ঢাকা ০১ অক্টোবর ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯

কুয়াকাটায় হোটেল থেকে পর্যটক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতি‌নি‌ধি, পটুয়াখালী
প্রকাশ: ১৯ জুলাই ২০২২ ১০:০৭:৩৯
কুয়াকাটায় হোটেল থেকে পর্যটক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

পটুয়াখালীর পর্যটনকেন্দ্র কুয়াকাটার একটা আবাসিক হোটেল থেকে সাদিয়া ইসলাম রিতি (১৮) নামে এক পর্যটক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

পুলিশ জানিয়েছে, নিহত সাদিয়ার বাড়ি শরীয়তপুরের ভেদরগঞ্জে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ওই তরুণীর সাথে ঘুরতে আসা তার স্বামীর পরিচয়দানকারী যুবক রায়হান (২০) ও তাদের বন্ধু মো: রিফাত (২৪) এবং মিথিলাকে (১৯)। 

কুয়াকাটার আবাসিক হোটেল রোজ গার্ডেন এর ম্যানেজার জানান, রোববার রাত দশটায় স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে মো: রায়হান ও রিতি হোটেলের চারতলায় একটি রুমে ওঠেন। পাশের রুমে ওঠেন তাদের সাথে আসা দম্পতি পরিচয়দানকারী আরেক যুগল মো: রিফাত ও মিথিলা। 

সোমবার সন্ধ্যা সাতটায় রুমের ফ্যানের সাথে রিতির গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মরদেহ দেখে মহিপুর থানা পুলিশকে খবর দেয়া হয়।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার আবুল খায়ের জানান, খবর পেয়ে সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে আসেন তারা। রাত সাড়ে নয়টায় ঝুলন্ত মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট সম্পন্ন করা হয়। এ ঘটনার ব্যাপারে তরুণীর সাথে আসা স্বামী পরিচয়দানকারী রায়হান ও অপর দু'জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। খবর দেয়া হয়েছে স্বজনদেরকেও।

আরও পড়ুন: ঘানায় প্রাণঘাতী 'মারবার্গ ভাইরাস' শনাক্ত, দুই জনের মৃত্যু

রায়হান প্রাথমিকভাবে পুলিশকে জানায়, রিতি ও তার বাড়ি একই এলাকায়। সম্প্রতি তারা বিয়ে করেছে। রিতির বাবা-মায়ের মধ্যে সম্পর্ক না থাকায় নানা বাড়ি থাকতো। রোববার তারা কুয়াকাটা বেড়াতে আসে। বিকেলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় রিতি রাগ করে বাড়ি ফেরার চেষ্টা করে। রায়হান বুঝিয়ে রুমে ফিরিয়ে আনে। সন্ধ্যা সাতটায় এ দুর্ঘটনা ঘটায়। এর পিছনে আরও কিছু আছে কিনা তা তদন্ত করে দেখছে পুলিশ। 


একাত্তর/আরবিএস  

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

১০ দিন ৩ ঘন্টা আগে