ঢাকা ০২ অক্টোবর ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯

পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে মৃত্যু: দুইজন সাময়িক বরখাস্ত

নিজস্ব প্রতিনিধি, নোয়াখালী
প্রকাশ: ২৩ এপ্রিল ২০২২ ১৫:১৪:৪৯
পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে মৃত্যু: দুইজন সাময়িক বরখাস্ত

নোয়াখালীর সুবর্ণচরে পল্লী বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে মা-ছেলের মৃত্যুর ঘটনায় সাব স্টেশন ইঞ্জিনিয়ার ফরিদ আহম্মদ ও লাইনম্যান শাহিনুলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

শনিবার (২৩ এপ্রিল) বেলা ১২টার সময় নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সুষ্ঠ তদন্তের স্বার্থে তাদেরকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। 

তিনি আরো জানান, এ মর্মান্তিক দুর্ঘটনার পর পল্লী বিদ্যুৎ সমিতির সোনাপুর জোনাল অফিসের উপ-মহাব্যবস্থাপক বলাই মিত্রকে প্রধান করে দুই সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এ কমিটিকে আগামী তিন কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে।   

এছাড়া পল্লী বিদ্যুৎ সমিতির ঢাকাস্থ প্রধান কার্যালয় থেকেও দুই সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানান তিনি। গঠিত দুটি তদন্ত কমিটির প্রতিবেদেনের আলোকে কারো বিরুদ্ধে দায়িত্বে অবহেলা বা গাফিলতি পাওয়া গেলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে। 

আরও পড়ুন: হাওরে ধান কাটার শ্রমিক পাচ্ছেন না কৃষকরা

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২১ এপ্রিল) সুবর্ণচরের পুর্ব চরবাটা গ্রামের নেছার উদ্দিনে স্ত্রী কহিনুর বেগম (৩৫) তার তিন বছরের ছেলে ইয়াছিনকে নিয়ে পাশের বাড়িতে যান। দুপুরের পরও তারা বাড়ি ফিরে না আসায় পরিবারের সদস্যরা খোঁজ নিয়ে দেখতে পান পাশের বাড়ির বাগানেরর কাছে মা ও ছেলে বিদ্যুতের তারে জড়িয়ে পড়ে আছেন। 

পুলিশে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌঁছে মরদেহ দুটি উদ্ধার করে। নিহত কহিনুর বেগম পুর্বচরবাটা গ্রামের একটি বাড়িতে গৃহপরিচারিকার কাজ করতেন।


একাত্তর/এসজে

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

১০ দিন ৪ ঘন্টা আগে