ঢাকা ০১ অক্টোবর ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯

ফুড ডেলিভারির আড়ালে ডাকাতি, গ্রেপ্তার ছয়

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ৩১ মে ২০২২ ১৭:৫৬:১০ আপডেট: ৩১ মে ২০২২ ১৮:১৩:৪৮
ফুড ডেলিভারির আড়ালে ডাকাতি, গ্রেপ্তার ছয়

অনলাইনভিত্তিক ফুড ডেলিভারি ম্যান, রং মিস্ত্রি, মুদি দোকানের কর্মচারী বা সিএনজি চালকের পেশার আড়ালে ডাকাতির অভিযোগে ৬ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা তেজগাঁও বিভাগ।

গ্রেপ্তারকৃতরা হলো, মো. সুজন হাওলাদার, মো. রবিউল আউয়াল রবি, মো. বাবু ওরফে জুয়েল, মো. রনি, মো. একরাম আলী ও মো. ইব্রাহিম মিঝি। খবর বাসসের।

সোমবার রাত পৌনে ১০টার দিকে বছিলার সিটি ডেভলপার্স লিমিটেডের সামনে থেকে তাদের গ্রেপ্তার করে ডিবি তেজগাঁও জোনাল টিম।

গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ১টি সিএনজি, ১টি একনলা বন্দুক, ১টি চাপাতি, ২টি লোহার তৈরি ছোরা, ১টি লোহার রড, ১টি রেঞ্জ ও নগদ ২৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৩১ মে) দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার (সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম ও ডিবি-উত্তর) মোহাম্মদ হারুন অর রশীদ এসব তথ্য জানান।

গোয়েন্দা কর্মকর্তা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডিবির একটি দল জানতে পারে, কতিপয় ব্যক্তি ডাকাতির উদ্দেশ্যে মোহাম্মদপুর থানার বছিলা সিটি ডেভলপার্স লিমিটেডের সামনে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সোমবার রাতে সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, গ্রেপ্তারকৃতদের কেউ পেশায় সিএনজি চালক, কেউ অনলাইনভিত্তিক ফুড ডেলিভারি ম্যান, কেউ রং মিস্ত্রি, আবার কেউ মুদি দোকানের কর্মচারী। এরা নিজেদের পেশাকে কাজে লাগিয়ে প্রথমে বাসাবাড়িতে রেকি করে থাকে। পরবর্তী সময়ে তারা পরিকল্পনা অনুয়ায়ী ওই রেকি করা বাসাতে ডাকাতি করে থাকে।

আরও পড়ুন: অপহৃত শিশু তিন মাস পর উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

সংঘবদ্ধ এ ডাকাত দলটিতে ১৪ থেকে ১৫ জন সদস্য রয়েছে। ইতোমধ্যে তারা ধামরাই, দক্ষিণ কেরানীগঞ্জ এবং মুন্সীগঞ্জে ডাকাতি করেছে বলে জানা যায়।

তাদের বিরুদ্ধে ডিএমপির মোহাম্মদপুর থানায় পৃথক  মামলা করা হয়েছে।


একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

১০ দিন ৩ ঘন্টা আগে