ঢাকা ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯

স্বাধীনতায় সকল ধর্মের মানুষের অবদান ছিল: বস্ত্র ও পাট মন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, নারায়ণগঞ্জ
প্রকাশ: ০১ অক্টোবর ২০২২ ২২:৫৪:৫৯ আপডেট: ০১ অক্টোবর ২০২২ ২৩:০২:৫২
স্বাধীনতায় সকল ধর্মের মানুষের অবদান ছিল: বস্ত্র ও পাট মন্ত্রী

বস্ত্র ও পাট মন্ত্রী গাজী গোলাম দস্তগীর এমপি বলেছেন, ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে মিলেমিশে বসবাস করতে বলেছেন মাননীয় প্রধানমন্ত্রী। তার পরিপেক্ষিতে হিন্দু ধর্মাবলম্বীরা তাদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গোৎসব যাতে নির্বিঘ্নে পালন করতে পারে সে জন্য আইন শৃঙ্খলা বাহিনীসহ আমরা জনপ্রতিনিধিরা পাশে আছি এবং থাকবো।

তিনি আরও বলেন, বাংলাদেশের স্বাধীনতার পেছনে সকল ধর্মের মানুষের অবদান ছিল। সুতরাং সকল ধর্মের মানুষকে নিয়ে ডিজিটাল বাংলাদেশ বির্নিমানে কাজ করে যাবো। 

শনিবার রাতে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পঞ্চমীঘাট এলাকায় জেলার অন্যতম সুস্বজ্জিত মণ্ডপ সিআইপি অমল পোদ্দারের পূজা মন্ডপ পরিদর্শনে এসে মন্ত্রী এসব কথা বলেন।

এ সময় সেখানে সময় উপস্থিত ছিলেন, সিআইপি অমল পোদ্দার, পোদ্দার পরিবারের সদস্য রনি পোদ্দার, তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ জাকির রাব্বানী, পূজা মন্ডপ পরিচালনা কমিটির সদস্য ও ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: নর্ডস্ট্রিমে ছিদ্র: পরিবেশে ছড়ালো রেকর্ড মিথেন

বছর ঘুরে শুরু হয়েছে শারদীয় দুর্গোৎসব। উলুধ্বনি, শঙ্খ, ঘন্টা ঢাকের বোলে বরণ করে নেওয়া হয়েছে মহিষাসুর মর্দিনী দেবী দুর্গাকে। শনিবার থেকে ৫দিন ব্যাপী দুর্গোৎসবের শুরু হয়েছে। মণ্ডপটি দেশ-বিদেশের বিভিন্ন মন্দির ও মহলের আদলে তৈরি করা হয়েছে। আর রঙ্গিন আলোক ছটায় তৈরি হয়েছে উৎসবের আমেজ। 

এ বছর সোনারগাঁ উপজেলায় মোট ৩৩টি পূজা মণ্ডপে দুর্গোৎসব চলছে।


একাত্তর/আরবিএস  

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

Nagad Ads