোর ৫টা ১০ মিনিটে ঢাকা এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৮২ বছর। 

জোহরের নামাজের পর গুলশান দুইয়ের আজাদ মসজিদে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। মাগরিবের পর দ্বিতীয় জানাজা শেষে গ্রা‌মের বা‌ড়ি টাঙ্গাই‌লের গোপালপু‌রের নারুচীতে স্বামী খন্দকার আসাদুজ্জামা‌নের কব‌রের পা‌শে তার দাফন সম্পন্ন হয়েছে।

আরও পড়ুন: হাসপাতাল থেকে সন্ধ্যায় বাসায় ফিরছেন খালেদা জিয়া

কুলসুম জামান ঢাকা ক্লাবের সভাপতি খন্দকার মশিউজ্জামান রোমেল ও সংসদ সদস্য অপরাজিতা হকের মা।



একাত্তর/আরবিএস  

দ্বাদশ সংসদ নির্বাচনে ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী...
বাংলাদেশে ভ্যাকসিন সেন্টার তৈরির জন্য অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের অক্সফোর্ড ভ্যাকসিন গ্রুপের সহায়তা চেয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন।
রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বলেছেন, নাগরিকদের প্রতি যে কোনো ধরনের বৈষম্য আইনের শাসনের পরিপন্থী। কাজেই কেউ যেন বৈষম্যের শিকার না হন।
আগামী ২০ মে’র পরে বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। যা নিম্নচাপে রূপ নেয়ারও আশংকা রয়েছে। মাঝে মাঝে বৃষ্টি হলেও দেশ জুড়ে চলমান  তাপপ্রবাহ পুরোপুরি কমবে না বলে জানান...
চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁওয়ে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে পূর্বশত্রুতার জেরে হামলা চালিয়ে কুপিয়ে রেস্টুরেন্ট কর্মী রিয়াদকে হত্যার দুই আসামিকে রাজধানীর সদরঘাট এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭।
২৪ ঘণ্টায় দেশে ১১ করোনা রোগী শনাক্ত হয়েছে। রোগী শনাক্তের হার দাঁড়িয়েছে ৩ দশমিক ৪৬ শতাংশে। যা গতদিনের তুলনায় কম।
অবশেষে বিক্রি হয়ে গেল ২৪ বছর আগে মেসির সই করা সেই ন্যাপকিন পেপার। দাম উঠলো সাত লক্ষ ৬২ হাজার পাউন্ড। বাংলাদেশ মুদ্রায় যার পরিমাণ ১১ কোটি ২৯ লাখ ৯৩ হাজার ২০১ টাকা।
এক সপ্তাহ পর স্বর্ণের দাম আবারও বাড়নোর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। ২২ ক্যারেটের এক ভরি (১১ দশমিক ৬৬৪ গ্রাম) স্বর্ণের দাম এক হাজার ১৭৭ টাকা বাড়িয়ে নতুন দাম নির্ধারণ...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত