ঢাকা ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯

নাটোরে ইউএনও'র গাড়ির চাপায় সাংবাদিকের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, নাটোর
প্রকাশ: ০৯ মে ২০২২ ১৮:২৯:৫০ আপডেট: ০৯ মে ২০২২ ১৮:৩৪:৪৮
নাটোরে ইউএনও'র গাড়ির চাপায় সাংবাদিকের মৃত্যু

নাটোরের সিংড়া উপজেলার নিংগইন এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সরকারি গাড়ির নিচে চাপা পড়ে মোটরসাইকেল আরোহী এক স্থানীয় সাংবাদিক নিহত হয়েছেন। 

নিহত সোহেল আহমেদ জীবন (৩৩) বগুড়া থেকে প্রকাশিত দৈনিক দুরন্ত সংবাদের সিংড়া উপজেলা প্রতিনিধি এবং সিংড়া বন্দর স্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঝলমলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজওয়ানুল ইসলাম বলেন, সোমবার (৯ মে) সকাল সাড়ে ১০ টার দিকে সিংড়া থেকে নিজ কর্মস্থল বন্দর স্কুল এন্ড কলেজে যাচ্ছিলেন সোহেল। পথে নিংগইন পেট্রোল পাম্পের কাছে বিপরীত থেকে আসা নলডাঙ্গা নির্বাহী কর্মকরতার সরকারি গাড়ির চাপায় গুরুতর আহত হন তিনি। এ সময় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে তার মৃত্যু হয়।

স্থানীয়দের বরাতে সিংড়া প্রেসক্লাবের সভাপতি মোল্লা ইমরান আলী বলেন, ইউএনও'র স্ত্রী সিংড়া গোল-ই-আফরোজ কলেজের শিক্ষিকা। তাকে কলেজে নামিয়ে দিতে ইউএনও'র সরকারি গাড়ি সিংড়া যাচ্ছিলো। পথে এই দুর্ঘটনা ঘটে। কেন নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ি সিংড়ায় গেল এবং কিভাবে দুর্ঘটনা ঘটলো, তা তদন্ত করে প্রকৃত কারণ প্রকাশের দাবি জানান এই সাংবাদিক নেতা।

আরও পড়ুন: অবশেষে পদত্যাগ করলেন লঙ্কান প্রধানমন্ত্রী

এদিকে নলডাঙ্গা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুখময় সরকার বলেন, সিংড়া ফিলিং স্টেশন থেকে গাড়ির তেল আনতে গিয়ে ফিলিং স্টেশনের সামনে গাড়ির সাথে মোটর সাইকেল ধাক্কা লাগলে একজন আহত হন। পরে তিনি মারা গেছেন বলেও জানা গেছে।

তবে গাড়িতে ওই সময় শুধু চালক ছিল বলে জানান তিনি। স্ত্রীকে কলেজে নামিয়ে দিতে যাওয়ার বিষয়টি অস্বীকার করেন এ কর্মকর্তা।


একাত্তর/আরবিএস  

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads
ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

২ মাস ৮ দিন আগে