ঢাকা ০২ অক্টোবর ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯

বাসচাপায় ভ্যানচালক ও যাত্রী নিহত, আহত দুইজন

নিজস্ব প্রতিনিধি, গাইবান্ধা
প্রকাশ: ০৬ আগষ্ট ২০২২ ১৪:৩১:৩৮
বাসচাপায় ভ্যানচালক ও যাত্রী নিহত, আহত দুইজন

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাসচাপায় ভ্যানের চালক ও ভ্যানের এক যাত্রী নিহত হন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

শনিবার (৬ আগস্ট) সকাল ছয়টায় ঢাকা-রংপুর মহাসড়কের বোয়ালিয়ায় এ দুর্ঘটনাটি ঘটে। 

জানা গাছে, নিহত ভ্যানচালক শাহাজাহান আলী (৫০) বোয়ালিয়া গ্রামের শিববাড়ী পাড়ার আলহাজ্ব বাতেন মন্ডলের ছেলে আর নিহত ভ্যানের যাত্রী ফরিদ শেখ (২২) নয়াপাড়া কৃষ্ণপুর গ্রামের এনামুল শেখের ছেলে। আহত দুইজন হলেন ফুলবাড়ী ইউনিয়নের সোহাগী গ্রামের মোজাম্মেল এর পুত্র এজাদুল (৩৫) ও মালাধর গ্রামের ইয়াছিন আলীর পুত্র হামিদুল (৩৩)। 

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আরিফ হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা লালমনিরহাটগামী হজরত শাহজালাল শাহপরান নামের একটি যাত্রীবাহী বাস বোয়ালিয়া মোড়ে তিন যাত্রীসহ ভ্যানটিকে চাপা দিয়ে পালানোর চেষ্টা করে। ভ্যান বাসটির নিচে আটকে গেলে সেই অবস্থায়ই প্রায় আধা কিলোমিটার যাওয়ার পর অবস্থা বেগতিক দেখে বাসটি রেখেই চালক ও সহযোগী পালিয়ে যায়।


তিনি আরও জানান, ঘটনাস্থলেই ভ্যানচালকসহ দুইজন নিহত ও বাকি দুইজন গুরুতর আহত হন। আহত দুইজনকে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি। 

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুন্নবী প্রধান জানান, নিহত দুইজনের মরদেহ ও বাসটি থানায় নিয়ে আসা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। 


একাত্তর/জো

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

১০ দিন ৯ ঘন্টা আগে