ঢাকা ০২ অক্টোবর ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯

কখনো প্রশাসনের সুবিধা নেয়ার চেষ্টা করিনি: আইভী

নয়ন আদিত্য, একাত্তর
প্রকাশ: ১৩ জানুয়ারী ২০২২ ২০:৫০:৪০ আপডেট: ১৩ জানুয়ারী ২০২২ ২০:৫৮:০০
কখনো প্রশাসনের সুবিধা নেয়ার চেষ্টা করিনি: আইভী

এদিকে সরকারি দলের প্রার্থী হিসেবে কখনো প্রশাসনের কোনো সুবিধা নেয়ার চেষ্টা করেননি বলে জানালেন নৌকার প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। জানান, সাধারণ ভোটাররাই তার শক্তি। সেই শক্তিই তার বিজয় ছিনিয়ে আনবে। শেষ মুহূর্তের প্রচারে জনগণের সেই শক্তিকে নিজের পক্ষে দেখতে পাচ্ছেন বলেও মনে করছেন আইভী।

নির্বাচনী প্রচারণা না বিজয় মিছিল ? হঠাৎ দেখলে বুঝতে একটু কষ্টই হবে। নৌকা প্রতিকের মেয়র প্রার্থীর নির্বাচনী প্রচারে এমন পরিস্থিতিই তৈরী হচ্ছে; যে এলাকাতেই তিনি যান না কেন।

১৮ বছর নগরের দ্বায়িত্বে তাই তার কাছে ভোটারদের আবদারও একটু বেশি। এসব সবকিছুকেই ভোটারদের পাশে থাকার ইঙ্গিত বলেই মনে করছেন আইভী। বলেন, প্রশাসন কখনও তার হাতের মুঠোয় ছিল না, সেটা নেয়ার চেষ্টাও করিনি। বলেন, জনগণের পাশে থাকারই চেষ্টা করেছেন তিনি।

প্রচারের জন্য হাতে আছে আর মাত্র একদিন। দিনভর নগরীর বিভিন্ন এলাকা চষে বেড়িয়েছেন মেয়র প্রার্থী। জানান, মাঠ তার পক্ষেই আছে। যদিও ভোটের দিন সহিংসতার শঙ্কাও আছে আইভির মনে। 

গত দুই সিটি নির্বাচনে যেমন টান টান উত্তেজনা ছিল। এবারও তেমন পরিস্থিতি তৈরী হয়েছে বলে মনে করছেন ভোটাররা। তবে ভোটের দিনটি শান্তিপূর্ণ থাকবে বলেও আশা তাদের।


একাত্তর/ এনএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

১০ দিন ৪ ঘন্টা আগে