ঢাকা ০১ অক্টোবর ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯

অবশেষে ভাইকে বাড়ি লিখে দিলেন সেই আবির

ইশতিয়াক ইমন ও মোবারক হোসেন, একাত্তর
প্রকাশ: ২৭ ফেব্রুয়ারি ২০২২ ১৯:৩১:০৫ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২২ ২১:৫৫:০৫
অবশেষে ভাইকে বাড়ি লিখে দিলেন সেই আবির

সম্পদের ভাগের দ্বন্দ্বে দাফন বিলম্ব হওয়া সেই পিতার বাড়ি ফেরত দিয়েছেন ছোট ছেলে। এ নিয়ে একাত্তর টিভিতে সংবাদ প্রচারিত হবার পর মৃত ফিরোজ ভূঁইয়ার ছোট ছেলে আবির তার বড় ভাই রাকিবের নামে নরসিংদীর বাড়িটি লিখে দিয়েছেন।

একই সঙ্গে, মায়ের খরচ বাবদ প্রতিমাসে ২০ হাজার করে টাকা দেয়ার অঙ্গীকারও করেছে আবির। পেনশনের টাকার ভাগও বড় ভাইকে দেয়ার কথা জানিয়েছেন তিনি।

দুই সন্তানের মধ্যে সম্পদের ভাগের দ্বন্দ্বে মৃত্যুর ২৪ ঘণ্টা পরও বাবার মরদেহ দাফন না হওয়া নিয়ে একাত্তর টেলিভিশনে সংবাদ প্রচার হয় ১৩ ফেব্রুয়ারি।

সম্পদের জন্য বাবা-মাকে নির্যাতনের ভয়াবহ বর্ণনাও প্রচারিত হয় একাত্তর টিভিতে। বাবা ফিরোজ মৃত্যুর আগে প্রতারণা করে বাড়ি ও পেনশনের টাকা লিখে নেয়ার বিষয়ে সাক্ষাৎকারও দিয়ে যান।

৭১ টিভি এবং একাত্তর ডট টিভিতে ধারাবাহিকভাবে এসব সংবাদ প্রচার হওয়ার পর সামাজিক ও প্রশাসনিক চাপে রোববার নরসিংদীর বাড়িটি বড় ভাই রাকিবের নামে লিখে দেয় আবির।

নরসিংদী সাব রেজিস্টার অফিসে স্বজনদের উপস্থিতিতে দলিলে সই করেন তিনি।

ফিরোজ ভূঁইয়ার ছোট ছেলে আরিফুর রহমান আবির একাত্তরকে জানান, সম্পদের লোভে ভুল করেছেন। এখন মায়ের যে কোনো প্রয়োজনে তিনি পাশে থাকবেন।

বড় ছেলে সম্পদের ভাগ পাওয়ায় খুশি মা খাদিজা আক্তারও। জীবনের বাকি দিনগুলো দুই সন্তানকে নিয়ে এক বাড়িতে থাকার ইচ্ছাও এই মায়ের।

আরও পড়ুন: ছাত্রীকে দলবেধে ধর্ষণে জড়িত ছয় আসামি আদালতে

সম্পদের ভাগে অনিয়ম ও বাবা মাকে নির্যাতনের বিরুদ্ধে শক্ত অবস্থান নেয়ায় একাত্তর টিভি ও বাড্ডা এলাকাবাসীকে ধন্যবাদ জানায় পরিবারের সদস্যরা।

সম্পদের ভাগের দ্বন্দ্বে দাফন বিলম্ব হওয়া ও এলাকাবাসীর চাঁদার টাকায় কোটিপতি ফিরোজ ভূঁইয়ার দাফন নিয়ে এ মাসের ১৩ ফেব্রুয়ারি থেকে সংবাদ প্রচার হয় একাত্তর টেলিভিশনে।


একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

১০ দিন ৩ ঘন্টা আগে