ঢাকা ২৯ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯

শিবচর এক্সপ্রেসওয়েতে মাইক্রোবাস উল্টে হতাহত ছয়

নিজস্ব প্রতিনিধি, মাদারীপুর
প্রকাশ: ০৮ আগষ্ট ২০২২ ১০:২৪:২২ আপডেট: ০৮ আগষ্ট ২০২২ ১০:৪৩:২০
শিবচর এক্সপ্রেসওয়েতে মাইক্রোবাস উল্টে হতাহত ছয়

মাদারীপুরের শিবচর এক্সপ্রেসওয়েতে একটি যাত্রীবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে একজনের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন আরও পাঁচজন। 

রোববার (৭ আগস্ট) দিবাগত রাত ৩টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতের নাম সাদিউজ্জামান (৪০)। 

আহতরা হলেন- মাইক্রোবাসের যাত্রী কনা (৪৫), সালমা বেগম (৪৫), নুরজাহান বেগম (৫০) ও সীমা (৫০) এবং চালক (২৫)। চালকের পরিচয় এখনও জানা যায়নি। 

শিবচর হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, বরগুনা থেকে ঢাকার ধানমন্ডির উদ্দেশ্যে যাচ্ছিল মাইক্রোবাসটি। শিবচরের পাঁচ্চর স্ট্যান্ড সংলগ্ন স্থানে আসার পর গাড়িটি উল্টে সড়কের একপাশে পড়ে যায়। 

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গাড়ির ভেতর থেকে নিহত ও আহতদের উদ্ধার করে পুলিশ। আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে। 

শিবচর ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, খবর পেয়ে সোমবার সকালে ফায়ার সার্ভিসের সাত সদস্যের একটি টিম সড়ক থেকে দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটি উদ্ধার করে। 

আরও পড়ুন: বগুড়ায় ১৫ হাজার বস্তা সার জব্দ

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী মো. সাখাওয়াত হোসেন জানান, গভীর রাতে দুর্ঘটনার শিকার হয় মাইক্রোবাসটি। দ্রুতগতির কারণেই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় বলে ধারণা করা হচ্ছে।

তিনি আরও জানান, এ দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। তার পরিবারের আরও চার সদস্য এবং গাড়ির চালক আহত হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads
ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

২ মাস ৮ দিন আগে