ঢাকা ০২ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯

রাজধানীতে বাসের ধাক্কায় বাইকে থাকা মাদ্রাসা ছাত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, একাত্তর
প্রকাশ: ২৮ জুলাই ২০২২ ১৮:১৫:২৫
রাজধানীতে বাসের ধাক্কায় বাইকে থাকা মাদ্রাসা ছাত্রীর মৃত্যু

রাজধানীর যাত্রাবাড়ী সাদ্দাম মার্কেট এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় ভাবিবা ইসলাম মিথিলা (১৭) নামের এক মোটরসাইকেল আরোহী শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় শীতল পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়েছেন।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুর একটার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

মিথিলা চাঁদপুর জেলার বাসিন্দা মালয়েশিয়া প্রবাসী মোহাম্মদ আলীর মেয়ে। তিনি বর্তমানে যাত্রাবাড়ী শেখপাড়া পরিবারের সাথে থাকতেন। এক ভাই এক বোনের মধ্যে সে ছিল বড়। পড়াশোনা করতেন সাইনবোর্ডের মিল্লাতুন মাদ্রাসার নবম শ্রেণিতে।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক এসআই আরিফুর রহমান বলেন, নারায়ণগঞ্জ থেকে ছেড়ে আসার গুলিস্তানগামী শীতল পরিবহনের যাত্রীবাহী বাস পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে পড়ে ওই ছাত্রী গুরুতর আহত হন।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঘোষণা করেন।

মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে রাখা হয়েছে।

নিহতের প্রেমিক ও মোটরসাইকেলের চালক শরিফুল ইসলাম (২০) জানান, আমি মিরপুর একটি ডেন্টাল ক্লিনিকে সহকারী হিসেবে চাকরি করি। আজ একটি ব্যক্তিগত কাজে নারায়ণগঞ্জের চাষারা গিয়েছিলাম। সেখান থেকে ফেরার পথে মিথিলাকে মাদ্রাসা থেকে যাত্রাবাড়ীর শেখপাড়া বাসায় পৌঁছে দেওয়ার কথা ছিলো।

আরও পড়ুন: নিখোঁজের তিনদিন পর শিশু হুমায়রার মরদেহ উদ্ধার

মিথিলাকে নিয়ে মোটরসাইকেল যোগে ফেরার পথে সাদ্দাম মার্কেট মোড় এলাকায় পেছন থেকে দ্রুতগতির শীতল পরিবহনের বাস মোটরসাইকেলে ধাক্কা দিলে গুরুতর আহত হয় মিথিলা। পরে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন, যোগ করেন শরিফুল।


একাত্তর/আরএ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন

ছাদ খোলা অভিবাদন!

ছাদ খোলা অভিবাদন!

১০ দিন ১১ ঘন্টা আগে